খালেদার বিদেশে চিকিৎসার অনুমতি মেলেনি

স্টাফ রিপোর্টার

অনলাইন (১ মাস আগে) মে ৯, ২০২১, রোববার, ৩:৫৯ অপরাহ্ন | সর্বশেষ আপডেট: ১০:৪৯ পূর্বাহ্ন

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার অনুমতি মেলেনি। স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল জানিয়েছেন, খালেদা জিয়ার পরিবারের আবেদন মঞ্জুর করা হয়নি। বিষয়টি তাদের জানিয়ে দেয়া হবে। আইন মন্ত্রণালয়ের মতামতের ভিত্তিতে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে। স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আইন মন্ত্রণালয়ের মতামতে বলা হয়েছে, ফৌজদারী কার্যবিধির ৪০১ ধারার অধীনে খালেদা জিয়াকে বিদেশে যেতে দেয়ার কোন সুযোগ নেই।

এরআগে সকালে আইন মন্ত্রণালয়ের মতামত স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে পাঠানো হয়। গত সোমবার থেকে এভারকেয়ার হাসপাতালের সিসিইউতে ভর্তি রয়েছেন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া। তিনি করোনা পরবর্তী নানা জটিলতায় ভুগছেন। উন্নত চিকিৎসার জন্য তাকে বিদেশ নেয়ার অনুমতি চেয়ে পরিবারের পক্ষে সরকারের কাছে আবেদন করা হয়।।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Monir

২০২১-০৫-১০ ১১:১৫:২৫

ইয়াসির আরাফাতকে তেজষ্ক্রিয় পদার্থ প্রয়োগ করে ধীরে ধীরে হত্যা করা হয়েছিল । আগে থেকেই যদি উন্নত দেশে পরীক্ষা করানো হতো তাহলে ধরা পড়তো ।

ফরিদ আহম্মেদ

২০২১-০৫-০৯ ০৮:৫১:৫৬

দিনে দিনে অনেক বারিতেছে দেনা এক দিন শুদিতে হইবে ঋন।

Borno bidyan

২০২১-০৫-০৯ ০৭:৪১:০৩

ফৌজদারী কার্যবিধির ৪০১ ধারার বহুল ব্যবহার আইন মন্ত্রণালয়ের ! আচ্ছা, এই ধারায় আসছে বছর আমরা কি তিস্তার পানি পাবো ?

মোহাম্মাদ উল্লাহ্&zw

২০২১-০৫-০৯ ২০:০৯:৩২

মানবিক কারণে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ভিসি ১৪৪জনকে নিয়োগ দিল, কতটা অভাবে আছে বাংলাদেশ ছাত্রলীগ বুঝা যায়। আমার মনে হয় এটা এই শতকের সবচেয়ে বড় মানবিক কাজ। আহ-হারে !! তিন বারের প্রধান মন্ত্রি এমন আর কি যে, ওনার প্রতি মানবিক হতে হবে????

Banglar Manush

২০২১-০৫-০৯ ১৯:৩৯:৫৮

It was expected!

JM Shim

২০২১-০৫-০৯ ০৬:৩০:৫৮

এই শবে কদরের রাতে দোয়া করি যারা জলোম করে তাদের বিচার যেন আল্লাহ এই দুনিয়াতেই করেন।

Habibul Islam

২০২১-০৫-০৯ ০৬:০৬:০১

Thik bolechen Urmi.Julumkariri porinam kokhonoi Valo hobena nischoi.mohan Allahopak Jalimder ke dhonsho kore dik, Allahhumma Ameen Summa Ameen

ঊর্মি

২০২১-০৫-০৯ ১৮:৩৬:১২

"আইন মন্ত্রণালয়ের মতামতে বলা হয়েছে, ফৌজদারী কার্যবিধির ৪০১ ধারার অধীনে খালেদা জিয়াকে বিদেশে যেতে দেয়ার কোন সুযোগ নেই"৷ দেশের আইনের কাণ্ডারী বিজ্ঞ আইন-বিশারদ ৪০১ ধারার তেলেসমাতি দেখানোর সুযোগ দৈবক্রমে দুই দুইবারই পেয়ে গেলেনঃ - প্রথমটি খুনের দায়ে দণ্ডিত 'পলাতক" অপরাধীর দণ্ডমওকুফের আবেদন 'মঞ্জুর', আর দ্বিতীয়টি গৃহবন্দী দুর্নীতির অপরাধে সাজাপ্রাপ্ত অপরাধীর বিদেশ গমনের আবেদন 'প্রত্যাখ্যান'। আর উভয় ক্ষেত্রেই উপলক্ষ আইনের সেই যাদুকরি মহান ধারা ৪০১ এর তেলেসমাতি !!!

ইমরান

২০২১-০৫-০৯ ১৮:৩৪:২১

টেস্টের মান এত গুরুতর হওয়ার পরও ছাড়ল না। ৪০১ ধারার নামে তিলে-তিলে মারবে খালেদা জিয়াকে, আর এটাই তাদের অতি-সূক্ষ্ম প্ল্যান। আর কিছুদিন পর যখন দেখবে মেডীক্যালি সব শেষ, এখন বিদেশে নিলেও আর লাভ হবে না, তখন বিদেশ যেতে দিবে। তখন বলবে আম্রা যেতে দিয়েছিলাম ঠিকই, তার ভাগ্য খারাপ। ততদিন পর্যন্ত বিএনপি শুধু ম্যাউ-মাউ ই করবে।

আনছার

২০২১-০৫-০৯ ০৫:৩১:০৮

সকল কাজের Mr. Kazi comments পেশা ছেড়ে নিজের ও পরিবারের চিন্তা করূন।

a k azad

২০২১-০৫-০৯ ১৭:৪৫:৫০

All the laws, rules, and conditions are being mercilessly applied and practised in the case of Begum Khaleda Zia. She is even deprived of medical treatment. Oh Allah ! Help the helpless patriotic leader .

Tuheen

২০২১-০৫-০৯ ০৪:৪৪:০৪

৪০১ ধারায় আরও অনেকে দেশের বাইরে আনন্দ ফূর্তি করছেন দেশেও আসছেন। সে কথা থাক। সরকারের সিদ্ধান্তে অবাক হওয়ার কিছুই নেই।

Kazi

২০২১-০৫-০৯ ০৪:২৩:০৯

If she had been allowed could have satisfaction of mind only.

Kazi

২০২১-০৫-০৯ ০৪:২১:১৩

There are many mortality from post covid infections in Canada, UK. Doctors can't do anything. Our relatives in UK died from post Corona infections. In Canada also many people, known to us died from same. Doctors can't guarantee cure in these countries. Since the disease is completely new

Khokon

২০২১-০৫-০৯ ০৩:৩৯:৩৫

মতামতের জন্য ধন্যবাদ। যারা দেশ শাসন করেছেন, তাঁরা দেশের জন্য কিছুই করেননি, তার প্রমাণ মেলে দেশের পরিবর্তে বিদেশে গিয়ে চিকিৎসা করানোর চেষ্টা ? তারা জনগণের টাকা চুড়ি করে বিদেশে নিয়ে নিজেদের পাহাড় সমান সম্পদ গড়ে তুলেছেন ! অথচ নিরীহ জনগন দেশেই চিকিৎসা করাতে পারেন না ? জনগণের জন্য শাসকরা কিছুই করেননি । এটা কালের সাক্ষী হয়ে থাকবে যে, লম্পিত সম্পদ দিয়ে নিজের স্বার্থ দেখলেই চলবে না, জনগণের কথা চিন্তা করে দেশেই চিকিৎসা করতে হবে ?

khaled

২০২১-০৫-০৯ ১৬:২৮:৪৯

very,very bad decision. it would be a bad example in our history

Imon

২০২১-০৫-০৯ ১৬:১৫:৫২

আহারে ঠুনকো সরকার! এতটুকুতেই ভয় পায়। যখনই শুনেছে লন্ডনে যাবে, ওমনিতেই ভয়ে কাপাকাপি শুরু করে দিয়েছে সরকার। অপেক্ষায় তোমরাও থাক, আমরাও আছি, মহান আল্লাহ ছাড় দেন কিন্তু ছেড়ে দেন না।

রাসেল

২০২১-০৫-০৯ ০৩:১৪:৪১

ক্ষমতার অপব্যবহার ঠিক না, বেগম খালেদা জিয়া ক্ষমতাশীন দলের সাজানো মামলাতে বিনা দোষে জেলে আছেন, ক্ষমতা কখনো কারো জন্য চিরস্হায়ি নয়, যদি বাংলাদেশে ১শ জন সাধারন মানুষ কে এই প্রশ্ন করা হয় তাদের মধ্যে ৯৯ জন মানুষের কাছ থেকে জবাব পাওয়া যাবে খালেদা জিয়া কে সু চিকিৎসার জন্য বিদেশ নেবার জন্য, মানব জমিনের এই মতামতের রেজাল্ট দেখবেন ১শ এর মধ্যে ৯০ ভাগ মতামত আসবে বেগম জিয়ার পক্ষে

No name

২০২১-০৫-০৯ ০৩:১৩:১৩

Where we are going? Who is running our country? Its not a good decision?

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় প্রধানমন্ত্রী

আওয়ামী লীগ হচ্ছে হীরার টুকরা

২৩ জুন ২০২১



অনলাইন সর্বাধিক পঠিত



কদমতলীতে পিতা-মাতা ও বোনকে হত্যা

মেহজাবিন ও তার স্বামীর বিরুদ্ধে মামলা

DMCA.com Protection Status