যাত্রাবাড়ীতে বিদ্যুৎস্পৃষ্টে নির্মাণ শ্রমিকের মৃত্যু

স্টাফ রিপোর্টার

অনলাইন (১ সপ্তাহ আগে) জুন ১০, ২০২১, বৃহস্পতিবার, ১০:৫৪ পূর্বাহ্ন

রাজধানীর যাত্রাবাড়ীর শহীদ ফারুক সড়ক দয়াগঞ্জ এলাকার একটি ছয়তলা ভবনের চার তলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মোঃ মোশারফ হোসেন (৪২) নামের এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। বুধবার (৯ জুন) সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে এ দুর্ঘটনা ঘটে। অচেতন অবস্থায় পথচারীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত আটটার দিকে মৃত ঘোষণা করেন।
পথচারী সজীব ও আব্দুর রহিম জানান, পশ্চিম যাত্রাবাড়ী দয়াগঞ্জ শহীদ ফারুক সড়ক এলাকার একটি চারতলার কার্নিসের উপর থেকে অচেতন অবস্থায় পড়ে থাকলে আমরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলের নিয়ে আসি। পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
 নিহতের ভাই মিলন জানান, আমরা খবর পেয়ে ঢাকা মেডিকেলে আমার ভাইকে মৃত অবস্থায় পাই। শুনেছি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আমার ভাই মারা গেছে।
তিনি আরো জানান, তাদের গ্রামের বাড়ি পটুয়াখালী জেলার বাউফল থানায়। তার পিতার নাম মৃত মোজাফফর হোসেন। বর্তমানে দয়াগঞ্জের একটি মেসে থাকতেন। তিন ভাই এক বোন সে ছিল দ্বিতীয়।
দুই মেয়ে আর ছেলের জনক ছিলেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মোঃ বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

ক্যাপশন নিউজ

১৮ জুন ২০২১

শনাক্তের হার ১৮.৫৯

একদিনে আরও ৫৪ জনের মৃত্যু,শনাক্ত ৩৮৮৩

১৮ জুন ২০২১



অনলাইন সর্বাধিক পঠিত



পরীমনিকে ধর্ষণচেষ্টা মামলা

নাসির উদ্দিনসহ গ্রেপ্তার ৩

DMCA.com Protection Status