অভিষেকেই প্রেমে পড়েছেন “ফারদিন সানি” গাইছেন এ বুকে লিখেছি তোর নাম

স্টাফ রিপোর্টার

অনলাইন (৪ সপ্তাহ আগে) মে ১৭, ২০২১, সোমবার, ১০:৪০ অপরাহ্ন

চেনা সিলেবাসের বাইরে যে প্রেমগুলো হয়, সেই বেনামী সম্পর্কগুলোর টানেই মানুষ একটু অন্য রকম রোমাঞ্চকর মুহুর্ত কাটায়, এই রকমই কিছু রোমান্টিক মুহুর্তের সম্মিলন 'এ বুকে লিখেছি তোর নাম'। গল্পের মূল চরিত্র অভিনেতা ‘ফারদিন সানি’ এবং বিপরীতে ‘ন্যান্সি রুপা।‘

সোমবার ১০মে Channel GST-র ব্যানারে মুক্তি পেল Ai Power IT & Multimedia প্রযোজিত এই মিউজিক ভিডিও, যেখানে সঙ্গীত করেছেন ‘লাল শাড়ি পড়িয়া কন্যা’ খ্যাত জনপ্রিয় কণ্ঠশিল্পী সোহাগ এবং তার সহযোগী শিল্পী ‘তাসনিম মিম’।' এ বুকে লিখেছি তোর নাম' গানটির গীতিকার রবিউল ইসলাম রবি। এ গানেই মিউজিক ভিডিওতে অভিষেক হলো ‘ফারদিন সানি’র।

এর আগে তিনি বেশ কিছু কাজ করেছেন যা দর্শকমহলে ভালো সমাদৃত।  “ফারদিন সানি” নিউজ ২৪ চ্যানেল আয়োজিত রিয়েলিটি শো “হাসতে যাদের মানা”য় সেরা অভিনেতা হয়েছেন। অভিনয় করেছেন টাইমস ইনোভেশন প্রযোজিত নবাব নাসিরের নির্দেশনায় আরটিভিতে প্রচারিত সিঙ্গেল নাটক “কঙ্কাবতীর না বলা কথা”য় । এছাড়াও তিনি হাবিব রহমান পরিচালিত বাংলাদেশের প্রথম ওয়েব একশান সিনেমা “মাফিয়া গ্যাং” এ একটি দীর্ঘ গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন। তার ভক্তও আছে অনেক। তিনি একাধারে একজন অভিনেতা, গীতিকার, সুরকার, ভয়েস আর্টিস্ট এবং একজন উপস্থাপক।
এবং তিনি মঞ্চে নিয়মিত অভিনয় করতেন। জাহাঙ্গীরনগর থিয়েটার করতেন।
অভিনয় নিয়ে তার জার্নি কম নয়। তিনি বলছিলেন, ''আমি স্টার হতে চাইনা, আর্টিস্ট হতে চাই। শুধু অভিনয়টাই করে যেতে চাই আমৃত্যু। আর দেশের মানুষের জন্য কাজ করে যেতে চাই।


৩.৫৫ মিনিটের এই মিইজিক ভিডিওতে শুধু গান নয়, দর্শকরা দেখতে পাবেন একটি ভালোবাসার গল্প। রিদমের সুরে সুন্দর করে গল্পটি গেঁথেছেন অর্থাৎ মিউজিক ভিডিওটির নির্দেশনা দিয়েছেন ‘সানজিদা ইভা’। এই মিউজিক ভিডিওটি সমসাময়িক শ্রোতাদের কাছে একটি ব্যতিক্রমধর্মী গ্রহণযোগ্যতা পাবে বলে আশা করছেন সহযোগী ডিরেক্টর ইসমাইল হাবিব।

দুজন রোমান্টিক জুটি প্রেমে রীতিমতো হাবুডুবু খাচ্ছেন। আর গাইছেন “এ বুকে লিখেছি তোর নাম। প্রথম ছোঁয়া, একসাথে যাতায়াত, আরোও অসংখ্য প্রেমময় মুহুর্তে ভরা প্রেমের গল্পটি। গল্প লিখেছেন ‘মাসুম বিল্লাহ।‘ এটাই মিউজিক ভিডিওর মূল গল্প। আর সে গল্প ক্যামেরায় ধারণ করেছেন ‘সি এম মামুন’।

‘ফারদিন সানি’ মানবজমিনকে জানালেন, "এর আগেও Channel GST-র সঙ্গে একটা শর্টফিল্মের শ্যুট করেছি। ঈদুল ফিতরের পরপরই শর্টফিল্মটি মুক্তি পাবে আশা রাখছি। সেখানে একটি গানও আছে। গানটা আমার ভীষণ ভালো লেগেছিলো। এতটাই ভাল লেগেছিলো যে শ্যুটিং করার সময় গানটা আমার মুখস্ত হয়ে গিয়েছিল। তখনই ভেবেছি এটা দর্শকদেরও খুব ভাল লাগবে।

এবার দর্শকরা “ফারদিন সানি”কে দেখতে পাচ্ছেন সম্পূর্ণ নতুন এক রূপে। 'এ বুকে লিখেছি তোর নাম' মিউজিক ভিডিও সম্পর্কে ফারদিন জানালেন, "এই প্রজেক্টের সবচে ভাল দিক হল পুরো টিমটাই একটা পরিবারের মতো। এই ধরনের কাজ আমি আগে কখনও করিনি, যেখানে একটা ছেলে তাঁর পরিবারের অভাব বোধ করেনা হাউজে আসলে। নিজের বাসার মত সবকিছু। সবাই এখানে নিজের পরিবারের মানুষের মত। আমি অনেক হাউজে কাজ করেছি যেখানে কাঙ্ক্ষিত আচরণের বিস্তর ব্যবধান ছিলো। এখানে আমি নিজের মত করে একটি পরিবার পেয়েছি। সবার কাছ থেকে অনেক ভালোবাসা, সম্মান পেয়েছি, সহযোগীতা পেয়েছি। আমি সবার প্রতি ভীষণভাবে কৃতজ্ঞ। তাই পুরো কাজটাই খুব ভাল লেগেছে। তাঁদের সঙ্গে কাজ করার অনুভূতিও দারুণ। আশা করি দর্শকদের খুব ভাল লাগবে মিউজিক ভিডিওটি।
আগামীতে আরো ভালো কাজ উপহার দিতে চাই। আমার জন্য দোয়া করবেন। সবার জন্য ভালোবাসা রইলো। নিরাপদে থাকুন, অন্যকে নিরাপদে রাখুন।"

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

কক্সবাজার বাঁকখালী নদীর তীর দখল বিচার বিভাগীর তদন্তের নির্দেশ

১৫ জুন ২০২১

কক্সবাজার সদরের বাঁকখালী নদীর তীরে উত্তর মুহুরীপাড়ায় প্রায় ৬০ একর ফসলি জমির জবরদখলের অভিযোগের বিষয়ে ...



অনলাইন সর্বাধিক পঠিত



পরীমনিকে ধর্ষণচেষ্টা মামলা

নাসির উদ্দিনসহ গ্রেপ্তার ৩

DMCA.com Protection Status