বাংলাদেশের জনগণের প্রতি সমর্থন অব্যাহত রাখবো: যুক্তরাষ্ট্রের প্রতিরক্ষামন্ত্রী লয়েড অস্টিন

নিজস্ব সংবাদদাতা

অনলাইন (১ সপ্তাহ আগে) জুন ১০, ২০২১, বৃহস্পতিবার, ১২:১২ অপরাহ্ন | সর্বশেষ আপডেট: ৯:২৯ পূর্বাহ্ন

অতি সম্প্রতি করোনাভাইরাস মহামারি মোকাবিলায় সহায়তার অংশ হিসেবে বাংলাদেশকে বিভিন্ন মেডিকেল সামগ্রী প্রেরণ করেছে যুক্তরাষ্ট্র। দেশটির সরকার তার আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা ইউএসএআইডি'র মাধ্যমে বিমানযোগে ওই জরুরি চিকিৎসা সরঞ্জাম পাঠিয়েছিল।

যুক্তরাষ্ট্র থেকে বাংলাদেশের উদ্দেশ্যে আরো একটি ইউএসএআইডি'র ফ্লাইট রওনা করেছে বলে জানা গেছে। বিষয়টি নিশ্চিত করে টুইট করেছেন যুক্তরাষ্ট্রের প্রতিরক্ষামন্ত্রী লয়েড অস্টিন। বুধবার এক টুইটে তিনি লেখেনঃ

আজ আরও দারুণ কাজ হয়েছে। পিপিই এবং অন্যান্য করোনা সামগ্রী সরবরাহের জন্য বাংলাদেশের উদ্দেশ্যে আরো একটি ইউএসএআইডি'র ফ্লাইট রওনা করেছে। Travis 60th AMW (যুক্তরাষ্ট্রের বিমানবাহিনীর সবচেয়ে বড় এয়ার মবিলিটি সংস্থা) এতে সাহায্য করেছে। আমরা যেহেতু এই মহামারীকে হারাতে একসাথে কাজ করছি, সুতরাং আমরা বাংলাদেশের জনগণের প্রতি আমাদের সমর্থন অব্যাহত রাখবো।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

AKM Nurul Islam

২০২১-০৬-১০ ১২:২৯:২৪

To fight CORONA VIRUS PANDEMIC now Bangladesh need ASTROZENICA COVACCINE minimum 20lacs to complete booster dose already taken by 15lac people. Otherwise those 15 lac vaccine will be totally wastage. If USA really want to help must supply minimum 20lac vaccine immediately.

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর



অনলাইন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status