সংগীত পরিচালকের ক্যারিয়ার শেষ করে দেয়ার হুমকি নোবেলের

স্টাফ রিপোর্টার

বিনোদন ১৬ মে ২০২১, রোববার | সর্বশেষ আপডেট: ১২:২০ পূর্বাহ্ন

ফেসবুকে প্রায়ই বিতর্কিত মন্তব্য করতে দেখা যায় সারেগামাপা খ্যাত গায়ক মাঈনুল আহসান নোবেলকে। এর আগে কিংবদন্তি শিল্পীদের নিয়েও বিতর্কিত পোস্ট করেছেন এবং পরবর্তীতে ক্ষমা চেয়েছেন তিনি। এদিকে সাম্প্রতিক সময়ে কখনো রকস্টার জেমসকে, কখনো বা কোনো গুরুত্বপূর্ণ ব্যক্তি ও বিষয় নিয়ে কটূক্তি করে পোস্ট আসে তার 'নোবেলম্যান' নামের পেজ থেকে। সমালোচনা শুরু হলে নোবেল জানান, তার আইডি নাকি হ্যাক হয়েছে! দিন কয়েক আগেও একই ঘটনা দেখা গেল নোবেলের ফেসবুক পেজে। তবে পেজ হ্যাক হওয়া ও রহস্যজনকভাবে উদ্ধারের ঘটনায় নোবেলের কথার সত্যতায় সংশয় তৈরি হয়েছে নেটিজেনদের মনে। অনেকেই দাবি করছেন পেজ হ্যাকিংয়ের নাটক সাজিয়েছেন নোবেল। এদিকে আজ সন্ধ্যায় সরাসরি সংগীত পরিচালক আহমেদ হুমায়ূনকে হুমকি দিয়ে পোস্ট দিয়েছেন এ গায়ক।


তিনি পোস্টে লিখেছেন, হুমায়ূন তোমার মিউজিক ক্যারিয়ার শেষ। হয়তো ঢাকায় এসে আমার এবং আমার বাপের পায়ে ধরে মাফ চাবা, না হলে তুমি শেষ ভাই।
রাজশাহীতে পালায় লাভ নাই। আল্লাহুর কসম, তুমি শেষ। এমন পোস্ট এর বিপরীতে নোবেলের সমালোচনায় মুখর হয়ে ওঠে নেটিজেনরা। এমনকি মিউজিক ইন্ডাস্ট্রির অনেকেই নোবেলের এসব মন্তব্যের নিন্দা জানিয়েছেন। এদিকে সাম্প্রতিক সময়ে সংগীত পরিচালক আহমেদ হুমায়ূনের সঙ্গে বিবাদে জড়িয়েছেন এ গায়ক। এর মূলে আছে গানের সুর ও সংগীতায়োজনের মালিকানা৷ গতকাল থেকে নোবেল তার পেজে নতুন গান 'মেহেরবান' এর প্রচারণা চালাচ্ছেন। সেখানে গানটির পরিচয় দিতে গিয়ে তিনি সুর ও সংগীতে নিজের নাম উল্লেখ করেছেন৷ তবে অনেকদিন ধরেই এটা প্রকাশিত যে 'মেহেরবান' গানটি নোবেল গেয়েছেন আহমেদ হুমায়ূনের সুর ও সংগীতে৷
তাই তার নাম বাদ পড়ায় ক্ষোভ প্রকাশ করেছেন আহমেদ হুমায়ূন। তিনি নিজের ফেসবুকে এ ব্যাপারে লিখেছেন, এই শাস্তি আমার জন্য খুব দরকার ছিলো। কারণ পাপ আমি করেছি শাস্তিতো আমাকেই পেতে হবে। এক অমানুষ মানুষ করার দায়িত্ব নিয়েছিলাম। কিন্তু ভুলেই গেছিলাম অমানুষ তো আর মানুষ হবার নয়। এই অপরাধে আপনারা আমাকে শাস্তি দিন। যার যা মন চায় তাই শাস্তি দিন। আমি মাথা পেতে নেবো। আমার সুর সংগীত করা গান তার নামে পোস্ট দিয়েছে। অথচ সারাদেশ জানে আপকামিং এই 'মেহেরবান' গান আমার সুর সংগীত করা। নোবেল আইডি হ্যাকের নামে প্রতারণা করেন দাবি করে হুমায়ূন আরও লেখেন, আর হ্যাঁ আইডি হ্যাক করার নামে যে নতুন নাটক চলছে এগুলা কেউ বিশ্বাস করবেন না প্লিজ। এগুলো ও নিজেই করে। আমি সত্যিই এই জাতির কাছে লজ্জিত। পারলে আমাকে ক্ষমা করে দিয়েন সবাই। এই আহমেদ হুমায়ূনের হাত ধরেই দেশের ঐতিহ্যবাহী সংগীত প্রযোজনা প্রতিষ্ঠান সাউন্ডেটেকের সঙ্গে একাধিক গানের জন্য চুক্তিবদ্ধ হয়েছিলেন নোবেল। কিন্তু নোবেলের সাথে সেই চুক্তিও বাতিল করেছে সাউন্ডটেক।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

টিংকু

২০২১-০৫-১৭ ১০:৫৮:০১

গোপাইল্ল্যার মাথার পারদ বেশি চইড়া গেছে রে। ওরে নদী পার কইরা পাবনা পাঠা।

Md. Harun al-Rashid

২০২১-০৫-১৭ ১০:১০:১২

কলহপ্রিয় এমন দূর্মতিসম্পন্ন মানুষটি সংগীত চর্চা করে। নামটিও নোবল। সমীকরণটি কেমন যেন গোলমেলে!

tttt

২০২১-০৫-১৬ ২১:০৫:৫৪

দূর চারটা গান গাইলেই শিল্পী হয়া যায়না শিল্পীর আচার আচারন মধ্যেও শৈল্পিক ব্যপার থাকে যা এই উরালচন্ডির মধ্যে নাই,,, সে হচ্ছে ভকাটে উত্ত্যক্তকারী ছাগল পাগল

Samsulislam

২০২১-০৫-১৬ ১৮:৪১:৫৪

নোবেল ইডিয়্ট।

Farhan

২০২১-০৫-১৬ ১৫:১৮:৪২

Beat the son of the pork

nasir uddin

২০২১-০৫-১৬ ২৩:৩৫:১২

This guy is a garbage.

আপনার মতামত দিন

বিনোদন অন্যান্য খবর

আশাবাদী তানহা

২৪ জুন ২০২১

দুই বছর পর

২৪ জুন ২০২১

আপাতত ‘না’

২৪ জুন ২০২১

ছোট পর্দায় আজ

২৪ জুন ২০২১

এনটিভিতে ‘হাওয়াই মিঠাই’এনটিভিতে আজ ৮টা ২০ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘হাওয়াই মিঠাই’। নাটকটি ...



বিনোদন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status