কাশ্মীর নিয়ে ভারতের সিদ্ধান্ত না বদলালে কোনো আলোচনা নয়

মানবজমিন ডেস্ক

বিশ্বজমিন (১ মাস আগে) মে ১১, ২০২১, মঙ্গলবার, ৪:৪১ অপরাহ্ন | সর্বশেষ আপডেট: ১১:২৫ পূর্বাহ্ন

ভারত যদি কাশ্মীর নিয়ে ৫ আগস্টের সিদ্ধান্ত থেকে সরে না আসে তাহলে দেশটির সঙ্গে কোনো আলোচনা নয় বলে জানিয়েছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান। সাধারণ জনগণের উদ্দেশ্যে সরাসরি সম্প্রচারে এ কথা জানিয়েছেন তিনি। এতে তিনি বলেন, ভারতকে কাশ্মীরের ওপরে আরোপ করা নিয়ন্ত্রণ সরিয়ে নিতে হবে নইলে পাকিস্তান সরকার তাদের সঙ্গে কোনো আলোচনায় বসবে না। এ খবর দিয়েছে এক্সপ্রেস ট্রিবিউন।
এসময় ইমরান আরো বলেন, দুঃখজনকভাবে পশ্চিমা দেশগুলো ও গণমাধ্যম তাদের বৈদেশিক নীতি অনুযায়ী কাশ্মীর ইস্যুকে দেখে। তারা চীনকে থামাতে শক্তিশালী ভারতকে দেখতে চায়। কিন্তু ভারত চীনের বিরুদ্ধে উঠে দাঁড়াবে এমনটা ভাবা বোকামি হবে। এটি বরঞ্চ ভারতের জন্যেই বিধ্বংসী হবে।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Samsulislam

২০২১-০৫-১২ ১০:১১:০৮

ভাই জাকারিয়া,সব জাতি ভারত থেকেই নিয়েছে।ভারত ভেংগেছে।আর কাশ্মীরি পণ্ডিতদের ভিটে থেকে তাড়িয়ে তাদের বসত ভিটে দখল করেছে।আগে কাশ্মীরের ইতিহাস জানবেন,এর্পর প্রেম দেখাবেন।এইসমস্ত আপনার দেশে হলে কি করতেন?আর সুনাম গঞ্জের খবর কি রাখেন?

জাকারিয়া মাহমুদ

২০২১-০৫-১১ ১০:৪৬:২০

ভাই Shamsulislam আপনি প্রতিবেদনের সার না বুঝেই মন্তব্য করলেন। পৃথিবীর যে প্রান্তেই নির্যাতন ও নিপিড়ন হোক, সেখানেই সততার সাথে প্রতিবাদ হওয়া উচিত। বাংলাদেশের মাটিতে বসে পাকিস্তান প্রেম যেমন কাম্য নয়, তেমনি নয় ভারত প্রেম।

A.R.Sarker

২০২১-০৫-১১ ০৯:৩৯:২৮

অনেক পুরানো একটি স্লোগান -- তেলের শিশি ভাঙলো বলে খুকুর পরে রাগ করো, তোমরা যারা ধেড়ে খোকা ভারত ভেংগে ভাগ করো। মনে হয় আসিতেছে সেদিন।

Samsulislam

২০২১-০৫-১১ ০৭:৪০:৫৩

এবার বেলুচিস্তানের স্বাধীনতা চাই।পাকিস্তানের দমন পীড়ন থেকে মুক্তি পাক।

Zakir hossain

২০২১-০৫-১১ ০৬:০৭:১১

India will care

sdd

২০২১-০৫-১১ ১৮:০৬:৩৯

Dream on Imran....India doesn't care...

আপনার মতামত দিন

বিশ্বজমিন অন্যান্য খবর



বিশ্বজমিন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status