গুড নেইবারস বাংলদেশ- স্যামসাং ভিলেজ প্রজেক্ট এর বিনামূল্যে স্বাস্থ্য সেবা ক্যাম্পেইন যাত্রা শুরু

স্টাফ রিপোর্টার

তথ্য প্রযুক্তি ২ জুন ২০২১, বুধবার

মিরপুরের পল্লবী শিক্ষা থানাধীন ৪ টি বিদ্যালয় বঙ্গবন্ধু বিদ্যানিকেতন, সুলতান মোল্লা আদর্শ বিদ্যালয়, ইসলামিয়া হাইস্কুল এবং গুড নেইবারস মিরপুর স্কুল এর শিক্ষার পরিবেশ উন্নয়ন এবং স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধিতে গুড নেইবারস বাংলাদেশ এর স্যামসাং ভিলেজ প্রজেক্ট নিরলস কাজ করে চলছে। এরই ধারাবাহিকতায় আজ বঙ্গবন্ধু বিদ্যানিকেতনে শিক্ষার্থীদের ২ জন এমবিবিএস ডাক্তার এর মাধ্যমে শিক্ষার্থীদের বিনামূল্যে প্রাথমিক স্বাস্থ্য চেকআপ এবং ঔষধ বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়। তাদের প্রয়োজনীয় ঔষধ বিতরণ করা হয়। ২২৩৮ শিক্ষার্থী এবং ৩০০ অভিভাবক ও শিক্ষকদের মধ্যে সামাজিক দুরত্ব এবং স্বাস্থ্য বিধি মেনে মিরপুর এর পল্লবী শিক্ষা থানার ৪ টি বিদ্যালয়েএই কার্যক্রম পর্যায়ক্রমে চলবে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের ম্যানেজম্যান্ট কমিটির সভাপতি, প্রধান শিক্ষক, ম্যানেজম্যান্ট কমিটির সদস্য, অভিভাবক, বিদ্যালয়ের শিক্ষার্থীগুড নেইনাবরস বাংলাদেশ এর স্যামসাং ভিলেজ প্রজেক্ট ম্যানেজার মো. আরিফ হোসেন সহ স্যামসাং ভিলেজ প্রজেক্ট এর কর্মকর্তাবৃন্দ।

গুড নেইবারস এর প্রজেক্ট ম্যানেজার মো. আরিফ হোসেন স্বাস্থ্য সেবা কার্যক্রমের লক্ষ্য ও উদ্দেশ্য সবার সামনে তুলে ধরেন এবং করোনাকালীন সময়ে সরকারি সকল বিধি নিষেধ মেনে যেন সুষ্ঠ ভাবে এই কার্যক্রম সম্পন্ন করা যায় এ জন্য শিক্ষকদের সহায়তা কামনা করেন। বঙ্গবন্ধু বিদ্যানিকেতন এর প্রধান শিক্ষক মো. শাহে আলম,স্যামস্যাং ভিলেজ প্রজেক্ট এর এই উদ্যেগ কে স্বাগত জানিয়ে বলেন সরকার এর নতুন সিদ্ধান্ত অনুযায়ী বিদ্যালয় খুলে দেওয়ার পূর্বে এই আয়োজন তার বিদ্যালয়ে শিক্ষার্থীদের নতুন উদ্যম দিবে এবং স্বাস্থ্য ভীতি দূর করবে। তিনি আরো উল্লেখ করেন স্যামসাং ভিলেজ প্রজেক্ট এর সকল কার্যক্রম বিদ্যালয়ের গুনগত মান বৃদ্ধি করছে এ জন্য গুড নেউবারস এবং স্যামসাং এর উত্তরোত্তর মঙ্গল কামনা করেন।

ম্যানেজ কমিটির সভাপতি মো. আতিকুল ইসলাম স্যামসাং এবং গুড নেইবারস কে ধন্যবাদ জ্ঞাপন করে বলেন যে করোনা এই মহামারি কালে শিক্ষার্থীদের প্রাথমিক চিকিৎসা যুগান্তকারী পদক্ষেপ।
স্বাস্থ্য সেবা নিয়ে স্যামসাং ভিলেজ প্রজেক্ট যে আয়োজন করেছে তা প্রশংসার দাবিদার। এক পর্যায়ে গুড নেইবারস বাংলাদেশ অত্র বিদ্যালয় এর পরিবেশ এবং লেখাপড়ার মান উন্নয়নে যে সকল সহায়তা প্রদান করা হয়েছে তার জন্য ম্যানেজম্যান্ট কমিটি এবং সকল শিক্ষকের পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। শিক্ষার্থীরা এই স্বাস্থ্য সেবা পেয়ে ভীষণ আনন্দ প্রকাশ করে এবং তারা স্যামসাং ভিলেজ প্রজেক্ট এবং গুড নেইবারস বাংলাদেশ কে আন্তরিক অভিবাদন জ্ঞাপন করে।

আপনার মতামত দিন

তথ্য প্রযুক্তি অন্যান্য খবর

ফের নতুন চমক ফেসবুকে

১৫ আগস্ট ২০২১



তথ্য প্রযুক্তি সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status