ইসরাইলকেই সমর্থন করলেন অ্যাঙ্গেলা মারকেল

মানবজমিন ডেস্ক

বিশ্বজমিন (১ মাস আগে) মে ১৭, ২০২১, সোমবার, ৮:৪২ অপরাহ্ন | সর্বশেষ আপডেট: ৩:৩৫ অপরাহ্ন

ফিলিস্তিনের সঙ্গে যুদ্ধে ইসরাইলের প্রতি সংহতি প্রকাশ করেছেন জার্মান চ্যান্সেলর অ্যাঙ্গেলা মারকেল। ইসরাইলি প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহুর সঙ্গে ফোনে আলাপকালে যত দ্রুত সম্ভব সহিংসতা বন্ধের আহ্বান জানিয়েছেন তিনি। এ খবর দিয়েছে অনলাইন বিবিসি। অ্যাঙ্গেলা মারকেলের মুখপাত্র স্টেফেন সেইবার্ত বলেছেন, গাজা থেকে ইসরাইলের দিকে অব্যাহতভাবে রকেট হামলার তীব্র নিন্দা জানিয়েছেন চ্যান্সেলর মার্কেল। এ সময় তিনি ইসরাইলি প্রধানমন্ত্রীর প্রতি জার্মান সরকারের সংহতির কথা নিশ্চিত করেন। তিনি বলেছেন, হামলার বিরুদ্ধে নিজের আত্মরক্ষার অধিকার আছে ইসরাইলের।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

পাজি

২০২১-০৫-১৮ ১০:৩৩:২০

আনিস উল হক সাহেব, আপনি কি বাংলাদেশ সরকারের সকল কাজ সমর্থন করেন? যদি না করে থাকেন, তাহলে কি বাংলাদেশ ছেড়ে মায়ানমার চলে যেতে সাহসী হবেন?

Md. Kamal Hossain

২০২১-০৫-১৮ ০৯:৫১:২০

অ্যাঙ্গেলা মানবতার জন্য কাজ করেছেন তবে সেটা ইসলাম কেন্দ্রিক নয়। ইসলাম ধর্ম সামনে আসলে নেতানিয়াহু, অ্যাঙ্গেলা আর বাইডেন সবই এক।

mamun

২০২১-০৫-১৮ ০৯:৩৯:১২

These countries are kind of Hyena. They always behind UK, USA. They eat the leftover of UK and USA.

Ar Arif

২০২১-০৫-১৮ ০৯:৩২:০৬

আপনি নিজকে অভিশপ্তদের অন্তর ভুক্ত করলেন।

Gazi m Jashim

২০২১-০৫-১৭ ১৯:৫৮:৫৯

অবাক হওয়া হতভম্ব হওয়া এমন কোন কিছুই নেই। মুসলিম জাতির প্রতি তাদের অনুভূতি এটাই সত্য। তাদের মানবতা হচ্ছে নাটক।

Nurun Nabi

২০২১-০৫-১৮ ০২:৫২:৩০

Angela, Can you re think your policy on atrocity in Palestine by Israel and US.

সুলতান

২০২১-০৫-১৭ ১০:২১:৪৫

মেডাম মার্কেল আপনার জন্য সব সময় আমাদের প্রান ভরা ভালবাসা সম্মান ও দোয়া ছিল। তাছাড়া আপনি একজন, মানবতার পক্ষেই সব সময় করেছিলেন হঠাৎ করে কি করে আপনি পরিবর্তন হয় গেলেন যার কারনে অভিশপ্ত ইহুদি এবং অবৈধ জারজ রাষ্ট্র আল্লাহ্রর জমিনে অশান্তি সৃষ্টি কারী শয়তানদের পক্ষ নিয়ে আপনি নিজকে অভিশপ্তদের অন্তর ভুক্ত করলেন। দুনিয়ার মানুষের কাছে আপনার সম্মান হানি করেল।

রুহুল আমীন যাক্কার

২০২১-০৫-১৭ ০৮:৩৯:১৫

আপনি অনেক মানবিক কাজ করেছেন। কিন্তু বর্বর ও জারজ রাষ্ট্র ইসরাইলের প্রতি সংহতি প্রকাশ করে আপানার প্রতি বিশ্ব মুসলিমের যে আস্থাটুকু ছিল তা প্রশ্নবিদ্ধ করলেন মিসেস মারকেল!

আনিস উল হক

২০২১-০৫-১৭ ০৮:১৯:০৫

শিল্পোন্নত সকল দেশ ইসরাইল কে সমর্থন দিবে। জার্মান সরকার ও তার বাইরে যেতে পারবে না।এর প্রতিবাদে জার্মানিতে বসবাসকারী আরবি অধিবাসিগণ কি জার্মানি ছেড়ে স্ব স্ব দেশে চলে যেতে সাহসী হবেন !

আপনার মতামত দিন

বিশ্বজমিন অন্যান্য খবর



বিশ্বজমিন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status