সড়ক দুর্ঘটনা

বাংলারজমিন ১৮ মে ২০২১, মঙ্গলবার

ত্রিশালে একই পরিবারের ৩ জন নিহত
ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ত্রিশালে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জন নিহত হয়েছেন। গত রোববার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের রায়মনি হাসমতের মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন পিকআপ চালক আকরাম হোসেন (৫০)। ত্রিশাল থানা পুলিশের  ধারণা- পিকআপকে ধাক্কা  দেয়ার পর ঘাতক গাড়িটি দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়েছে।
নিহতরা হলেন- আমিনুল ইসলাম (৩৫), তার বোন নাজমা খাতুন (৩২) ও নাজমা খাতুনের মেয়ে লালমনি (৭)। তারা সবাই শেরপুর সদর উপজেলার বাঘের চর গ্রামের বাসিন্দা বলে জানা যায়। ত্রিশাল থানার ওসি মাইন উদ্দিন জানান, বেগুনবোঝাই একটি পিকআপ ঢাকার দিকে যাচ্ছিল। পথে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের হাসমতের মোড় এলাকায় অজ্ঞাত একটি গাড়ি পিকআপটিকে ধাক্কা দেয়। পিকআপে থাকা ৩ জন ঘটনাস্থলেই নিহত হয়েছেন।
আর চালক আকরাম হোসেনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

আনোয়ারায় শিশুকন্যাসহ বাবার মৃত্যু  
স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম থেকে: চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় পণ্যবাহী পিকআপের সঙ্গে সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে বাবা ও তার ১৪ মাস বয়সী শিশুকন্যার মৃত্যু হয়েছে। এই ঘটনায় একই পরিবারের আরো দুই সদস্যসহ মোট ৬ জন  আহত হয়েছেন। সোমবার ভোর ৬টার সময়  উপজেলার (পিএবি) সড়কের শশী কমিউনিটি সেন্টারের সামনে এই দুর্ঘটনা ঘটে।
নিহত জিয়াউর রহমান (৩৫) চন্দনাইশ উপজেলার বাসিন্দা।  এই ঘটনায় গুরুতর আহত জিয়াউর রহমানের স্ত্রী শিউলী আকতার ও আরো দুই সন্তানকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে নেয়ার পর কন্যা হুজায়ফা মারা যায়।
এই বিষয়ে আনোয়ারা ফায়ার সার্ভিসের ইনচার্জ দুলাল মিত্র জানান, তরকারিবাহী  পিকআপ ভ্যানের সঙ্গে বিপরীতমুখী সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এক ব্যক্তি ঘটনাস্থলে  নিহত হন। পরে লাশটি থানায় পাঠানো হয়। আর আহতদের আনোয়ারা হাসপাতালে পাঠানো হয়েছে। সেখান থেকে তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।
আনোয়ারা থানার এসআই আওলাদ হোসেন বলেন, সকালে সড়ক দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে ২ শিশু ও তাদের মাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বাকি ৪ জন নিজ দায়িত্বে অন্যান্য হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। পরে হাসপাতালে নেয়ার পথে ১৪ মাস বয়সী শিশু হুজায়ফা মারা যায়।  দুর্ঘটনার পর পর পিকআপ  ভ্যান নিয়ে চালক পালিয়ে যায়।

সিদ্ধিরগঞ্জে দুই মোটরসাইকেল আরোহী
স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেল আরোহী দুই যুবক নিহত হয়েছেন। গতকাল সকাল সাড়ে ৭টার সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কাঁচপুর সেতুর পশ্চিমপাড়ে এই দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- কুমিল্লা জেলার চান্দিনা থানার নোয়াগাঁও এলাকার নজরুল ইসলামের ছেলে ফয়সাল আহমেদ (৩০) ও একই এলাকার সিরাজুল ইসলামের ছেলে ফয়সাল আরাফাত (২৮)। দুর্ঘটনার খবর পেয়ে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ লাশ দু’টি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদরের জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে। পুলিশ জানায়, নিহত ফয়সাল আহমেদ বসুন্ধরা গ্রুপে চাকরি করতেন এবং ফয়সাল আরাফাত ড্যাফোডিল ইউনিভার্সিটির শিক্ষক। দু’জনের মধ্যে ফয়সাল আহমেদ রাজধানীর যাত্রাবাড়ীতে ও ফয়সাল আরাফাত মিরপুর এলাকায় আলাদা ভাড়া বাসায় থাকতেন। পুলিশের ধারণা, তারা সম্পর্কে নিকট আত্মীয়। ঈদের ছুটি কাটিয়ে গ্রামের বাড়ি কুমিল্লা থেকে ঢাকা যাওয়ার পথে এই দুর্ঘটনার শিকার হন। সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, দুর্ঘটনার পর অজ্ঞাত কাভার্ডভ্যানটি পালিয়ে যায়। এ ঘটনায় ঘাতক কাভার্ডভ্যান চালককে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

হাওরের সড়কে ঘুরতে গিয়ে দুই বন্ধু নিহত
স্টাফ রিপোর্টার, কিশোরগঞ্জ থেকে: কিশোরগঞ্জের হাওরে অলওয়েদার সড়কে মোটরসাইকেল নিয়ে ঘুরতে বেরিয়ে মোবারক শনন (১৭) ও রফিকুল ইসলাম (১৮) নামে দুই বন্ধু নিহত হয়েছে। এতে আনিসুর রনি (২০) নামে তাদের এক বন্ধু গুরুতর আহত হয়েছেন। রোববার বিকাল পৌনে ৬টার দিকে ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম অলওয়েদার সড়কে মিঠামইন উপজেলার ঢাকী ব্রিজের কাছে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত দুই বন্ধুর মধ্যে মোবারক শনন জেলার করিমগঞ্জ উপজেলার জয়কা সুতারহাটি এলাকার আব্দুল কাইয়ুম ভূঞার ছেলে ও রফিকুল ইসলাম জাফরাবাদ রাজকুন্তি এলাকার মান্নান আনাম মিয়ার ছেলে। এছাড়া আহত আনিসুর রনি রাজকুন্তি এলাকার আব্দুল হাইয়ের ছেলে। হতাহত তিনজনই এক মোটরসাইকেলের আরোহী ছিলেন। পুলিশ ও সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে, তিন বন্ধু মোটরসাইকেলযোগে হাওরের অলওয়েদার সড়কে ঘোরাফেরার এক পর্যায়ে মিঠামইন উপজেলা থেকে ইটনা উপজেলার দিকে যাচ্ছিল। মিঠামইন উপজেলার ঢাকী ব্রিজ অতিক্রম করার পর বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাসের সঙ্গে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই শননের মৃত্যু হয়। এছাড়া তার দুই সঙ্গী রফিকুল ও রনি গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে প্রথমে মিঠামইন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানোর পর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় দুইজনকেই কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। অবস্থার অবনতির আশঙ্কায় তাদের সেখান থেকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। সেখানে নিয়ে যাওয়ার পথে রাত পৌনে ১২টার দিকে রফিকুলের মৃত্যু হয়। রনি বর্তমানে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আপনার মতামত দিন

বাংলারজমিন অন্যান্য খবর

খাগড়াছড়িতে সড়ক দুর্ঘটনায় নিহত ১

২৫ জুন ২০২১

 খাগড়াছড়ির দীঘিনালা উপজেলায় যাত্রীবাহী দুই মাহিন্দ্রের মুখোমুখি সংঘর্ষে হরিমোহন চাকমা (৭০) নামে একজন নিহত হয়েছেন। ...

মানিকগঞ্জে লকডাউন মানছে না মানুষ

২৫ জুন ২০২১

মানিকগঞ্জে লকডাউন মানাতে ঢাকা-আরিচা মহাসড়কসহ বিভিন্ন প্রবেশদ্বারে চেকপোস্ট বসিয়ে তল্লাশি করছে পুলিশ। জেলা প্রশাসনের পক্ষ ...

সাপাহারে গৃহবধূর ঝুলন্ত দেহ উদ্ধার, থানায় মামলা

২৫ জুন ২০২১

নওগাঁর সাপাহারে মাতৃছায়া নামে একটি ছাত্রবাস থেকে সুমি খাতুন (১৭) নামে এক কিশোরী গৃহবধূর ঝুলন্ত ...

সিলেটে রথযাত্রার উদ্বোধন করলেন মেয়র আরিফ

২৫ জুন ২০২১

 শ্রীশ্রী জগন্নাথ-বলদেব-সুভদ্রা মহারাণীর রথযাত্রা মহোৎসব-২১ উপলক্ষে স্নানযাত্রার মধ্য দিয়ে আনুষ্ঠানিক উদ্বোধন করেছেন সিসিক মেয়র আরিফুল ...

সিলেটের ‘জল্লা’ খনন কাজ পরির্দশন করেছেন মেয়র ও জেলা প্রশাসক

২৫ জুন ২০২১

সিলেট নগরীর জল্লারপারের ‘জল্লা’ পরিচ্ছন্নতা ও খনন কাজ চলছে। জলাশয় সংরক্ষণের উদ্যোগ হিসেবে প্রায় ৫ ...

‘ফেয়ার ভোট হলে ওবায়দুল কাদেরের মন্ত্রীগিরি, সচিবগিরি টঙ্গে উঠবে’

২৫ জুন ২০২১

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট ...

নোয়াখালী কোভিড হাসপাতালে ৪ জনের মৃত্যু

২৫ জুন ২০২১

নোয়াখালীর কোভিড-১৯ ডেডিকেটেড হাসপাতালে গত ২৪ ঘণ্টায় করোনা সংক্রমণে ও উপসর্গে এক নারীসহ ৪ জন ...

দৌলতপুরে স্বাস্থ্যবিধি না মানায় ১১ জনের অর্থদণ্ড

২৫ জুন ২০২১

কুষ্টিয়ার দৌলতপুরে লকডাউন চলকালে করোনা স্বাস্থ্যবিধি না মানায় ১১ জনকে ৫৩ হাজার টাকা অর্থদণ্ড করেছেন ...

রংপুরে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

২৫ জুন ২০২১

 রংপুর নগরীতে আরাফাত হোসেন তন্ময় (২২) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল ...

পটিয়ায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

২৫ জুন ২০২১

চট্টগ্রামের পটিয়ায় মোছাম্মৎ ফেরদৌসী কাজল (৩৭) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। গত বুধবার ...

কুমিল্লায় ভুল অপারেশনে মেধাবী ছাত্রের মৃত্যুর অভিযোগে তোলপাড়

২৫ জুন ২০২১

বুয়েট থেকে পাস করা কানাডার একটি বিশ্ববিদ্যালয়ে গবেষণারত ছাত্র মেহেদী হাসানের পাইলসে ভুল অপারেশনে মৃত্যুর ...

ভাড়াটে খুনি দিয়ে ছেলেকে খুন

২৫ জুন ২০২১

সুনামগঞ্জের তাহিরপুরে ভাড়াটে খুনি দিয়ে পুত্রকে খুন করার ঘটনায় ফেঁসে গেছেন পিতা। গতকাল দুপুরে সুনামগঞ্জ ...



বাংলারজমিন সর্বাধিক পঠিত



এলজিএসপির প্রকল্পের টাকা লুট

ফুলবাড়ীয়ায় কাঠের সেতুতে বাঁশের বেড়া!

DMCA.com Protection Status