আমাকে গ্রেপ্তার করুন, নিজাম প্যালেসে সি বি আই দপ্তরে অবস্থানে মমতা বন্দ্যোপাধ্যায়

জয়ন্ত চক্রবর্তী, কলকাতা

কলকাতা কথকতা (১ মাস আগে) মে ১৭, ২০২১, সোমবার, ১২:১৪ অপরাহ্ন | সর্বশেষ আপডেট: ১:১২ অপরাহ্ন

কালীঘাটের বাড়ি থেকে নবান্ন যাওয়ার পথে গাড়ি ঘুরিয়ে নিজাম প্যালেসে সি বি আই দপ্তরে হাজির হলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পনেরো তলায় এন্টি করাপশন দপ্তরের সামনে বসে মমতা জানান, বেআইনি ভাবে তৃণমূল নেতা-মন্ত্রীদের গ্রেপ্তার করা হয়েছে। তাঁকেও গ্রেপ্তার করতে হবে নয়তো তিনি নিজাম প্যালেস ছাড়বেন না। নিজাম প্যালেসের বাইরে তৃণমূল কর্মীরা বিক্ষোভ দেখাচ্ছেন। তৃণমূলের আইনজীবীরা জানান আদালতে চার্জশিট জমা পড়লেই তাঁরা অভিযুক্তদের জামিনের আবেদন করবেন। তাঁরাও এই গ্রেপ্তারের ঘটনাকে বেআইনি বলছেন। তৃণমূল কর্মীরা পুরো ঘটনার মধ্যে বিজেপির চক্রান্ত দেখছে। তাদের বক্তব্য, নারোদ কাণ্ডে টাকা নিতে দেখা গিয়েছিল মুকুল রায় ও শুভেন্দু আধিকারীকে।
তাঁরা বিজেপিতে যোগ দিয়েছেন বলেই কি ছাড় পেলেন? তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুনাল ঘোষ বলেন, এটা প্রতিহিংসার রাজনীতি। বিজেপি হার টা মানতে পারছে না বলেই এই সব করছে। বিধানসভার স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, বিধানসভার সদস্যদের গ্রেপ্তার করার আগে তাঁর কোনও অনুমোদন নেওয়া হয়নি।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

jashim uddin khan

২০২১-০৫-১৭ ১৯:৫৯:৫১

ছদ্ম নামে অনেকেই লিখে। কিন্তু আমার মনে হয় Samsulislam ছদ্ম নাম ব্যবহার করাটা উদ্দেশ্যমূলক। ঐ ব্যক্তির মন্তব্য গুলা পরলে আমার কেন জানি মনে হয় এই Samsulislam নাম ব্যবহার করার পিছনে কোন রহস্য আছে। বিষয়টি গুরুত্ব সহকারে বিবেচনা করার জন্য পত্রিকা কর্তৃপক্ষকে অনুরোধ জানাচ্ছি।

Morsidul alam

২০২১-০৫-১৭ ০২:৩৪:১৭

মোদি অমিত শাহের উগ্র হিন্দুত্ববাদী ভারত যখন একটি মগের মুল্লুকে পরিণত হতে চলেছিল তখন বাংলায় বাগিনি মমতা বন্দ্যোপাধ্যায় দাঁড়িয়ে তাদের চক্রান্ত রুখে দাঁড়িয়েছেন

আহাদ

২০২১-০৫-১৭ ১৫:১৯:৪২

Samsulislam আপনার চুলকানি বেশি বুঝি! .....তা সদরঘাটে ভালো মলম পাওয়া যায়।

Samsulislam

২০২১-০৫-১৭ ০১:০০:২২

মমতা বেগম।অস্তিত্ব বিসর্জন দিবেন না।

মো: হানিফ

২০২১-০৫-১৭ ০০:২৩:১২

পার্লামেন্ট কার্যকর থাকা অবস্থায় পার্লামেন্ট সদস্য এবং রাজ্যের মন্ত্রী কে রাজ্যের মুখ্যমন্ত্রী এবং পার্লামেন্ট স্পিকারকে অবগতি এবং অনুমতি ব্যতীত গ্রেপ্তার করা বেআইনি এবং দুঃখজনক।

আনিস উল হক

২০২১-০৫-১৬ ২৩:৫৮:০৬

দিল্লী রাজনীতি তে অসহায় মমতা?

আপনার মতামত দিন

কলকাতা কথকতা অন্যান্য খবর



কলকাতা কথকতা সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status