ফেনীতে অপহৃত কলেজছাত্রী ঢাকায় উদ্ধার, অপহরণকারী গ্রেপ্তার

ফেনী প্রতিনিধি

বাংলারজমিন ১৮ মে ২০২১, মঙ্গলবার

ফেনীতে কলেজ ছাত্রী অপহরণের দু’মাস পর ঢাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। জেলা গোয়েন্দা পুলিশের একটি দল রাজধানীর মিরপুর ১০নং এলাকার একটি বাসা থেকে সোমবার অপহৃত ছাত্রীকে উদ্ধার করে। এসময় পুলিশ অপহরণকরী হাছান পিয়াসকে (২৫) গ্রেপ্তার করেছে।
গ্রেপ্তার হাছান পিয়াস ফেনী শহরের ৫নং ওয়ার্ড হাজী আফজলের রহমান সড়কের বিরিঞ্চি বড় বাড়ীর মো. আজাদের ছেলে বলে জানিয়েছেন জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ এএনএম নুরুজ্জামান।
পুলিশ জানায়, গত ১৫ই মার্চ সকালে শহরের ডাক্তার পাড়ায় এক শিক্ষকের কাছে প্রাইভেট পড়তে যায় ফেনী সরকারি কলেজের এক ছাত্রী। প্রাইভেট শেষে বাসায় ফেরার সময় শহরের ট্রাংক রোডের সরকারি বালিকা বিদ্যালয়ের সামনে থেকে ছাত্রীকে অপহরণ করে তুলে নিয়ে যায় পিয়াসসহ তার সহযোগীরা। সেই থেকে ওই কলেজ ছাত্রীর পরিবার নানাভাবে পিয়াস ও তার আত্মীয়স্বজনের সাথে যোগাযোগ করলে তারা বিষয়টি স্বীকার করলেও মেয়ের সন্ধান দেয়নি। পরে মেয়েকে খোঁজাখুঁজি করে না পেয়ে ওই কলেজ ছাত্রীর মা বাদী হয়ে গত ১৮ই মার্চ পিয়াসসহ ৬ জনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ফেনী মডেল থানায় মামলা দায়ের করেন।
জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক এ এন এম নুরুজ্জামান আরো জানান, মামলার দু’মাস পর গত ১৩ই মে পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী মামলার তদন্তভার জেলা গোয়েন্দা পুলিশের কাছে হস্তান্তর করে।
মামলার তদন্তভার পেয়ে গোয়েন্দা পুলিশ তথ্য প্রযুক্তি ব্যবহার করে অপহরণকরী হাছান পিয়াসের অবস্থান নির্নয় করে অভিযান চালায়। সোমবার রাজধানী ঢাকার মিরপুর ১০নং এলাকা থেকে অপহরণকারী হাছান পিয়াসকে গ্রেপ্তার করে পুলিশ। পরে তাকে ঢাকা থেকে ফেনী গোয়েন্দা পুলিশ কার্যালয়ে নিয়ে আসা হয়। সেখানে জিঙ্গাসাবাদ শেষে রাতে তাকে ফেনী মডেল থানায় হস্তান্তর করে পুলিশ।  
পুলিশ জানায়, মঙ্গলবার অপহৃতের শারীরিক পরীক্ষার জন্য তাকে ফেনী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হবে। পরে ২২ ধারায় কলেজ ছাত্রীর জবানবন্দি গ্রহণের জন্য তাকে আদালতে তোলা হবে। অপহরণকারী হাছান পিয়াসকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হবে।

আপনার মতামত দিন

বাংলারজমিন অন্যান্য খবর

ঘাটাইলে বিদ্যুৎস্পৃষ্টে স্কুলছাত্রের মৃত্যু

১৬ জুন ২০২১

ঘাটাইলে বিদ্যুৎস্পৃষ্টে মারুফ তালুকদার (১৫) নামক এক স্কুলছাত্রের নির্মম মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৫ জুন) বিকাল ...

শাল্লায় গৃহনির্মাণ অনিয়ম

৫৭ লাখ ৪০ হাজার টাকা ফেরত দিলেন ইউএনও

১৬ জুন ২০২১

ঠাকুরগাঁওয়ে সংবাদ সম্মেলন

ধর্ষণ মামলার আসামিকে পুলিশের বিরুদ্ধে সহযোগিতার অভিযোগ

১৬ জুন ২০২১

ঠাকুরগাঁওয়ে ধর্ষণ মামলা আসামিকে পুলিশের বিরুদ্ধে সহযোগিতার অভিযোগে সংবাদ সম্মেলন করেছে নির্যাতিত এক নারী। গতকাল ...

চাঁপাই নবাবগঞ্জ জনস্বাস্থ্যের টেন্ডারে অনিয়ম

১৬ জুন ২০২১

জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের টেন্ডার প্রক্রিয়ায় অনিয়মের অভিযোগ তুলেছেন সংশ্লিষ্টরা। পছন্দের প্রতিষ্ঠানকে কাজ দেয়ার জন্য বেশ ...

কুমিল্লা-৫ আসনের উপনির্বাচন

নৌকা ও লাঙ্গলের প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

১৬ জুন ২০২১

সড়কে দুর্ঘটনা এড়াতে স্থানীয়দের লাল নিশান

১৬ জুন ২০২১

ভোলা-চরফ্যাসন আঞ্চলিক মহাসড়কের লালমোহন উপজেলা পরিষদ সংলগ্ন অংশে খানাখন্দকে সতর্কতামূলক লাল নিশান উড়িয়েছে এলাকাবাসী। সড়কে ...

দশমিনায় মৎস্য অভয়াশ্রমের ঘর দখল করে আওয়ামী লীগ নেতার বসবাস

১৬ জুন ২০২১

দশমিনায় মৎস্য বিভাগের আধাপাকা ভবন দখল করে পরিবার নিয়ে বসবাস করার অভিযোগ উঠেছে স্থানীয় এক ...

বশেমুরকৃবিতে পাবলিক প্রকিউরমেন্ট বিষয়ক কর্মশালা

১৬ জুন ২০২১

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরকৃবি) পাবলিক প্রকিউরমেন্ট ম্যানেজমেন্ট বিষয়ক দুই দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা ...



বাংলারজমিন সর্বাধিক পঠিত



দিনাজপুর চেম্বার অব কমার্সের নির্বাচন

শামীম পরিষদ ১৫ ও রফিকুল পরিষদ ৩টি পদে বিজয়ী

DMCA.com Protection Status