রাজাপুরে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা, আটক ৩

রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি

বাংলারজমিন ১৮ মে ২০২১, মঙ্গলবার

ঝালকাঠির রাজাপুর উপজেলার মঠবাড়ী ইউনিয়নের চড় হাইলারকাঠি এলাকায় জমি সংক্রান্ত বিরোধের জেরে ঘর থেকে টেনে বের করে হালিম খলিফা (৪০) নামের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছেন প্রতিপক্ষরা। সেই সাথে নারী সহ তিন জন আহত হয়েছেন। আহতদের মধ্যে ১ জনকে গুরুতর অবস্থায় বরিশাল শেবাচিমে প্রেরণ করা হয়েছে এবং রাজাপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে একজনকে ভর্তি করা হয়েছে। নিহতের স্ত্রী সুমী বেগমকে সাধারণ চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।  সোমবার সন্ধ্যা সাড়ে ৭টায় এ হামলার ঘটনা ঘটে। নিহত হালিম খলিফা মঠবাড়ি ইউনিয়নের ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন।
নিহত হালিম খলিফার স্ত্রী সুমী বেগম বলেন, জমি নিয়ে বিরোধের জেরে সোমবার বিকেলে আমার স্বামীকে খুন করার হুমকি দেয় প্রতিপক্ষরা। পরবর্তীতে সন্ধ্যায় আমার বাড়ির সামনে অনেকগুলো মোটরসাইকেল ও মানুষ দেখতে পাই। তখন আমার স্বামীকে বাঁচাতে ঘরের ভিতরে নিয়ে দরজা আটকে দেই।
দেশীয় অস্ত্র নিয়ে সন্ত্রাসী বাহিনী আমার ঘরের দরজা ভেঙে গনি খলিফার ছেলে মন্টু খলিফা (৪১), মন্টু খলিফার ভাগিনা আজিজ হাওলাদারের ছেলে উজ্জল, আবু মোল্লার ছেলে কবির মোল্লা, সেলিম খান এর ছেলে তুহিন, কহিনুর বেগম, সেলিম খান, শাহিন, সোহাগ, সজীব, শামিম ও শাওনসহ ১৫/২০ জন্য পূর্ব পরিকল্পিতভাবে আমার স্বামীকে টেনে নিয়ে পার্শ্ববর্তী একটি কালভার্টের উপর ফেলে পেটের নিচে বাম পায়ের সংযোগস্থল কেটে ফেলে। তখন অমার ভাই লিটন আমার স্বামীকে বাঁচাতে গেলে তার পায়ের রগ কেটে দেয় প্রতিপক্ষরা। আমার ছোটো ভাই সাইফুল ও আমি আমার স্বামীকে বাঁচাতে গেলে সন্ত্রাসীরা আমাদেরকেও কুপিয়ে আহত করে। এরপরে স্থানীয়দের সহযোগিতায় আমার স্বামী ও ভাইদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসার জন্য রওনা হলে পথিমধ্যে তুহিন আমাদের গাড়ী আটকে দেয়। তখন আমাদের ডাকচিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসলে তাদের সহয়তায় আমরা হাসপাতালে আসি।
রাজাপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের কর্তব্যরত চিকিৎসক হালিম খলিফাকে মৃত ঘোষণা করে এবং লিটনের অবস্থা বেগতিক থাকায় তাকে রবিশাল শেবাচিমে প্রেরণ করেন।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.শহিদুল ইসলাম বলেন জমি নিয়ে বিরোধের জেরে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় রাজাপুর থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে এবং মন্টু ও তার স্ত্রী সহ তিনজনকে আটক করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

আপনার মতামত দিন

বাংলারজমিন অন্যান্য খবর

ঘাটাইলে বিদ্যুৎস্পৃষ্টে স্কুলছাত্রের মৃত্যু

১৬ জুন ২০২১

ঘাটাইলে বিদ্যুৎস্পৃষ্টে মারুফ তালুকদার (১৫) নামক এক স্কুলছাত্রের নির্মম মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৫ জুন) বিকাল ...

শাল্লায় গৃহনির্মাণ অনিয়ম

৫৭ লাখ ৪০ হাজার টাকা ফেরত দিলেন ইউএনও

১৬ জুন ২০২১

ঠাকুরগাঁওয়ে সংবাদ সম্মেলন

ধর্ষণ মামলার আসামিকে পুলিশের বিরুদ্ধে সহযোগিতার অভিযোগ

১৬ জুন ২০২১

ঠাকুরগাঁওয়ে ধর্ষণ মামলা আসামিকে পুলিশের বিরুদ্ধে সহযোগিতার অভিযোগে সংবাদ সম্মেলন করেছে নির্যাতিত এক নারী। গতকাল ...

চাঁপাই নবাবগঞ্জ জনস্বাস্থ্যের টেন্ডারে অনিয়ম

১৬ জুন ২০২১

জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের টেন্ডার প্রক্রিয়ায় অনিয়মের অভিযোগ তুলেছেন সংশ্লিষ্টরা। পছন্দের প্রতিষ্ঠানকে কাজ দেয়ার জন্য বেশ ...

কুমিল্লা-৫ আসনের উপনির্বাচন

নৌকা ও লাঙ্গলের প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

১৬ জুন ২০২১

সড়কে দুর্ঘটনা এড়াতে স্থানীয়দের লাল নিশান

১৬ জুন ২০২১

ভোলা-চরফ্যাসন আঞ্চলিক মহাসড়কের লালমোহন উপজেলা পরিষদ সংলগ্ন অংশে খানাখন্দকে সতর্কতামূলক লাল নিশান উড়িয়েছে এলাকাবাসী। সড়কে ...

দশমিনায় মৎস্য অভয়াশ্রমের ঘর দখল করে আওয়ামী লীগ নেতার বসবাস

১৬ জুন ২০২১

দশমিনায় মৎস্য বিভাগের আধাপাকা ভবন দখল করে পরিবার নিয়ে বসবাস করার অভিযোগ উঠেছে স্থানীয় এক ...

বশেমুরকৃবিতে পাবলিক প্রকিউরমেন্ট বিষয়ক কর্মশালা

১৬ জুন ২০২১

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরকৃবি) পাবলিক প্রকিউরমেন্ট ম্যানেজমেন্ট বিষয়ক দুই দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা ...



বাংলারজমিন সর্বাধিক পঠিত



দিনাজপুর চেম্বার অব কমার্সের নির্বাচন

শামীম পরিষদ ১৫ ও রফিকুল পরিষদ ৩টি পদে বিজয়ী

DMCA.com Protection Status