‘সাকিবকে ভিলেন বানানোর চেষ্টা করা হচ্ছে’

স্পোর্টস রিপোর্টার

খেলা ১২ জুন ২০২১, শনিবার | সর্বশেষ আপডেট: ১০:৩১ পূর্বাহ্ন

ঢাকা প্রিমিয়ার টি-টোয়েন্টি লীগে আবাহনী-মোহামেডান ম্যাচে স্টাম্প উপড়ে ফেলে এরই মধ্যে চার ম্যাচ নিষিদ্ধ হয়েছেন সাকিব আল হাসান। এর আগে সাকিব সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের আচরণের জন্য ক্ষমা চেয়েছেন।

আবাহনী লিমিটেডের বিপক্ষে ম্যচে মেজাজ হারানোর কারণে বিতর্কে পড়া  সাকিবকে সমর্থন জানিয়েছেন তার স্ত্রী উম্মে শিশির। ম্যাচশেষে এক ফেসবুক পোস্টে শিশির লেখেন সাকিবের বিরুদ্ধে চক্রান্ত হচ্ছে।

সাকিবকে ভিলেন বানানোর চেষ্টা করা হচ্ছে বলে ফেসবুকে এক পোস্টে স্ত্রী উম্মে আহমেদ শিশির লিখেন. ‘সংবাদমাধ্যম এই ঘটনা যেমন উপভোগ করছে, তেমনি আমিও করছি, অবশেষে টিভিতে কিছু খবর পাওয়া গেল! যারা শুক্রবারের ঘটনার পরিষ্কার চিত্র বুঝতে পেরেছে, তাদের সমর্থন দিতে দেখা সত্যিই দারুণ। অন্তত কেউ একজনের তো সব প্রতিকূলতার বিরুদ্ধে দাঁড়ানোর সাহসটা রয়েছে।’
শিশিরের কথা, ‘যাই হোক, এটা দুঃখজনক যে মূল বিষয়টি সংবাদমাধ্যম চাপা দিয়ে শুধু তার রাগের বহিঃপ্রকাশটুকুই ফলাও করে প্রচার করছে। মূল বিষয়টি হলো আম্পায়ারদের চলমান দৃষ্টিকটু সিদ্ধান্তগুলো! শিরোনামগুলো খুব দুঃখজনক। আমার মনে হয়, এটা তার বিরুদ্ধে দীর্ঘদিন ধরে চলা একটা ষড়যন্ত্র, যেখানে সব ঘটনাতেই তাকে ভিলেন হিসেবে তুলে ধরা হয়।
ক্রিকেটপ্রেমী হলে নিজের কাজকর্ম নিয়ে সাবধান থাকুন!’

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Sohel

২০২১-০৬-১২ ২২:৩৫:০৪

এতদিন পর সাকিবের মত একজন সিনিয়র ক্রিকেটার লীগ খেলায় আম্পায়ারিং নিয়ে মে অরাজকতা চলছে তার বিরুদ্ধে প্রতিবাদ জানাল। অনিয়ম যখন নিয়ম হয়ে যায়, তখন অনিয়ম সর্বত্র ছড়িয়ে পড়ে। এটা আমাদের জাতীয় চরিত্রেরই বহিঃপ্রকাশ।

লালচান

২০২১-০৬-১২ ২১:১৪:১৫

মাগুরা থেকে বাসের সাদে বসে মফিজ সেজে ঢাকা এসে cricket খেলে যে টাকা ও কামাই ছে ওর ১৪ গুসটি বসে খেতে পারবে ওর আচরণ তো বেয়াদব এর মতো হবে ও ই বেয়াদব যতবার বিমান এ চরছে ততবার ওর রিকশাই ওঠার কথা না আর সেই বেয়াদব এখন শতশত কুটি টাকার মালিক ওর আচরণ তো ফুটপাতের পুলা পাইনের মতোই থাকবো ও একটা জাতীয় বেয়াদব

BELAL

২০২১-০৬-১৩ ০৯:৪০:২৩

সাকিব একজন ক্রিকেট খেলোয়াড়, ভালো খেলোয়াড় মানতে হবে, কিন্তু সে যে Almost একটা বেয়াদপ সেটা মানার মতো নয়, সাকিব বাংলাদেশের একমাত্র খেলোয়াড় নয়, আমি আশা করি তার থেকে অন্যান্য খেলোয়াড় রা যাতে এসব অশালিন বেয়াদপি না শিখে। আর সন্মান রেখে উনার স্ত্রী কে বলছি, গৃহবধূর দায়িত্ব পালন করুন। আর মাঠের ব্যাপারে মাথা ঘামাতে চাইলে মাঠের কোন দায়িত্ব নিন। চাইলে Womens ক্রিকেট দলে যোগ দিতে পারেন, আপনি হয়তঃ ভুলে গেছেন শুধু সাকিব বিবাহিত না, অনেক ক্রিকেটার বিবাহিত তাদের স্ত্রী কে খেলার ব্যাপারে কোন মাথা ঘামাতে দেখি না। আপনি উনাদের অনুসরন করুন। ধন্যবাদ।

taslim u ahmed

২০২১-০৬-১২ ২২:২৭:০৬

Sakibs shameless wife should not support her husband.. It is batter to shut her mouth.

Anisur rahman

২০২১-০৬-১২ ০৭:৩৪:০৩

The behavior and attitude really disgusting. I think Mr. Shakib is very lucky. This is symbolic punishment.

Razzak (From, KSA)

২০২১-০৬-১২ ২০:২৮:৩১

VUL MANUSHER HOTAI PARAY. TAR JONNO SHEY KHOMA CHYESAY. TOBAY MANUSHER MODDHAY SHAKIB KAY NIYE ETO CHULKANI KENO SHETAI BUJTAY PARSINA.

মাসউদুল গনি

২০২১-০৬-১২ ২০:০৩:৪৩

ভাবখানা এমন যে সে অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছে! ক্রিকেটের নিয়মে এমন কোন প্রতিবাদের সিস্টেম আছে কি? মাঠে এমন বহু ইচ্ছাকৃত বা অনিচ্ছাকৃত ভুল সিদ্ধান্ত হাজারটা আছে, কিন্তু কেউ কি এমন আচরন করেছে? অন্তত ৩০ বছর আন্তজাতিক ক্রিকেট ম্যাচ টিভিতে দেখেছি, কখনো এমন কান্ড দেখিনি। আরো বড় বড় অভদ্র খেলোয়ার ক্রিকেট বিশ্ব দেখেছে কিন্তু এমন অভদ্র ছেলে দেখি নি। নিজের স্বামী বলে সব অন্যায় বেয়াদবিকে সমর্থন দিবা, এটা কেমন কথা? কান্ডজ্ঞান কিছু নাই!

FEROZ TALUKDER

২০২১-০৬-১২ ১৯:৪৮:৪১

crazy should be out of cricket for 1 year and 1cro fine!

Khan Mohammad Fazli

২০২১-০৬-১২ ০৫:৫৯:২০

Sakib is an indisiplined player. Juniors have nothing to learn from him. Shame for an internationaly known player. Stupid behabiour.Shame,shame,shame.

Md Badiul Alam Chy

২০২১-০৬-১২ ০৫:৪৮:৫৭

Shakib have made a mistake as a senior and very experiance player under a certain unexcepted decision for that he faced punishment. At the same time will have to identify why Shakib have made the mistake?

pipilika

২০২১-০৬-১২ ০৫:২৮:৫৩

সাকিবের মতো বেয়াদব দ্বিতীয় কোন ক্রিকেটার বাংলাদেশে নাই।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

৯ বাঁ-হাতি ব্যাটসম্যান খেলিয়ে বাংলাদেশের রেকর্ড

২৬ জুলাই ২০২১

জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ যত এগিয়েছে বাংলাদেশ দলে তত বেড়েছে বাঁহাতি ব্যাটসম্যানদের উপস্থিতি। তাতে টানা দুই ...

লিটন মোস্তাফিজ দেশে ফিরলে সিদ্ধান্ত

২৬ জুলাই ২০২১

অস্ট্রেলিয়ার বিপক্ষে খেলতে পারবেন না দুই সেরা ক্রিকেটার তামিম ইকবাল ও মুশফিকুর রহীম। এমন ধাক্কার ...

বাংলাদেশে আসছেন না ফিঞ্চ

২৬ জুলাই ২০২১

টি-টোয়েন্টি বিশ্বকাপ সামনে রেখে প্রস্তুতি সারছে অস্ট্রেলিয়া। ওয়েস্ট ইন্ডিজ সফর শেষে বাংলাদেশে আসার কথা অজিদের। ...

এবার টাইগারদের চোখ অস্ট্রেলিয়ার দিকে

২৬ জুলাই ২০২১

মাঠে নামার আগে সিরিজ নির্ধারণী তৃতীয় টি-টোয়েন্টিকে ‘ফাইনাল’ বলে আখ্যা দেন দুই দলের অধিনায়ক। আর ...

ছোট পর্দায় আজকের খেলা

২৬ জুলাই ২০২১

ওয়েস্ট ইন্ডিজ-অস্ট্রেলিয়া ৩য় ওয়ানডেব্রিজটাউন, রাত ১২টা(ইএসপিএন প্লাস) ...

স্পেনের খেলোয়াড়কে হকিস্টিক দিয়ে পেটালেন আর্জেন্টাইন মিডফিল্ডার

২৬ জুলাই ২০২১

উত্তাপ ছড়ালো টোকিও অলিম্পিকে। হকি ম্যাচে তুমুল বিবাদে জড়ালেন আর্জেন্টিনা-স্পেনের খেলোয়াড়রা। স্পেনের খেলোয়াড়ের মাথায় হকিস্টিক ...



খেলা সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status