টটেনহাম ছাড়তে চান কেইন

স্পোর্টস ডেস্ক

খেলা ১৮ মে ২০২১, মঙ্গলবার

১২ বছর পর টটেনহাম হটস্পার ছাড়তে চান হ্যারি কেইন। ইংল্যান্ড জাতীয় দলের অধিনায়ক এরই মধ্যে ক্লাবকে তার ইচ্ছার কথা জানিয়েছেন বলে নিশ্চিত করেছে স্কাই স্পোর্টস।
ইংলিশ প্রিমিয়ার লীগের অন্যতম সেরা স্ট্রাইকার মানা হয় তাঁকে। ইংলিশ ফুটবলে সব মিলিয়ে দুই শতাধিক গোল করে ফেলেছেন। কিন্তু সে তুলনায় দলগত সাফল্য একদমই নেই। তার ক্লাব এই মৌসুমে আছে টেবিলের ছয় নম্বরে। চ্যাম্পিয়নস লীগ খেলতে হলে তাদের লীগের শেষ দুই ম্যাচ জিতলেই হবে না। আশায় থাকতে হবে প্রতিপক্ষের পয়েন্ট খোয়ানোর। ধারনা করা হচ্ছে এই হতাশা থেকেই টটেনহামকে বলে দিয়েছেন, আগামী মৌসুমে আর দলে থাকতে চান না ২৭ বছর বয়সী স্ট্রাইকার।
ইএসপিএন জানিয়েছে, ক্লাবের সভাপতি ড্যানিয়েল লেভির সঙ্গে সোমবার মুখোমুখি আলোচনা করেছেন দলের অধিনায়ক।
সেখানেই জানিয়েছেন নিজের ইচ্ছের কথা। তবে টটেনহাম ছাড়তে চাইলেও, প্রিমিয়ার লীগ ছাড়ার ইচ্ছে নেই কেইনের। এই তথ্যটাই সাহস জোগাতে পারে ম্যানচেস্টার সিটি, চেলসি ও ম্যানচেস্টার ইউনাইটেডের মতো ক্লাবগুলোকে। জানা গেছে, কেইনকে দলে নেওয়ার ব্যাপারে এর মধ্যেই তাঁর মুখপাত্রের সঙ্গে কথা বলা শুরু করে দিয়েছে এই তিন ক্লাব। বহু বছর ধরেই কেইনকে দলে আনার ব্যাপারে আগ্রহ দেখিয়েছে ম্যানচেস্টারের দুই ক্লাব।
এদিকে স্কাই স্পোর্টস জানিয়েছে, ২৭ বছর বয়সী এই স্ট্রাইকারের বিকল্প এর মধ্যেই খোঁজা শুরু করে দিয়েছে টটেনহাম। যদিও এখনো এই ব্যাপারে মুখ খুলতে রাজি নয় ক্লাবের কেউই। স্কাই স্পোর্টসকে ক্লাবের এক মুখপাত্র জানিয়েছেন, ‘আমাদের মৌসুম এখনো শেষ হয়নি, শেষ করতে হবে। যত ভালোভাবে সম্ভব আমরা মৌসুম শেষ করতে চাই। এটাই এখন আমাদের একমাত্র লক্ষ্য।’
টটেনহামের হয়ে ১২ মৌসুমে ৩৩৪ ম্যাচে ২২০ গোল করেছেন কেইন। এই ১২ বছরে কোনো বড় ট্রফি জেতেনি স্পার্স। ২০০৮ সালে লীগ কাপ শিরোপাই তাদের জেতা সর্বশেষ টুর্নামেন্ট।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

জিম্বাবুয়েতে কোয়ারেন্টিন করতে হবে না তামিমদের

২৪ জুন ২০২১

সূচি চূড়ান্ত হয়েছে দু’দিন আগে। কাল জানা গেল জিম্বাবুয়ে সিরিজে নির্দিষ্ট কোনো কোয়ারেন্টিন প্রক্রিয়া নেই ...



খেলা সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status