মিথিলার কড়া জবাব

স্টাফ রিপোর্টার

বিনোদন ১৮ মে ২০২১, মঙ্গলবার | সর্বশেষ আপডেট: ৩:১৩ অপরাহ্ন

বিবাহ বিচ্ছেদের দীর্ঘ সময় পর সম্প্রতি তাহসান খানের সঙ্গে একটি বিশেষ শোতে হাজির হয়েছিলেন রাফিয়াত রশিদ মিথিলা। সেখানে সাইবার বুলিংসহ নানা বিষয়ে গঠনমূলক আলোচনা করেন দু’জনেই। তবে এ নিয়ে বাজে মন্তব্যের শিকার হয়েছেন মিথিলা। সেই সব বাজে মন্তব্যকারীদের নিয়ে মুখ খুলেছেন এই অভিনেত্রী। দিয়েছেন কড়া জবাব। মিথিলা বলেন, ইভ্যালির একটি ফেসবুক লাইভে তাহসান এবং আমি একসঙ্গে হাজির হয়েছিলাম। যেহেতু আমরা দু’জনেই প্রতিষ্ঠানটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর। আমরা এখন ৫ বছরেরও বেশি সময় ধরে জনসম্মুখে উপস্থিত হইনি।
এটি একটি কারণের সঙ্গে পেশাদার বাগদান ছিল, তাই আমরা এই শো করার সিদ্ধান্ত নিয়েছি। শো শেষের দিকে সাইবার বুলিং এবং হয়রানি বন্ধের জন্য আমরা সেখানে একটি বার্তা দিতে চেয়েছিলাম। আমরা ভক্তদের কাছ থেকে অনেক ইতিবাচক প্রতিক্রিয়া পেয়েছি এবং তার জন্য আমরা কৃতজ্ঞ। কিন্তু আশ্চর্য্যের বিষয় হলো- আমাদের কিছু সহকর্মী/পীর/শিল্পের মানুষ/সেলিব্রেটিরা এটা খুব ভালোভাবে নিতে পারেননি। তারা আমাদের গালি দিতে চেষ্টা করেছেন। তাদের মধ্যে একজন লিখেছে, বিয়ে-ডিভোর্স সব নাকি বেচে দিলাম। আমি ভাবছি আমি কীভাবে এটা করেছি! তাহলে আপনি কি আশা করেন? দু’জন মানুষ বিবাহ বিচ্ছেদের পর কয়েক বছর পেশাগতভাবে জড়িত হতে পারবে না? পাবলিক ফিগার তাদের বিবাহ সম্পর্ক এবং বিবাহ বিচ্ছেদ গোপন করবে? ডিভোর্স দম্পতিরা বাকি জীবন একে অপরের শত্রু থাকবে? কেন তারা এটা করবে। এগুলো অপরাধ নয়। এটা কি স্বাভাবিক হবে? আর ভাই বেচলেও আপনার তো কিছু বেচি নাই। আপনার প্রবলেম কি! (আমি আশা করি আপনি বিদ্রূপ বুঝতে পারছেন)। সবশেষ মিথিলা বলেন, প্রিয় তথাকথিত শিক্ষিতরা নিজেকে একটু বেশি শিক্ষিত করে ডিভোর্সে ট্যাবু থেকে মুক্তি পান। এদিকে ঈদ উপলক্ষে বিশেষ কিছু নাটক প্রচারিত হয়েছে মিথিলার। এ ছাড়া ছোট পর্দা পেরিয়ে মিথিলা যাত্রা শুরু করেছেন বড় পর্দায়েও। তার প্রথম ছবির নাম ‘অমানুষ’। পরিচালনা করছেন অনন্য মামুন। ছবিতে মিথিলার বিপরীতে আছেন নিরব। সম্প্রতি ছবিটির প্রথম পোস্টার প্রকাশ হয়েছে। যেখানে মিথিলার লুক রহস্য সৃষ্টি করেছে দর্শকদের মনে।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Mazharul

২০২১-০৫-১৯ ০০:৪০:০০

এমন মন্তব্যর জন্য ধন্যবাদ মিথিলা মুখার্জি

Md. Harun al-Rashid

২০২১-০৫-১৯ ০৯:৪৭:৫৩

বিবাহ বিচ্ছেদ সকল ধর্মে আইনগতভাবে অনুমোদিত বিষয়। কারন বিবাহিত জীবনে অবিশ্বাস ও অশান্তি থেকে দূরে থাকার এক আইন স্বীকৃত ব্যবস্হা। এঁদের বেলায় এরা নিজেদের ব্যক্তিগত জীবনকে পারস্পারিক খ্যাতি ও যশের তাড়নায় বিবাহিত জীবনের অতি গোপনীয় ও সন্মানজনক বিষয়াবলী তথাকথিত ভক্তবৃন্দের নিকট এতোটাই উন্মুক্ত করে দিয়েছিল যেন এঁদের ব্যক্তিগত আষয় বিষয় ও public property হয়ে দাড়িয়েছে। না হয় পৃথিবীর কোন প্রান্তে কোন মানব মানবী কতটা সুরুচির পরিচয় দিয়ে ইচ্ছামত বিবাহ পূর্নবিবাহ বা বিবাহ বর্হিভূত সম্পর্কে থাকবে তা তাদের একান্তই নিজেদের। ব্যতিক্রমটি এঁরা অবিবেচনায় গ্রহন করলে ওদের তৈরী সমর্থককূল বিক্ষুদ্ধ হয়ে উঠে ও ধীক্কারের শরাঘাতে এঁদের জর্জরিত করে।

K M Ansar

২০২১-০৫-১৮ ০৬:৫৪:৪৯

তোমারা তথাকথিত আইডলরা সমাজে নোংরামি করবেই, আর সভ্য সমাজের কিছু লোক মন্তব্য করলে মাথা ব্যথা? সেলুকাস!!!

khaled

২০২১-০৫-১৮ ১৭:০১:২০

What a prostitute can say??? because of them our society is going to spoil.

Mahbub

২০২১-০৫-১৭ ১৭:১৬:২১

এই ইন্ডাস্ট্রিটা এক দল নোংরা মানুষের ফোরাম, নোংরামিই এদের নেশা এবং পেশা।

আপনার মতামত দিন



বিনোদন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status