রিয়াল ছাড়ার গুঞ্জন উড়িয়ে দিলেন জিদান

স্পোর্টস ডেস্ক

খেলা ১৭ মে ২০২১, সোমবার

মৌসুম শেষে রিয়াল মাদ্রিদ ছাড়ছেন জিনেদিন জিদান- এমন খবর গত কয়েকদিন ধরেই দেখা যাচ্ছে স্প্যানিশ সংবাদমাধ্যমে। রিয়াল ড্রেসিংরুমে নিজের সিদ্ধান্ত নাকি শিষ্যদেরও জানিয়ে দিয়েছেন ফরাসি কিংবদন্তি। তবে এমন গুঞ্জন উড়িয়ে দিয়েছেন জিদান।

জিদানের রিয়াল ছাড়ার গুঞ্জন এমন সময় ছড়িয়েছে যখন লা লিগার শিরোপার লড়াইয়ে ছড়িয়েছে উত্তেজনা। নগরপ্রতিদ্বন্দ্বী অ্যাটলেটিকো এগিয়ে থাকলেও শিরোপা জয়ের সম্ভাবনা রয়েছে রিয়ালেরও। শেষ ম্যাচে অ্যাটলেটিকো পা হড়কালে এবং রিয়াল জয় পেলে লীগ শিরোপা ধরে রাখবে লস ব্লাঙ্কোস। রোববার রাতে অ্যাথলেটিক বিলবাওকে ১-০ গোলে হারিয়েছে রিয়াল। ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে স্বাভাবিকভাবেই রিয়াল ছাড়া নিয়ে প্রশ্ন শুনতে হয়েছে জিদানকে। উত্তরে রিয়াল কোচ বলেন, ‘আমি কীভাবে এ মুহূর্তে আমার খেলোয়াড়দের বলি যে আমি চলে যাচ্ছি? আমরা শিরোপার জন্য সবটুকু ঢেলে দিয়ে লড়ছি, আর আমি এ সময়ে বলব ‘‘তা বলি কি, আমি কিন্তু আর থাকছি না’’? ক্লাবের বাইরের লোকজন যা ইচ্ছা তা-ই বলতে পারে, কিন্তু আমি আমার খেলোয়াড়দের এমনটা কখনোই বলব না।’

স্প্যানিশ সংবাদমাধ্যমে জানানো হয় রিয়াল মাদ্রিদ ছেড়ে জুভেন্টাসের দায়িত্ব নিতে যাচ্ছেন জিদান।
মার্কা আরো জানিয়েছে, জিদানকে ছাড়া আগামী মৌসুমের ছক কষছেন রিয়াল সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ। কিলিয়ান এমবাপ্পে কিংবা আর্লিং ব্রট হালান্দকে দলে ভেড়ানোর পরিকল্পনা পেরেজের। কোচ হিসেবে রাউল গঞ্জালেসকে প্রথম পছন্দ রিয়ালের। জার্মানিকে বিশ্বকাপ জেতানো জোয়াকিম লো ও ইতালিয়ান মাসিমিলিয়ানো অ্যালেগ্রি রয়েছেন রিয়ালের কোচ হওয়ার দৌড়ে।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

আর্জেন্টিনা-উরুগুয়ে দ্বৈরথ

বন্ধু মেসিকে ছাড় দেবেন না সুয়ারেজ

১৮ জুন ২০২১



খেলা সর্বাধিক পঠিত



আর্জেন্টিনা-উরুগুয়ে দ্বৈরথ

বন্ধু মেসিকে ছাড় দেবেন না সুয়ারেজ

DMCA.com Protection Status