নিজেই সরে দাঁড়ালেন রুবেল

স্পোর্টস রিপোর্টার

খেলা ১৮ মে ২০২১, মঙ্গলবার

ইনজুরিতে ভুগছেন রুবেল হোসেন। শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজে অনিশ্চিতই ছিলেন তিনি। নির্বাচকরা হয়তো তার অবস্থা দেখে তারপর সিদ্ধান্ত নিতেন। তবে রুবেল সেই সময় পর্যন্ত অপেক্ষা করলেন না। জাতীয় দলের ডানহাতি এই পেসার নিজে থেকেই সরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।
রুবেলের কোমরে সমস্যাটার উৎপত্তি সর্বশেষ নিউজিল্যান্ড সফরেই। গত এপ্রিলে দেশের অন্যতম সেরা পেসার জানিয়েছিলেন, তার কোমড়ের ডিস্কে ব্যথা আছে। খেলার মতো উপযুক্ত হতে আরও অন্তত মাসখানেক লাগতে পারে।
বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী বলেন, ‘রুবেলের কোমড়ের সমস্যা আছে।
সে এখন পুনর্বাসন প্রক্রিয়ায় আছে।’ পরে রুবেল হোসেন বলেন, ‘শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজ খেলার জন্য শারীরিকভাবে প্রস্তুত নই।’
আগের দিন বিসিবির প্রধান চিকিৎসক বলেছিলেন, ‘১২-১৫ বছর খেলা পেস বোলারদের জন্য সহজ নয়। রুবেলের মতো পৃথিবীর অনেক বোলারই এই সমস্যায় ভুগছে। তো দেখা যায় ওদের ক্যারিয়ার দীর্ঘ হয় না, বা অন অ্যান্ড অফ হয়। মাঝেমাঝে খেলে আবার ড্রপ হয় আবার খেলে। নিউজিল্যান্ড সফরেই চোট ভুগিয়েছে রুবেলকে। পুনর্বাসনের অংশ হিসেবে এখন আর তার টানা খেলা চালিয়ে যাওয়ার সুযোগ নেই। তাই কখন বিশ্রাম নেবেন, তা বেছে নিতে হবে তাকেই।’
২০০৯’র জানুয়ারিতে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক রুবেল হোসেনের। ২০২০’র ফেব্রুয়ারিতে পাকিস্তান সফরে খেলেন সর্বশেষ টেস্ট। তবে সর্বশেষ ওয়ানডে খেলেছেন নিউজিল্যান্ড সফরে ওয়েলিংটনে চলতি বছরের ২৬শে মার্চ। ক্যারিয়ারে ১০৪ ওয়ানডেতে ১২৯ উইকেট শিকার এই ডানহাতি পেসারের।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

জিম্বাবুয়েতে কোয়ারেন্টিন করতে হবে না তামিমদের

২৪ জুন ২০২১

সূচি চূড়ান্ত হয়েছে দু’দিন আগে। কাল জানা গেল জিম্বাবুয়ে সিরিজে নির্দিষ্ট কোনো কোয়ারেন্টিন প্রক্রিয়া নেই ...



খেলা সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status