হাতিয়ায় বাড়ির সামনে ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা

অনলাইন ডেস্ক

বাংলারজমিন ১০ জুন ২০২১, বৃহস্পতিবার | সর্বশেষ আপডেট: ৩:১৮ অপরাহ্ন

নোয়াখালীর হাতিয়ার চরঈশ্বর ইউনিয়নে নিজ বাড়ির সামনে এক ইউপি সদ্যকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার (৯ জুন) দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার চরঈশ্বর ইউনিয়নের ৩নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে। নিহত ইউপি সদস্যের নাম রবীন্দ্র চন্দ্র দাস (৪২)। তিনি হাতিয়া উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সদস্য। তিনি উপজেলার চরঈশ্বর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের সতীশ চন্দ্র দাসের ছেলে। পূর্বশত্রুতার জের ধরে এ হত্যাকা- ঘটিয়ে থাকতে পারে বলে ধারণা করছেন স্থানীয়রা।
স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলা শ্রমিকলীগের সভাপতি আল আমিনসহ মোটরসাইকেলে চরঈশ্বর থেকে ওছখালী নিজের বাসায় আসছিলেন রবিন্দ্র চন্দ্র দাস। পথে তাদের মোটরসাইকেলটি চরঈশ্বর প্রধান সড়কের খাসেরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন ইউপি চেয়ারম্যান আব্দুল হালিম আজাদের বাড়ির সামনে এলে একদল দুর্বৃত্ত তাদের লক্ষ্য কর কয়েক রাউন্ড গুলি ছুড়ে গতিরোধ করে।
এ সময় মোটরসাইকেলের পেছনে থাকা আল আমিন পেছন দিকে দৌড়ে পালিয়ে গেলেও হামলাকারীদের হাতে আটকা পড়ে রবিন্দ্র। হামলাকারীরা প্রথমে রবিন্দ্রকে গুলি ও পরে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে এবং তার হাতের কব্জি ও রগ কেটে ফেলে যায়। পরে একদল টহল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে রবিন্দ্রের লাশ উদ্ধার করে।
রবিন্দ্রের সঙ্গে থাকা শ্রমিকলীগ নেতা আল আমিন অভিযোগ করে বলেন, আমরা মোটরসাইকেল নিয়ে আসার পথে আজাদ চেয়ারম্যানের বাড়ির সামনে আসার সঙ্গে সঙ্গে চেয়ারম্যানের ভাতিজা সোহেল, ছেলে অমি, রহিম ডাকাত ও নাজিমসহ কয়েকজন আমাদের লক্ষ্য করে গুলি করে। এ সময় আমরা মোটরসাইকেল রেখে পালানো চেষ্টা করলে তারা রবিন্দ্রকে ধরে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে।
হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের বলেন, পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে মরদেহ উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত পদক্ষেপ নেওয়া হচ্ছে।

আপনার মতামত দিন

বাংলারজমিন অন্যান্য খবর

দোহারে সাংবাদিকদের কার্যালয় ভাঙচুর

১৯ জুন ২০২১

দোহার উপজেলার জাতীয় প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের অফিস ভাঙচুর করা হয়েছে। দোহার পুলিশের ...

নোয়াখালীতে ছোট ভাইকে ছুরিকাঘাতে হত্যা, গ্রেপ্তার ৩

১৯ জুন ২০২১

নোয়াখালীর সোনাইমুড়ীতে ছোট ভাইকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ...

‘ডিজিটালাইজেশনের মাধ্যমে ঘরে বসে মানুষ বিচারিক তথ্য সংগ্রহ করতে পারবে’

১৯ জুন ২০২১

সিলেট মহানগর দায়রা জজ মো. আব্দুর রহিম বলেছেন, বিচারিক কার্যক্রম ডিজিটালাইজেশনের আওতায় আনা হলে মানুষ ...

বড়লেখায় ৮ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে জরিমানা

১৯ জুন ২০২১

মৌলভীবাজারের বড়লেখায় স্বাস্থ্যবিধি অমান্য করায় ৮ ব্যক্তি ও প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা করেছেন ভ্রাম্যমাণ আদালত। এসব ...

স্বাস্থ্যবিধি না মানায় দৌলতপুরে ৫ জনকে জরিমানা

১৯ জুন ২০২১

কুষ্টিয়ার দৌলতপুরে করোনা স্বাস্থ্যবিধি না মানাসহ পৃথক মামলায় ৫ জনের সাড়ে ৫ হাজার টাকা অর্থদণ্ড ...

চাঁদপুরে করোনা আইসোলেশন ওয়ার্ডে ১ জনের মৃত্যু

১৯ জুন ২০২১

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় একজনের মৃত্যু হয়েছে। তার নাম রফিকুল্লাহ ...



বাংলারজমিন সর্বাধিক পঠিত



শাল্লায় গৃহনির্মাণে অনিয়ম

৫৭ লাখ ৪০ হাজার টাকা ফেরত দিলেন ইউএনও

শাল্লায় গৃহনির্মাণ অনিয়ম

৫৭ লাখ ৪০ হাজার টাকা ফেরত দিলেন ইউএনও

কুমিল্লা-৫ আসনের উপনির্বাচন

নৌকা ও লাঙ্গলের প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

DMCA.com Protection Status