ওয়াশিংটনে ভ্যাকসিন নিলে মিলছে গাঁজা

নিজস্ব সংবাদদাতা

অনলাইন (১ সপ্তাহ আগে) জুন ১০, ২০২১, বৃহস্পতিবার, ১২:০৩ অপরাহ্ন | সর্বশেষ আপডেট: ৯:২৯ পূর্বাহ্ন

করোনাভাইরাসের বিরুদ্ধে টিকা নেয়ার জন্য মানুষকে উৎসাহিত করতে এবার তালিকায় যোগ হয়েছে গাঁজা। হ্যা, সত্যিই তাই। সোমবার করোনার টিকা নেয়ার জন্য মানুষকে উৎসাহিত করার জন্য যুক্তরাষ্ট্রের ওয়াশিংটনের লাইসেন্সধারী খুচরা গাঁজার বিক্রেতাদের এই অনুমতি দেয়া হয়েছে। এর মধ্য দিয়ে প্রাপ্তবয়স্ক গ্রাহক যারা কোনো ইন-স্টোর ভ্যাকসিনেশন ক্লিনিকে টিকা নিয়েছেন তাদেরকে এখন একটি নির্দিষ্ট পরিমাণ গাঁজা দেয়া যাবে।

সিএনএন এ প্রকাশিত এক প্রতিবেদনে জানানো হয়েছে- সোমবার ওয়াশিংটন স্টেইট লিকোর অ্যান্ড ক্যানাবিজ বোর্ড (এলসিবি) এই ঘোষণা দিয়েছে। এলসিবি এই অফারের নাম দিয়েছে, 'জয়েন্ট ফর জ্যাবস।' আগামী ১২ জুলাই পর্যন্ত ২১ বছরের বেশি বয়সী প্রাপ্ত বয়স্কদের জন্য উক্ত অফার জারি থাকবে।

টিকা নিতে মানুষকে উদ্বুদ্ধ করতে এর আগে যুক্তরাষ্ট্রের বিভিন্ন রাজ্যে বিনামূল্যে বেসবল খেলার টিকিট, বিনামূল্যে বিয়ার বা ডোনাট ইত্যাদি লোভ দেখিয়ে তাদের টিকাদানের লক্ষ্যমাত্রা পূরণের চেষ্টা করতে দেখা গেছে।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Md. Harun al-Rashid

২০২১-০৬-১০ ১৩:৫৭:০৪

একখ থেকে 'গাঁজাখুরি গল্পে'র সাথে "ভেকসিন নেয়া গল্প" সমার্থক হয়ে গেল। -গাঁজা খাইচস, না ভেকসিন নিছি"।

নুরুলহুদা

২০২১-০৬-১০ ০০:২৭:৩৯

বাস্তবতার চুড়ান্ত বিচারে মানুষের জন্য করোনা রোগের ক্ষতির সাথে গাঁজার সুদূরপ্রসারী ক্ষতি ও ভয়াবহতার কোন তুলনাই হয়না৷ মানুষ আল্লাহর নীতি-আদর্শ অমান্যতায় নেমে আসলে এই ধরণের আত্মঘাতী সব কর্ম-কান্ডকেই যৌক্তিক মনে করে থাকে৷

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর



অনলাইন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status