তুঙ্গে যশ-নুসরাতের প্রেম!

বিনোদন ডেস্ক

বিনোদন ১৩ মে ২০২১, বৃহস্পতিবার

মনের কথা যতোই গোপনে থাক, তা প্রকাশ্যে চলেই আসে। গুঞ্জনের আগুনে কখন যে ঘৃতাহুতি দিয়ে দেয়, কেউ বলতে পারে না। সামান্য পোস্টেই যেন ভালবাসা জাহির হয়ে যায়। এমনটাই ঘটেছে নুসরাত জাহান এবং যশ দাশগুপ্তর ক্ষেত্রে। ভোট মিটতেই দু’জনের প্রেমের গুঞ্জনে নতুন করে সরগরম টলিপাড়া। নেপথ্যে দুই তারকার ইনস্টাগ্রাম পোস্ট। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ছবি পোস্ট করেছেন নুসরাত। লাল জ্যাকেট এবং নীল ডেনিমে হাতে গিটার হাতে পোজ দিয়েছেন অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ।
এ পর্যন্ত সবই ঠিক ছিল। ক্যাপশনেই হইচই কাণ্ড বাঁধল। সেখানে ছবি তোলার সৌজন্য যশকে দিয়েছেন নুসরাত। আর লিখেছেন, গিটারের সঙ্গে খেলা করো মানুষের সঙ্গে নয়।
এখানেই গল্প শেষ হয়নি। নুসরাতের পোস্টের কিছুক্ষণ পরেই একটি ‘থ্রো ব্যাক’ অর্থাৎ পুরনো একটি ছবি পোস্ট করেছেন বিজেপির তারকা সদস্য যশ দাশগুপ্ত। তিনি ক্যাপশনে ছবি তোলার সৌজন্য নুসরাতকে দিয়েছেন। আর লিখেছেন, মানুষের পাহাড়ের মতো মনের শিখরে পৌঁছানোই সবচেয়ে কঠিন কাজ। দুই তারকার এই পোস্টেই শোরগোল টলিপাড়ার অন্দরে। দুই তারকার আবেগ যেন কোনও বাঁধই মানছে না, এমনই মনে করছেন অনেকে। উল্লেখ্য, গত বছরের পুজার পর থেকেই স্বামী নিখিল জৈনের সঙ্গে নুসরাতের মনোমালিন্যের খবর আসে। পরে একসাক্ষাৎকারে নুসরাত জানিয়েছিলেন, নিখিলের সঙ্গে তিনি আর থাকছেন না। এমন পরিস্থিতিতেই নুসরাত ও যশের সম্পর্কের গুঞ্জন প্রকাশ্যে আসে। তবে একুশের ভোটের আগে সকলকে চমকে দিয়ে তৃণমূল সাংসদ নুসরাতের বিরোধী পক্ষের দল বিজেপিতে যোগ দেন। বিজেপির প্রার্থী হয়ে ভোটেও লড়েছিলেন যশ। কিন্তু হেরে যান অভিনেতা। দুই ভিন্ন রাজনৈতিক দলের সদস্য হলেও অবশ্য যশ-নুসরাতের বিশেষ বন্ধুত্বের কোনও পরিবর্তন হয়নি। ইনস্টাগ্রামের এই পোস্টই যেন তার সাক্ষী দিচ্ছে ।

আপনার মতামত দিন

বিনোদন অন্যান্য খবর

আশাবাদী তানহা

২৪ জুন ২০২১

দুই বছর পর

২৪ জুন ২০২১

আপাতত ‘না’

২৪ জুন ২০২১

ছোট পর্দায় আজ

২৪ জুন ২০২১

এনটিভিতে ‘হাওয়াই মিঠাই’এনটিভিতে আজ ৮টা ২০ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘হাওয়াই মিঠাই’। নাটকটি ...



বিনোদন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status