একদিনে আরো ৫৬ জনের মৃত্যু

 স্টাফ রিপোর্টার

অনলাইন (১ মাস আগে) মে ৯, ২০২১, রোববার, ৪:২৩ অপরাহ্ন | সর্বশেষ আপডেট: ৫:৪১ অপরাহ্ন

দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আরো ৫৬ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়ালো ১১হাজার ৯৩৪ জনে। নতুন করে রোগী শনাক্ত হয়েছে ১৩৮৬জন। মোট শনাক্ত ৭ লাখ ৭৩হাজার ৫১৩জনে দাঁড়িয়েছে। ২৪ ঘণ্টায় ৩হাজার ৩২৯জন এবং এখন পর্যন্ত ৭লাখ ১০ হাজার ১৬২জন সুস্থ হয়ে উঠেছেন। আজ স্বাস্থ্য অধিদপ্তরের প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এতে আরো জানানো হয়, ৪৫৪টি পরীক্ষাগারে গত ২৪ ঘণ্টায় ১৬ হাজার ৭৭৫টি নমুনা সংগ্রহ এবং১৬হাজার ৯১৫টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এখন পর্যন্ত ৫৬লাখ ৩০হাজার ৮৯৪ টি নমুনা পরীক্ষা করা হয়েছে।
২৪ ঘণ্টায় শনাক্তের হার ৮ দশমিক ১৯শতাংশ। শনাক্ত বিবেচনায় সুস্থতার হার ৯১ দশমিক ৮১শতাংশ এবং শনাক্ত বিবেচনায় মৃত্যুর হার ১ দশমিক৫৪শতাংশ।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Kazi

২০২১-০৫-০৯ ০৩:৫৯:৪০

Increased. It will continue. Because people don't want to cooperate to decrease.

Md. Abbas Uddin

২০২১-০৫-০৯ ১৬:৪৮:৪৪

করনায় মনে হচ্ছে মৃত্যুর সংখ্যা আবার বাড়ছে। অপরদিকে ভারতীয় ভ্যারিয়েন্টের ভয়ংকর করনাও বাংলাদেশে ঢুকে পড়েছে। এমতাবস্থায়- সরকারের "জিরো" টলারেন্স চাই সরকারের "জিরো" টলারেন্স চাই সরকারের "জিরো" টলারেন্স চাই

Md. Abbas Uddin

২০২১-০৫-০৯ ১৬:৪৩:২৫

জনসচেতনতার জন্য মাইকিং একটি অন্যতম অস্ত্র হিসাবে প্রমানিত হওয়া সত্ত্বেও দেশব্যাপি নিয়মিত সরকারের পক্ষ থেকে কোন মাইকিং দেখছি না। তাই সরকার যতই করনার ব্যাপারে বলে যাক না কেন মাইকিং না করলে কোন কাজে আসবে না। অজ্ঞ জনগন অজ্ঞই থেকে যাবে। এর সাথে অবশ্য জাতীয় ঐক্যেরও প্রয়োজন রয়েছে।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় প্রধানমন্ত্রী

আওয়ামী লীগ হচ্ছে হীরার টুকরা

২৩ জুন ২০২১



অনলাইন সর্বাধিক পঠিত



কদমতলীতে পিতা-মাতা ও বোনকে হত্যা

মেহজাবিন ও তার স্বামীর বিরুদ্ধে মামলা

DMCA.com Protection Status