যে কারণে দেশে ফিরে যাচ্ছেন ফিল্ডিং কোচ কুক

স্পোর্টস রিপোর্টার

খেলা ১১ মে ২০২১, মঙ্গলবার

টেস্ট সিরিজ শেষে শ্রীলঙ্কা থেকে তার ঢাকা আসার কথা ছিল না। কলম্বো থেকে ওঠার কথা ছিল জোহানেসবার্গের বিমানে। কিন্তু দক্ষিণ আফ্রিকায় পৌঁছানোর পর থাকতে হবে ১৪ দিনের কোয়ারেন্টিনে। সেই ঝামেলায় না যাওয়ার ইচ্ছার কারণে ঢাকায় ফিরে আসেন বাংলাদেশ দলের ফিল্ডিং কোচ রায়ান কুক। সামনেই শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশের হোম সিরিজ। তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে দুদল। এই সময়ে বাংলাদেশের ফিল্ডিং কোচের দেশে ফিরে যাওয়ার কারণ কী? বিসিবি জানিয়েছে, রায়ান কুকের স্ত্রী সন্তানসম্ভবা। সন্তান জন্মদানের সময় স্ত্রীর পাশে থাকার জন্যই তিনি শ্রীলঙ্কা থেকে দেশে ফিরতে চেয়েছিলেন।

হঠাৎ খবর আসে রায়ান কুকের স্ত্রীর মারাত্মক কিছু সমস্যা তৈরি হয়েছে।
তাকে বাধ্য হয়েই দেশে ফিরতে হচ্ছে। বিসিবি তাকে অনুমতি দিয়েছে। আজই দক্ষিণ আফ্রিকার উদ্দেশ্যে বিমানে ওঠার কথা কুকের। গতকাল বিসিবি পরিচালক এবং ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান জানান, আগামী ২৩শে মে শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের যে ওয়ানডে সিরিজ শুরু হচ্ছে বাংলাদেশের, সেখানে টাইগারদের সঙ্গে থাকা হচ্ছে না রায়ান কুকের।’ ২০১৮’র জুলাইয়ে বাংলাদেশ ক্রিকেট দলের ফিল্ডিং কোচের দায়িত্ব নেন রায়ান কুক। আর সাম্প্রতিক ক্রিকেটে বাংলাদেশ দলের বাজে ফিল্ডিং নৈপুণ্য ও একর পর এক ক্যাচ ফেলার ঘটনায় সমালোচনা হচ্ছে কোচ কুককে নিয়েও।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

মোক্তাদির হোসেন

২০২১-০৫-১১ ০১:১২:১৭

নিম্ন মানের খেলোয়াড় দলে নিলে কোনো কুক ই ফিল্ডিং শেখাতে পারবেন না. দলে পারফর্ম না করেও সুযোগ পাওয়া খেলোয়াড় ভরপুর এখন.

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

জিম্বাবুয়েতে কোয়ারেন্টিন করতে হবে না তামিমদের

২৪ জুন ২০২১

সূচি চূড়ান্ত হয়েছে দু’দিন আগে। কাল জানা গেল জিম্বাবুয়ে সিরিজে নির্দিষ্ট কোনো কোয়ারেন্টিন প্রক্রিয়া নেই ...



খেলা সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status