কোয়ারেন্টিনে থাকা ভারতফেরত ২ জনের মৃত্যু

স্টাফ রিপোর্টার, যশোর থেকে

এক্সক্লুসিভ ১৮ মে ২০২১, মঙ্গলবার | সর্বশেষ আপডেট: ১:৪৪ অপরাহ্ন

যশোরে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে থাকা ভারতফেরত আরো এক ব্যক্তির মৃত্যু হয়েছে। গত রোববার বিকাল সোয়া ৫টার দিকে বিমলচন্দ্র দে (৬০) নামে ওই ব্যক্তি যশোর উপ-শহরস্থ বলাকা হোটেলে মারা যান। মৃত বিমলচন্দ্র শরীয়তপুর সদর উপজেলার পালং এলাকার গৌরাঙ্গচন্দ্র দে’র ছেলে। কোয়ারেন্টিনে তার সঙ্গে স্ত্রী ও ছেলে ছিলেন। এ নিয়ে গত ৩ দিনে ভারতফেরত ২ বাংলাদেশির মৃত্যু হয়েছে।
স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে,  বিমলচন্দ্র ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত ছিলেন। তিনি স্ত্রী ও ছেলেকে নিয়ে চিকিৎসার জন্য ভারতে যান। গত ৮ই মে তারা বেনাপোল ইমিগ্রেশন দিয়ে দেশে ফেরেন।
ওইদিনই তাদের যশোর উপ-শহরস্থ বলাকা হোটেলে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে রাখা হয়।  রোববার দুপুরের পর তিনি অসুস্থ হয়ে পড়েন। বিকাল চারটা ৪৫ মিনিটে তাকে বক্ষব্যাধি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তিনি মারা যান।
যশোরের সিভিল সার্জন শেখ আবু শাহীন বলেন, বিমলচন্দ্র ফুসফুসের ক্যান্সারের লাস্ট স্টেজে ছিলেন। অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে নেয়া হয়। বিকাল পাঁচটা ১৫ মিনিটের দিকে তিনি মারা যান। তিনি আরো বলেন, বিমল, তার স্ত্রী ও ছেলের অ্যান্টিজেন পরীক্ষায় নেগেটিভ এসেছে। এ ছাড়া তাদের প্রত্যেকের পিসিআর টেস্টের জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে। বিমলচন্দ্র দে’র মরদেহ তার স্ত্রী ও ছেলে পুলিশের সহায়তায় শরীয়তপুরে নিয়ে গেছেন। এর আগে ১৩ই মে যশোর হাসান হোটেলে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে থাকা আম্বিয়া খাতুন (৩৩) নামে এক ক্যান্সার রোগী মারা যান।

আপনার মতামত দিন

এক্সক্লুসিভ অন্যান্য খবর

টিকা কিনতে এডিবি’র সঙ্গে ৯৪ কোটি ডলারের ঋণ চুক্তি সই

২৫ জুন ২০২১

 করোনাভাইরাস প্রতিরোধী টিকা কিনতে বাংলাদেশকে ৯৪ কোটি ডলার ঋণ দিচ্ছে এশীয় উন্নয়ন ব্যাংক (এডিবি)। এটি ...

সেপ্টেম্বর থেকে বাস রুট রেশনালাইজেশনের পরীক্ষামূলক যাত্রা

২৫ জুন ২০২১

চলতি বছরের ৭ই সেপ্টেম্বর থেকে ঘাটারচর-কাঁচপুর রুটে পরীক্ষামূলকভাবে বাস রুট রেশনালাইজেশন কার্যক্রমের আওতায় বাস চলাচল ...

মেহেরপুরে প্রকৌশলীকে পেটালেন ২ ছাত্রলীগ নেতা

২২ জুন ২০২১

মেহেরপুর সড়ক ও জনপথ বিভাগের উপ-সহকারী প্রকৌশলী অনুজ কুমার দে’কে পিটিয়েছে সাবেক দুই ছাত্রলীগ নেতা। ...



এক্সক্লুসিভ সর্বাধিক পঠিত



নোয়াখালী-৫ আসন

বিএনপি’র হাল ধরছেন কে?

DMCA.com Protection Status