নতুন সেনাপ্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ

স্টাফ রিপোর্টার

অনলাইন (১ সপ্তাহ আগে) জুন ১০, ২০২১, বৃহস্পতিবার, ৬:০৮ অপরাহ্ন | সর্বশেষ আপডেট: ১১:৫৮ পূর্বাহ্ন

নতুন সেনাপ্রধান হলেন লেফটেন্যান্ট জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ। জেনারেল পদে পদোন্নতি দিয়ে তাকে বাংলাদেশ সেনাবাহিনীর প্রধান হিসেবে নিয়োগ দেয়া হয়েছে। তিনি আগামী ২৪শে জুন সেনাবাহিনী প্রধানের দায়িত্ব নেবেন। ফলে এস এম শফিউদ্দিন আহমেদ সেনাবাহিনীতে জেনারেল আজিজ আহমেদের স্থলাভিষিক্ত হতে যাচ্ছেন। আজ বৃহস্পতিবার প্রতিরক্ষা মন্ত্রণালয়ের উপ সচিব ওয়াহিদা সুলতানার সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী ২৪শে জুন অপরাহ্ণ থেকে লেফটেন্যান্ট জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ কোয়ার্টার মাস্টার জেনারেলকে বাংলাদেশ সেনাবাহিনীতে জেনারেল পদে পদোন্নতি প্রদানপূর্বক প্রতিরক্ষা বাহিনীসমূহের প্রধানদের (নিয়োগ, বেতন, ভাতা এবং অন্যান্য সুবিধা) আইন, ২০১৮ অনুসারে উক্ত তারিখ অপরাহ্ন থেকে তিন বছরের জন্য সেনাবাহিনী প্রধান হিসেবে নিয়োগ প্রদান করা হলো।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Shajahan sazu

২০২১-০৬-১২ ০৬:৪৩:৩০

Congregation

Masud Ahmed

২০২১-০৬-১১ ২২:২০:৩৫

আপনার নেতৃত্বে বাংলাদেশের সংবিধান যেন সুরক্ষা পায়। দোয়া করছি এই পদে আপনার সাগল্যের জন্য। অনেক অনেক অভিনন্দন শুভেচ্ছা রইল জেনারেল সফি সাহেবের জন্য।

শাহজাহান সাজু

২০২১-০৬-১০ ০৬:৪৫:২৭

অনেক ক্ষেত্রেই অবহেলিত নড়াইলের লোহাগড়া উপজেলা ৷ লোহাগড়ার কৃতি সন্তানকে সেনা প্রধান করায় প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ৷ নবাগত সেনা প্রধান ও প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করি ৷

Syed Mofizur Rahman

২০২১-০৬-১০ ০৬:১০:৫৩

Congratulations

Mahmud

২০২১-০৬-১০ ০৬:১০:৩৬

Congratulations. End of Gen Aziz. Hope Gen Shafiuddin will regain the image of our army and leave past the scandals which tainted the tenure of Gen Aziz.

Razzak (From, KSA)

২০২১-০৬-১০ ১৮:৪১:০৪

ALLAH JANAY EAA ABAR KON AWAMILIG NETAR SONTAN

Md Zahidur Rahman

২০২১-০৬-১০ ১৮:২১:৫১

Congratulations

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর



অনলাইন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status