কলকাতা কথকতা

নুসরাতের ইন্সটাগ্রাম ওয়ালে এ কিসের ইঙ্গিত- আমি চাই না তুমি এসো...

বিশেষ সংবাদদাতা, কলকাতা

কলকাতা কথকতা (১ মাস আগে) জুন ৬, ২০২১, রোববার, ১০:৫৮ পূর্বাহ্ন | সর্বশেষ আপডেট: ৭:০৬ অপরাহ্ন

গত শুক্রবার থেকে খবরটি আঞ্চলিক, জাতীয় কিংবা আন্তর্জাতিক সংবাদ মাধ্যমেও শিরোনাম- মা হচ্ছেন তৃণমূল সাংসদ ও অভিনেত্রী নুসরাত জাহান। সুন্দরী এই অভিনেত্রী প্রকাশিত খবরটির কোনও প্রতিবাদ করেননি। বিতর্কিত লেখিকা তাসলিমা নাসরিন বলেছেন, নুসরাতের মা হওয়ার খবরটিকে স্বাগত। কিন্তু নুসরাত-নিখিলের ডিভোর্স হওয়াটাই বাঞ্ছনীয়। নেট নাগরিকরা তসলিমা ঘোলা জলে মাছ ধরতে নেমেছেন বলে সরব হলেও অনেকেই মনে করছেন, নুসরাতের এবার ডিভোর্স করা উচিত। ঠিক এই অবস্থায়  নুসরাতের ইন্সটাগ্রামের ওয়ালে একটি পোস্ট নতুন করে বিভ্রান্তি ছড়িয়েছে। পোস্টটিতে  নুসরাত হলিউডের বিখ্যাত ছবি দা টুইলাইট সাগার একটি দৃশ্যকে তুলে ধরছেন। যেখানে নায়ক রবার্ট প্যাটিনসন বলছেন- আমি চাই না তুমি এসো. নায়িকা ক্রিস্টেন্স স্টুয়ার্ট তার জবাবে বলছেন, তুমি চাও না আমি আসি? রবার্ট জবাব দিচ্ছেন- না।
প্রশ্ন হলো- নুসরাত তাঁর ইনস্টাগ্রামে হঠাৎ এই পোস্ট দিলেন কেন?  অনেকেই মনে করছেন- এটা নিছক প্রেমের অভিব্যক্তি, আর কিছু নয়।
অভিনেতা যশ দাশগুপ্তর সঙ্গে খুল্লাম-খুল্লা মেলামেশা করছেন নুসরাত। থাকছেন একসঙ্গে। এরপর আর বিভ্রান্তির কি থাকতে পারে?  খুঁতখুঁতে মন কিন্তু নুসরাতের কথায় অন্য ইঙ্গিতও দেখছে। সময় একমাত্র এই বিভ্রান্তি কাটাতে পারে!

আপনার মতামত দিন

কলকাতা কথকতা অন্যান্য খবর



কলকাতা কথকতা সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status