শনাক্তের হার ৪২.৪৬

রামেক হাসপাতালে ২৪ ঘণ্টায় আরও ১২ জনের মৃত্যু

অনলাইন ডেস্ক

অনলাইন (১ সপ্তাহ আগে) জুন ১০, ২০২১, বৃহস্পতিবার, ১১:১১ পূর্বাহ্ন | সর্বশেষ আপডেট: ৯:২৭ পূর্বাহ্ন

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় ১২ জনের মৃত্যু হয়েছে। তাদের ৭ জনই ছিলেন করোনা আক্রান্ত। বাকি ৫ জনের করোনা উপসর্গ ছিল। এছাড়া গত ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের হার ৪২.৪৬ শতাংশ।
রামেক হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস বলেন, রামেক হাসপাতালে করোনা ইউনিটে মারা যাওয়া ১২ জনের মধ্যে নয় জনের বাড়ি রাজশাহীতে, বাকি তিন জনের বাড়ি চাঁপাইনবাবগঞ্জে। এদের মধ্যে সাত জন কোভিড-১৯ পজিটিভ ছিলেন। পাঁচ জন মারা গেছেন করোনা উপসর্গ নিয়ে।
এছাড়া গত ২৪ ঘণ্টায় নতুন ভর্তি হয়েছেন ৪২ জন। এর মধ্যে রাজশাহীর ১৮ জন, চাঁপাইনবাবগঞ্জের ১৬ জন, নওগাঁর ৭ জন এবং নাটোরের একজন। এ নিয়ে ২৭১ বেডের বিপরীতে মোট ভর্তি আছেন ২৯০ জন।
আইসিইউতে আছেন ১৮ জন। তিনি জানান, দুটি পিসিআর ল্যাবের নমুনা পরীক্ষায় শনাক্তের হার ৪২ দশমিক ৪৬ শতাংশ। হাসপাতালে ভর্তি রোগীদের মধ্যে রাজশাহীর ১৪২ জন, চাঁপাইনবাবগঞ্জের ১১১ জন, নওগাঁর ১৫ জন, নাটোরের ১৫ জন, পাবনা ও কুষ্টিয়ার ৩ জন এবং চুয়াডাঙ্গার একজন রয়েছেন।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

কাজি

২০২১-০৬-০৯ ২২:২১:২০

তারপরও কি জনগণের বোধোদয় হয়েছে ? এখন ও সমাবেশ করা হয় স্কুল কলেজ খোলার জন্য ।পণ্ডিত হবে ছেলে মেয়ে । যদিও পণ্ডিত হয় চাকরি মিলা কঠিন ।তাহলে স্কুলে পাঠিয়ে বাচ্চাদের মারার স্বাধ কেন ? তাছাড়া কেউ কেউ তো পরেই না। আবার পরলেও থুতনির নীচে পরে। নাক মুখ দিয়ে করোনা ভাইরাসের জন্য ** হাইওয়ে ** খোলা রাখে।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর



অনলাইন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status