ইউটিউব ঘেঁটে পিস্তল তৈরি, প্রেমিকাকে পেতে প্রতিপক্ষকে গুলি

স্টাফ রিপোর্টার, মানিকগঞ্জ থেকে

অনলাইন (১ মাস আগে) মে ৯, ২০২১, রোববার, ৩:২৫ অপরাহ্ন | সর্বশেষ আপডেট: ১০:৪৯ পূর্বাহ্ন

প্রেমের বাঁধা হয়ে দাঁড়ানো প্রতিপক্ষকে শিক্ষা দিতে ইউটিউব ঘেঁটে সবচেয়ে কম খরচে পিস্তল তৈরি করেছে সদ্য কৈশোর পেরিয়ে আসা প্রতিভাবান তরুণ তৌফিকুর রহমান সীমান্ত (২৪)। শনিবার রাতে নিজের তৈরী পিস্তল নিয়ে মানিকগঞ্জ শহরের এলজিইডি অফিসের পাশে প্রতিপক্ষ এহিয়া হোসেন মির্জা ওরফে নূর মোহাম্মদ (১৬) কে গুলি করে সীমান্ত। এহিয়া হোসেন মির্জাকে আহত অবস্থায় উদ্ধার করে সাভার একটি বেসরকারি মেডিকেল কলেজে হাসপাতলে ভর্তি করা হয়েছে।

মানিকগঞ্জ সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার ভাস্কর সাহা জানান, মানিকগঞ্জ সদর উপজেলা জয়রা এলাকায়  মাসুদুর রহমানের ছেলে তৌফিকুর রহমান সীমান্ত ছবি আঁকা, ইনটেরিয়র ডিজাইনসহ বহু সৃষ্টিশীল কাজ করেন। সে ৯ম শ্রেণিতে পুড়য়া একটি মেয়ে পছন্দ করে। কিন্তু ওই মেয়ের সাথে এহিয়া হোসেন মির্জা ওরফে নূর মোহাম্মদের (১৬) সম্পর্ক হয়। এতে সীমান্ত এহিয়াকে শিক্ষা দিতে পরিকল্পনা করে। পরে ইউটিউব ঘেঁটে সবচেয়ে কম খরচে কম পরিশ্রমে কিভাবে পিস্তল বানানো যায় তা রপ্ত করে শখের বশেই বানিয়ে ফেলে বারুদ আর সীসার বুলেটের পিস্তল। ওই পিস্তল নিয়ে শনিবার রাত সাড়ে ৯টার দিকে এলজিইডি অফিসের পাশে এহিয়ার বাসার সামনে এসে নিজের তৈরি পিস্তল দিয়ে এহিয়াকে গুলি করে।
ওই গুলি এহিয়ার গলায় গেলে আহত হয়। তাকে রাতেই উন্নত চিকিৎসার জন্য সাভার একটি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে রাতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে সদর উপজেলা নবগ্রাম থেকে সীমান্তকে তার নানা বাড়ি থেকে রাত ৩টায় তার তৈরী পিস্তলসহ গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার হওয়ার পর সীমান্ত পুলিশের কাছে তার অপরাধ শিকার করেছেন।

এই ঘটনায় আহত এহিয়ার মা নূরজাহান বাদী হয়ে  ও অস্ত্র আইনে এসআই শফিকুল ইসলাম বাদী হয়ে মামলা করছেন। রোববার দুপুরে সীমান্তকে আদালতে পাঠানো হয়েছে।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Kayes

২০২১-০৫-০৯ ১৫:১৭:৪৩

Stupid AF.

Badsha Wazed Ali

২০২১-০৫-০৯ ১৯:৫৯:৩৩

Shimanto is a murderer. He is not meritorious. He should be brought under an exemplary punishment. As a result, young generation can learn a good lesson.

সাইফ

২০২১-০৫-০৯ ১৫:৫৩:৫৩

তৌফিকুর রহমান সীমান্তকে কাউন্সিলিং এর মাধ্যমেঅপরাধ সংশোধনের ব্যবস্থা করে তার প্রতিভাকে কাজে লাগালে দেশ উপকৃত হতে পারে।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় প্রধানমন্ত্রী

আওয়ামী লীগ হচ্ছে হীরার টুকরা

২৩ জুন ২০২১



অনলাইন সর্বাধিক পঠিত



কদমতলীতে পিতা-মাতা ও বোনকে হত্যা

মেহজাবিন ও তার স্বামীর বিরুদ্ধে মামলা

DMCA.com Protection Status