ইমনকে ধর্ষণের হুমকি

বিনোদন ডেস্ক

বিনোদন ১৩ জুন ২০২১, রোববার

সোশ্যাল মিডিয়ায় বারবার সমালোচনার শিকার হয়েছেন সংগীত শিল্পী ইমন চক্রবর্তী। ত্রাণের ছবি পোস্ট করে আবার কখনও বিয়ের পর শাখা-সিঁদুর পরেননি কেন তা নিয়েও কটাক্ষের শিকার হয়েছেন তিনি। আর এবার যোগাসনের ছবি পোস্ট করেও নেটিজেনদের একাংশের শুধু তীর্যক মন্তব্যই নয় রীতিমতো ধর্ষণের হুমকি পেলেন গায়িকা।
গত শুক্রবার সকালে যোগাসন করার বেশ কয়েকটি ছবি পোস্ট করেন ইমন। তাতে লেখেন, স্ট্রেচ স্ট্রেচ… গুড মর্নিং। তার এই ছবি পোস্ট হওয়ামাত্রই লাইক, কমেন্টের বন্যা বইতে থাকে। কেউ কেউ তার ফিটনেসের প্রশংসা করেন। তবে এক যুবক আচমকাই ইমনকে ধর্ষণের হুমকি দেয় বলে অভিযোগ। তা নজরে আসতে নেটিজেনরা বিরোধিতা করেন।
এ ধরনের মন্তব্য করা অনুচিত, তা কমেন্ট বক্সেই জানান তারা। তবে কেউ কেউ আবার ওই যুবককে পরোক্ষে সমর্থন করে। যোগাসনের ভঙ্গিমায় দেওয়া ছবিকে অশালীন বলতেও ছাড়েননি তারা। ওই যুবকের কমেন্ট নজর এড়ায়নি খোদ শিল্পীরও। তিনি ওই যুবকের কমেন্টটি কলকাতা পুলিশকে ট্যাগ করেন। তবে লালবাজারে গিয়ে অভিযোগ জানানোর মতো সময় বর্তমানে তার হাতে নেই বলেই জানা গিয়েছে। ঘূর্ণিঝড় ‘যশ’ বা ‘ইয়াস’-এর দাপটে বাংলার উপকূলের জেলাগুলির অবস্থা বেশ সঙ্গীণ। কোথাও ভেঙেছে নদীবাঁধ। আবার কোথাও সমুদ্রের নোনা জল এখনও গ্রামে ঢুকে রয়েছে। তার ফলে চাষবাসও করা সম্ভব হচ্ছে না। খাবার, পানীয় জলের অভাবেও ‘ত্রাহি ত্রাহি রব’। সেই সমস্ত দুর্গতদের পাশে দাঁড়িয়েছেন সংগীত শিল্পী ইমন। গ্রামে গ্রামে ঘুরে ত্রাণ বিলি করছেন তিনি। এর আগে ত্রাণ বিলির প্রস্তুতির ছবি পোস্ট করেও কটাক্ষের শিকার হন ইমন। সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে ত্রাণ বিলি করবেন না, এমন তীর্যক মন্তব্যও সহ্য করতে হয়েছিল সংগীত শিল্পীকে। তার আগে একটি রিয়ালিটি শো নিয়েও নানা কটাক্ষের শিকার হতে হয়েছিল ইমনকে। তবে সরাসরি ধর্ষণের হুমকি মেলায় বেজায় ক্ষুব্ধ সংগীত শিল্পী। একজন খারাপ বললেই, কেউ খারাপ হয়ে যায় না বলেই মন্তব্যও করেছেন তিনি।

আপনার মতামত দিন



বিনোদন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status