আলাপন

এটা আমার জীবনের অন্যতম প্রাপ্তি -ঊর্মিলা শ্রাবন্তী কর

এন আই বুলবুল

বিনোদন ১২ জুন ২০২১, শনিবার | সর্বশেষ আপডেট: ২:৫৮ অপরাহ্ন

একজন শিল্পীর সব কাজ আলোচনায় আসে না। আবার অনেক ভালো কাজও বিভিন্ন কারণে আড়ালে চলে যায়। তবে আমি সব সময় পজিটিভ চিন্তা করি। আমাদের যে সমস্যা আছে এগুলো সব ঠিক হবে। গল্প সংকট, বাজেটসহ নানা সমস্যার মধ্যে আমাদের নাটক নির্মাণ হচ্ছে। টিভি নাটক নিয়ে এভাবে কথাগুলো বলছিলেন জনপ্রিয় অভিনেত্রী ঊর্মিলা শ্রাবন্তী কর। অভিনয়ের পাশাপাশি তিনি রাজনীতিতেও সক্রিয় আছেন। ভবিষ্যত পরিকল্পনা কি অভিনেত্রীর? তার ভাষ্য, রাজনীতি করলেও অভিনয় থেকে দূরে থাকবো না।
আমি একেবারে তৃণমূলের কর্মী ছিলাম। সেখান থেকে এ পর্যন্ত আসার জার্নিটা একেবারেই অন্যরকম। এটা আমার জীবনের অন্যতম প্রাপ্তি। রাজনীতি ও অভিনয় দুটো সমন্বয় করেই এগিয়ে যাবো। এদিকে ঈদের ছুটির পর গেলো মাসের শেষের দিকে এ অভিনেত্রী শুটিংয়ে ফেরেন। ‘একশতে ১০০’ ধারাবাহিক নাটকের মধ্য দিয়ে ক্যামেরার সামনে দাঁড়ান। এখন অভিনয়ে ব্যস্ততা কেমন? ঊর্মিলা
বলেন, ‘একশোতে ১০০',  ‘হ্যামিলনের বাঁশিওয়ালা, ‘হুলুস্থুল’, ‘পরাধীন’সহ বেশ কিছু ধারাবাহিক নাটক হাতে আছে। এগুলোর পাশাপাশি আসছে ঈদের কাজ নিয়েও ব্যস্ত থাকতে হবে।ধারাবাহিক নাটকের মধ্য দিয়ে আমি সব সময় টিভি নাটকের দর্শকের সঙ্গে আছি। করোনার এই সময়ে কতটা স্বাস্থ্যবিধি মানা হচ্ছে শুটিংয়ে? তিনি বলেন, শুটিংয়ে অনেক মানুষ থাকে। তাই ঝুঁকি থাকেই। তবে আমরা বরাবরই চেষ্টা করছি বিধি মেনেই শুটিং করতে। এখন পর্যন্ত নীয়ম-নীতি মেনেই কাজ করছি।আগামীকাল মাছরাঙা টিভিতে ঊর্মিলর ‘হুতী’ শিরোনামের একটি টেলিছবি প্রচার হবে। এতে তিনি জুটি বেঁধেছেন মীর সাব্বিরের সঙ্গে। এটি নির্মাণ করেছেন মাহমুদ হাসান রানা। টিভি নাটকের বাইরে ‘ফ্রম বাংলাদেশ’- শিরোনামের একটি ছবিতে কাজ শুরু করছেন ঊর্মিলা। করোনার কারণে ছবিটির কাজ শেষ হয়নি এখনো। সবকিছু ঠিক থাকলে চলতি বছরেই বড় পর্দায় দর্শকরা এ অভিনেত্রীকে দেখতে পাবেন বলে জানান। চলচ্চিত্রে নিয়মিত অভিনয়ের ইচ্ছে প্রকাশ করে এই গ্ল্যামারকন্যা বলেন, সব শিল্পীর ইচ্ছে থাকে বড়পর্দায় কাজ করার। কিন্তু সে সুযোগ হয়ে ওঠেনা অনেক কারণে। চলচ্চিত্রে কাজের জন্য আমি প্রস্তুত। গতানুগতিক ধারার বাইরের গল্পের ছবিতে কাজ করতে চাই।

আপনার মতামত দিন



বিনোদন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status