৪ ম্যাচ নিষিদ্ধ সাকিব!

স্পোর্টস রিপোর্টার

খেলা ১২ জুন ২০২১, শনিবার | সর্বশেষ আপডেট: ১০:৩১ পূর্বাহ্ন

খেলা চলাকালে মাঠে আচরণবিধি ভঙ্গের দায়ে ৪ ম্যাচের নিষেধাজ্ঞা পাচ্ছেন সাকিব আল হাসান। শনিবার মোহামেডান স্পোর্টিং ক্লাবের একটি দায়িত্বশীল সূত্রে জানা যায় বিষয়টি। সূত্র জানায়, সাকিবের নিষেধাজ্ঞার বিষয়টি এরই মধ্যে জেনে গেছে তার ক্লাব মোহামেডান।
ঢাকা প্রিমিয়ার লীগ টি-টোয়েন্টি ক্রিকেটে শুক্রবার অবিশ্বাস্য আচরণ করেন সাকিব আল হাসান। আবাহনীর বিপক্ষে মোহামেডান অধিনায়ক একবার লাথি মেরেছেন স্টাম্পে। এই সময়ে আম্পায়ারের সঙ্গে ক্ষিপ্তভাবে কথা বলতে দেখা গেছে সাকিবকে। বৃষ্টির কারণে খেলা বন্ধ হওয়ার পর মাঠ ছেড়ে যাওয়ার আগে স্টাম্প তুলে মাটিতে আছড়ে ফেলেন সাকিব। কিছুক্ষণ পর অশালীন ভঙ্গি করেন আবাহনী ড্রেসিংরুমের দিকে।
সাকিবের সেই ভঙ্গি দেখে আবাহনী কোচ খালেদ মাহমুদ সুজন তেড়ে আসেন। আঙুল উঁচিয়ে সুজনের সঙ্গে বিতর্কে জড়ান সাকিব। ম্যাচ রেফারি তার রিপোর্টে সাকিবের শাস্তির সুপারিশ করেন। মাঠে বিতর্কিত আচরণের পর ফেসবুকে ক্ষমা চান সাকিব। তবে শাস্তি এড়াতে পারছেন না তিনি।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Md. Wahed Ali

২০২১-০৬-১৩ ০৮:৫৬:০৯

Out of control minded tiger ke ajibon nishiddho kora howk

Jahangir Alam

২০২১-০৬-১২ ০৫:১৪:২২

কিচু লাথি খাওয়া লোক সব সময় বহাল তবিয়তেই থাকে, এদের জন্য এক জন সাকিব জ্যেষ্ঠত নয়| আম্পায়ার যখন খেলা বাদ দিয়ে হুকুম পালন করে তখনই সাকিবদের জন্ম হয়, আম্পায়ারের ও বিচার হওয়া দরকার ছিলো|

Md. Harun al-Rashid

২০২১-০৬-১২ ১৬:০৬:৪৩

আম্পায়ারদের ভুল সিদান্ত খেলোয়াড়ের মানষিক চাপ বাড়াতে অনুঘটক কিনা তা তদন্ত হওয়া জরুরী। তা ছাড়া কোন দল আম্পায়ারের সিদান্তের বিরুদ্ধে দু'বার রিভিউতে কৃতকার্য হলে সেই আম্পায়ারকে দু' ম্যাচ বসিয়ে দেয়ার বিধান দাবী করছি।

সুষমা

২০২১-০৬-১২ ০১:৫১:৩০

সময় মানুষকে বদলে দিতে পারে বেমালুম।।সেটা দেখার অপেক্ষায় রইলাম।ভিন্ন একজন মানুষ হিসেবে মাঠে উপস্থিত হয়ে ভালো খেলা সামনে দেখবো আশা করি।শুভ কামনা রইলো।

Taherul Hoque

২০২১-০৬-১২ ০১:২০:০৮

এই আচরনের জন্য সাকিব শাস্তিযোগ্য অপরাধ করেছে। তাকে শাস্তি পেতেই হবে। কিন্তু সে কেনো এমন আচরন করলো? কেনো বছরের পর বছর ক্রিকেটাররা এবং সংগঠকরা মাঠে চোখের জল ফেলে? কেনো আমাদের ঘরোয়া ক্রিকেট দুর্নিতীতে নিমজ্জিত? সাকিবের মত খেলোয়াড কেনো এই আচরন করতে বাধ্য হলো? এগুলোর বিচার এবং শাস্তি কাকে দিবেন? শুধু সাকিবকে শাস্তি দিলেই এর সমাধান হবে না।

tariqul

২০২১-০৬-১১ ২৩:৪৮:৩৪

সাকিব কেন নিষিদ্ধ করাহোক চুরা আম্পায়ারদের তারা কেন ফলস সিদ্ধান্ত দেন কত টাকার বিনিময়ে দেন তদন্ত করা হোক।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

বাংলাদেশ-অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি সিরিজ

কোয়ারেন্টিনে আক্রান্ত দু’জন, আরও সতর্ক বিসিবি

২৮ জুলাই ২০২১

করোনার ধাক্কায় পেছালো লঙ্কা ভারত ম্যাচ

২৮ জুলাই ২০২১

শ্রীলঙ্কা সফরে থাকা ভারতীয় দলের ক্যাম্পে হানা দিয়েছে করোনাভাইরাস। নিয়মিত কোভিড-১৯ পরীক্ষায় অলরাউন্ডার ক্রুনাল পান্ডিয়ার ...



খেলা সর্বাধিক পঠিত



বাংলাদেশ-অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি সিরিজ

কোয়ারেন্টিনে আক্রান্ত দু’জন, আরও সতর্ক বিসিবি

DMCA.com Protection Status