সালমান এফ রহমানের হুঁশিয়ারি

‘নবাবগঞ্জে কোনো গ্রুপিং দেখতে চাই না’

নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি

শেষের পাতা ১১ জুন ২০২১, শুক্রবার | সর্বশেষ আপডেট: ১:৩৫ অপরাহ্ন

প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা, ঢাকা-১ (দোহার-নবাবগঞ্জ) আসনের সংসদ সদস্য সালমান এফ রহমান বলেছেন, নবাবগঞ্জে কোনো গ্রুপিং দেখতে চাই না। আমি দেখতে চাই- সাংগঠনিকভাবে 
শক্তিশালী নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগ। ৯ই জুন বিকালে ঢাকার গুলশানের একটি হোটেলে নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সালমান এফ রহমান বলেন, আমার বিশ্বাস আপনারা সকলে মিলে একসঙ্গে কাজ করে যাচ্ছেন। নিজেদের মধ্যে কোনো ধরনের সমস্যা কিংবা মতপার্থক্য দেখা দিলে একসঙ্গে বসে আলোচনার মাধ্যমে সমাধান করবেন। আজকের পর থেকে আহ্বায়ক কমিটির সদস্যদের মধ্যে কোনো ধরনের বিভেদ, দূরত্ব দেখতে কিংবা শুনতে চাই না। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগকে শক্তিশালী করতে কাজ চালিয়ে যাওয়ার আহ্বান জানান তিনি। সালমান এফ রহমান বলেন, আমার বিশ্বাস আপনারা আওয়ামী লীগের নিবেদিতপ্রাণ। তাই আপনাদের মাধ্যমে নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের তৃণমূল পর্যায়ে শক্তিশালী নেতৃত্ব গড়ে উঠবে।
আগামী নির্বাচনকে সামনে রেখে এবং সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ড তৃণমূলে পৌঁছাতে আপনাদের নেতৃত্ব বিশেষ ভূমিকা রাখবে। তাই সকল প্রকার ভেদাভেদ ভুলে, নেতিবাচক কথাবার্তা, কর্মকাণ্ড থেকে বিরত থাকার পরামর্শ দেন এবং সকলে মিলে একসঙ্গে কাজ চালিয়ে যাওয়ার আহ্বান জানান। সালমান এফ রহমান বলেন, ৩০শে সেপ্টেম্বর উপজেলা আওয়ামী লীগের সম্মেলনকে সামনে রেখে ১২ই জুনের মধ্যে ওয়ার্ড পর্যায়ে সদস্য সংগ্রহ ফরম বিতরণ করতে হবে। ৩০শে জুলাইয়ের মধ্যে ওয়ার্ড কমিটি গঠন করতে হবে। ৩১ সদস্যবিশিষ্ট ওয়ার্ড সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা এবং উপজেলার ১৪টি ইউনিয়নে ১২৬টি ওয়ার্ডের ২৫২ জন সভাপতি ও সাধারণ সম্পাদক এবং উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির আহ্বায়ক, যুগ্ম আহ্বায়ক ও সদস্য নিয়ে উপজেলা ডাকবাংলোতে দিকনির্দেশনামূলক মতবিনিময় সভা করার নির্দেশনা দেন। নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক মিজানুর রহমান ভূঁইয়া কিসমতের সভাপতিত্বে ও ফজলুর রহমান ফাউন্ডেশনের মহাসচিব বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ মোল্লার সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ বেনজীর আহমেদ এমপি। এ ছাড়াও আহ্বায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক দেওয়ান আওলাদ হোসেন, এডভোকেট শাফিল উদ্দিন মিয়া, ইঞ্জিনিয়ার আরিফুর রহমান সিকদার প্রমুখ।
এর আগে নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন বিষয় ও চলমান রাজনৈতিক পরিস্থিতি নিয়ে গত ৭ই জুন এমপির গুলশানের রাজনৈতিক কার্যালয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। ওই সভায় উপস্থিত ছিলেন সালমান এফ রহমান এমপি, ফজলুর রহমান ফাউন্ডেশনের মহাসচিব বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ মোল্লা, নবাবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আলহাজ নাসিরউদ্দিন আহমেদ ঝিলু, সাবেক সাধারণ সম্পাদক জালাল উদ্দিন জালাল, উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক মিজানুর রহমান ভূঁইয়া কিসমত, যুগ্ম আহ্বায়ক দেওয়ান আওলাদ হোসেন, এডভোকেট শাফিল উদ্দিন মিয়া, ইঞ্জিনিয়ার আরিফুর রহমান সিকদার প্রমুখ।
নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক মিজানুর রহমান ভূঁইয়া কিসমত বলেন, সংগঠনকে শক্তিশালী ও গতিশীল করতে তৃণমূল পর্যায়ে সদস্য সংগ্রহ এবং ওয়ার্ড কমিটি গঠনের লক্ষ্যে আমরা কাজ শুরু করে দিয়েছি। সকলের সহযোগিতা নিয়ে কাজ চালিয়ে যাচ্ছি।

 

আপনার মতামত দিন

শেষের পাতা অন্যান্য খবর

নিউ ইয়র্ক টাইমসের রিপোর্ট

বাহরাইন, চিলি ও মঙ্গোলিয়ায় নতুন সংক্রমণ

২৫ জুন ২০২১

টিকটক, বিগো লাইভ, পাবজি ফ্রি ফায়ার লাইকি বন্ধে রিট

২৫ জুন ২০২১

বাংলাদেশের সকল অনলাইন প্ল্যাটফরম থেকে টিকটক, বিগো লাইভ, পাবজি, ফ্রি ফায়ার গেম তথা লাইকির মতো ...

খুলনা যেন মৃত্যুপুরী তবু নেই সচেতনতা

২৫ জুন ২০২১

 গত ২৪ ঘণ্টায় খুলনা বিভাগে করোনাভাইরাসে আরও ২০ জনের মৃত্যু হয়েছে। এই সময়ে বিভাগে নতুন ...



শেষের পাতা সর্বাধিক পঠিত



কদমতলীতে তিন খুন

মুনের স্বামীকে ঘিরে রহস্য

লক্ষ্মীপুর-২ ও ৬ ইউপি’র নির্বাচন আজ

সব কেন্দ্রই ঝুঁকিপূর্ণ

DMCA.com Protection Status