‘বরফ কলের গল্প’র নওশাদ হতে এক বছর চর্চা করতে হয়েছে’

স্টাফ রিপোর্টার

বিনোদন ১৭ মে ২০২১, সোমবার | সর্বশেষ আপডেট: ৭:০৭ অপরাহ্ন

ঈদ উপলক্ষে ওটিটি প্লাটফর্ম বিঞ্জে মুক্তি পেয়েছে গুণী অভিনেতা আনিসুর রহমান মিলনের ওয়েব সিরিজ ‘বরফ কলের গল্প’। এতে মিলন নওশাদ নামে এক খুনীর চরিত্রে অভিনয় করেছেন। একজন সাধারণ মানুষ থেকে খুনী হয়ে ওঠার গল্পই এখানে দেখা যাবে। সিরিজটি নিয়ে আজ দুপুরে মানবজমিনের সঙ্গে কথা বলেছেন এই অভিনেতা। জানালেন, ‘বরফ কলের গল্প’র নওশাদ হয়ে ওঠার পেছনের গল্প। মিলন বলেন, গত বছর যখন কাজটি হাতে নিয়েছিলাম তখন থেকেই স্ক্রিপ্ট পড়া থেকে শুরু করে যাবতীয় পড়াশোনা, চর্চা শুরু করে দেই। এক বছরের বেশি সময় আমাকে চর্চা করতে হয়েছিল। কারণ নওশাদ কোনো সাধারণ না, বেশ চ্যালেঞ্জিং একটি চরিত্র ছিল।

নওশাদের মতো পাগল ও হৃদয়হীন মানুষগুলোর বেড়ে ওঠা কীভাবে সেটা জানতে হয়েছে এবং সেই মানুষগুলোর বৈশিষ্ট্য অনুসরণ করতে হয়েছে।
‘বরফ কলের গল্প’ ওয়েব সিরিজের ফার্স্ট লুক প্রকাশের পরই দর্শকদের কাছ থেকে অনেক ইতিবাচক একটা সাড়া পান উল্লেখ করে মিলন বলেন, শুটে যে দিন যাব তার আগের দিন পোস্টারটা রিলিজ হয়েছিল। বহু বছর পর পোস্টারে এমন সাড়া পেয়েছিলাম। তখন এক ধরনের আশা-আকাঙ্খা তৈরি হলো। সেই জায়গা থেকে আমি আমার সর্বোচ্চ চেষ্টাটুকু দিয়ে কাজটি করেছিলাম। সিরিজটিতে বেশিরভাগ দৃশ্যে মেকআপ ছাড়াই অভিনয় করেছেন মিলন।

তিনি বলেন, দর্শক যেকোনো চরিত্রকে রিয়েল দেখতে পছন্দ করেন। কিন্তু মেকআপ নিলে সেটা মনে হয় না অনেক ক্ষেত্রে। তাই আমি মেকআপ ছাড়া অভিনয় করেছি এখানে। যখন নওশাদ কমিশনার হয় তখনকার অংশে শুধু পাফ করেছিলাম। এক আলাদা মিলনকে দর্শক দেখতে পাবেন এমনটি জানিয়ে এই অভিনেতা সবশেষ বললেন, ‘বরফ কলের গল্প’ একদম দেশীয় কনটেন্ট। আমাদের দেশের গল্প। আশা করি যারা দেখেছেন ভালো লাগছে। আর যারা এখনও দেখেননি তারা দেখে ফেলুন। ভালো লাগবে বলে আমার বিশ্বাস। ছয় পর্বের এই সিরিজটির পরিচালক শহীদ উন নবী। আনিসুর রহমান মিলন ছাড়াও এতে অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন শহীদুল আলম সাচ্চু, নওশাবা, নিশাত প্রিয়ম, সূবর্ণা প্রমুখ।
 

আপনার মতামত দিন



বিনোদন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status