রোজিনাকে হেনস্তার ঘটনায় মামলা করবেন স্বামী

স্টাফ রিপোর্টার

অনলাইন (৪ সপ্তাহ আগে) মে ১৮, ২০২১, মঙ্গলবার, ১০:৫৯ পূর্বাহ্ন | সর্বশেষ আপডেট: ৮:৪৪ অপরাহ্ন

দৈনিক প্রথম আলোর সিনিয়র রিপোর্টার রোজিনা ইসলামকে সচিবালয়ে শারীরিক লাঞ্ছনা ও হেনস্তার ঘটনায় জড়িতদের বিরুদ্ধে মামলা করবেন তার স্বামী মনিরুল ইসলাম মিঠু।  আজ সকালে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত প্রাঙ্গণে রোজিনা ইসলামের স্বামী মনিরুল ইসলাম মিঠু সাংবাদিকদের এ কথা জানান। তিনি বলেন, ‘সচিবালয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ের পিএস-এর রুমে শারীরিক নির্যাতনের শিকার হন রোজিনা ইসলাম। মন্ত্রণালয়ের কয়েকজন কর্মকর্তা তাঁর ওপর চড়াও হন। তাকে গলা চেপে ধরা হয়েছে হত্যার উদ্দেশে। স্বাস্থ্য মন্ত্রণালয়ের উপসচিব জাকিয়া পারভীন, অতিরিক্ত সচিব কাজী জেবুন্নেসা বেগম ও পুলিশ কনস্টেবল মিজানুর রহমান তাকে শারীরিকভাবে নির্যাতন করেছে এবং নিচে ফেলে গলায় পাড়া দিয়ে হত্যার চেষ্টা করেছে।’
মনিরুল ইসলাম মিঠু বলেন, ‘আমরা শাহবাগ থানায় মামলা দায়ের করবো। আইনজীবীদের সঙ্গে এ বিষয়ে কথা বলছি। যদি থানা মামলা না নেয় তাহলে আদালতে মামলা করবো।’।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

rafique ahamed

২০২১-০৫-১৮ ১৮:৪৯:৩৪

there must a another history behind the scene .....

KhanAbir

২০২১-০৫-১৮ ১৬:৩৬:৪৫

Could be the reporter was paid and working at the behest of our neighbouring country to relay to them confidential information about the Chinese and the Russian vaccines? The media played a supporting part in illegal detainment and harassment of Mamunul Islam and now they themselves have fallen in the illegal detainment. Irony of fate!

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

কক্সবাজার বাঁকখালী নদীর তীর দখল বিচার বিভাগীর তদন্তের নির্দেশ

১৫ জুন ২০২১

কক্সবাজার সদরের বাঁকখালী নদীর তীরে উত্তর মুহুরীপাড়ায় প্রায় ৬০ একর ফসলি জমির জবরদখলের অভিযোগের বিষয়ে ...



অনলাইন সর্বাধিক পঠিত



পরীমনিকে ধর্ষণচেষ্টা মামলা

নাসির উদ্দিনসহ গ্রেপ্তার ৩

DMCA.com Protection Status