বিজেপি বিধায়কের অভিনব ফর্মুলা

পানিতে গোমূত্র মিশিয়ে পান করলে সারবে করোনা!

অনলাইন ডেস্ক

অনলাইন (১ মাস আগে) মে ৯, ২০২১, রোববার, ২:৪২ অপরাহ্ন | সর্বশেষ আপডেট: ১০:৪৮ পূর্বাহ্ন

করোনা ভাইরাস থেকে বাঁচতে অভিনব এক ফর্মুলা দিয়েছেন ভারতের জনতা পার্টির (বিজেপি) এক বিধায়ক। নিজের টুইটার একাউন্টে প্রকাশ করা একটি ভিডিওতে তিনি দাবি করেছেন, গোমূত্র পান করলেই করোনাভাইরাস তো ছার, কোনও মহামারীই কিছুই করতে পারবে না।

রোববার সকালে সংবাদ সংস্থা এএনআইয়ের তরফে একটি ভিডিও প্রকাশ করা হয়। তাতে জানানো হয়, কিভাবে গোমূত্র পান করে ‘করোনা রেহাই পেয়েছেন’ উত্তরপ্রদেশের বালির বিজেপি বিধায়ক সুরেন্দ্র সিং। তিন মিনিটের ৫৮ সেকেন্ডের সেই ভিডিওতে সুরেন্দ্রকে বলতে শোনা যায়, প্রতিদিন সকালে ব্রাশ করার পর ঠান্ডা জলে পাঁচ ছিপি গোমূত্র মিশিয়ে খান। সেই গোমূত্র খেলেই করোনাভাইরাসের মতো মহামারীর বিরুদ্ধে লড়াই করা যাবে। শুধু তাই নয়, হৃদরোগ-সহ যে কোনও ধরনের রোগের বিরুদ্ধে গো-মূত্র নাকি কার্যকরী হবে বলেও দাবি করেন। কীভাবে খেতে হবে, তাও জানিয়ে দেন বিধায়ক।
জানান, ১০০ গ্রাম ঠান্ডা জলে ৫০ মিলিমিটার গোমূত্র দিতে হবে। খালি পেটে পান করে ৩০ মিনিট কিছু খাওয়া চলবে না।

তবে বিধায়ক বলেন, ‘এটায় কী বৈজ্ঞানিক তথ্য আছে, জানি না, আমি আগেও বলেছিলাম, এটা পান করে আমি ১৮ ঘণ্টা সমাজে থাকি, আপনাদের মধ্যে থাকি, তারপরও স্বাস্থ্যবান আছি। আমার অনুভব আপনাদের জানানোর চেষ্টা করছি।’ সঙ্গে বলেন, বিজ্ঞান এটা স্বীকার করুক না করুক, বিজ্ঞানের এত উন্নতির পরও যখন পুরো দুনিয়ার এত লাখ-লাখ মানুষ মারা যাচ্ছেন, তখন আমি তো মানব যে এই মহামারীর সামনে বিশ্বের বিজ্ঞান, চিকিৎসা পদ্ধতি পুরোপুরি ব্যর্থ হয়ে গিয়েছে। এই পরিস্থিতিতে ভগবানের নাম নিয়ে পুরনো ঐতিহ্যে পালন করতে হবে।'
বিজেপি বিধায়কের সেই ‘দাওয়াই’ সত্ত্বেও গত চারদিন দেশে নয়া আক্রান্তের সংখ্যা চার লাখ ছাড়িয়ে গিয়েছে। পরপর দু'দিন প্রাণহানির সংখ্যা ৪,০০০ ছাড়িয়েছে। শুধু তাই নয়, বিজেপি বিধায়কের রাজ্যের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথও করোনায় আক্রান্ত হয়েছিলেন। তাছাড়াও অমিত শাহ-সহ বিজেপির একাধিক উচ্চপদস্থ আধিকারিকও করোনার কবলে পড়েছিলেন।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Mohd. Nazrul Islam

২০২১-০৫-১০ ১৮:৩৫:৩১

What a nonsense!

Shafiqur Rahman Mazu

২০২১-০৫-০৯ ২১:২৬:৫৫

আল্লাহ তাঁর অনুগত ও বিশ্বাসীদেরকে এমন খাবারে আকৃষ্ট করান যাহা রুচি সুমিষ্ট ও মনোমুগ্ধকর এবং স্বাস্হ্য সম্মত। মদ তৈয়ার হয় ফল পঁচিয়ে। একপ্রকার পোকা সেখানে বাসা বাঁধে তারা ফলের কন্টেইনারে প্রজনন করে বংশ বাড়ায়। এই পোকার পায়খানা মুত্র সব ফলের রসে জমা হয়। তারপর এ্যালকোহল ও অনান্য উপাদান পরিমানমত মিশেয় বোতলজাত করে আনন্দের সাথে পোকা পঁচা খান আল্লাহর নিষিদ্ধ খাবার। কিন্তু আল্লাহ বিশ্বাসীরা তাহা খায়না। সতেজ পাকা সুমিষ্ট ও মনোমুগ্ধকর ফ্রেস ফল খায়।

SM.Rafiqul Islam

২০২১-০৫-০৯ ১৫:০১:১২

গোমূত্র ভাল ঔষধ, বেশী করে পান করুন। করোনা ভাল হবে।

আতাউর রহমান ভূইযা

২০২১-০৫-০৯ ০৯:৩১:৪৪

ভারতের লোকজন তো জ্ঞান বিজ্ঞানে অনেক উন্নত। এইরকম কুসংস্কারে আচ্ছন্ন মানুষ গুলোকে কিভাবে দেশ পরিচালনার দায়িত্ব দিল।

সচেতন নাগরিক

২০২১-০৫-০৯ ০৮:৩৯:৪৮

কেবলমাত্র ভারতীয় জঙ্গী পার্টির আদিম যুগের ধ্যান ধারনায় বিশ্বাসী ধর্মাদ্ধ, কুসংস্কারাচ্ছন্ন বিধায়করাই এমন অবাস্তব কথাবার্তা বলতে পারেন, এদের কাজই হলো মানুষকে অন্ধকারে নিমজ্জিত করে ধর্মীয় সুড়সুড়ি দিয়ে রাজনৈতিক ফায়দা হাসিল করে ক্ষমতায় বসে থেকে সময় ও সুযোগ মত মুসলিমদের বিরুদ্ধে ধর্মীয় কার্ড খেলে যাওয়া .......

David Saleh

২০২১-০৫-০৯ ২১:২০:০৪

Rubbish ! Just rubbish !!

রুহুল আমীন যাক্কার

২০২১-০৫-০৯ ০৬:৪৫:৫৯

ওনি একজন বিধায়ক হয়েও কুসংস্কারপূর্ণ এই ফর্মুলা দিচ্ছেন জানিনা সেখানকার সাধারণ মানুষজন আরও কত কত কুসংস্কারে নিমজ্জিত। ওদের দেশ থেকে আমরা যে টিকা সংগ্রহ করছি সেগুলোও নাজানি কত অবৈজ্ঞানিক। তাই ভারত থেকে ভ‍্যাকসিন আমদানি করতেও একশোবার ভাবা উচিত।

Nam Nai

২০২১-০৫-০৯ ১৮:৫০:১৬

Could we export some good quality Cow Urine to India with some special doses as gifts for Modi & Amit Shah urgently Please . After all we have blood connections with them .

আনিস উল হক

২০২১-০৫-০৯ ০৩:২৮:৪১

বৃহদারণ্যক উপনিষদে ৪২১ নং মন্ত্রটি হোল - ' অথ য ইচ্ছেৎ পুত্রো মে পন্ডিতো বিগীতঃ সমিতিংগমঃ শুশ্রুষিতাং বাচং, ভাষিতা জায়েত সর্বান্বেদাননুব্রুবিত সর্বমায়ুরিয়াদিতি মাংসৌদনং, পাচয়িত্বা সর্পিষ্ণিয়াতামীশ্বরৌ জনয়িতবা ঔক্ষেণ বার্ষাভেণ। সরালার্থঃ যে চায় আমার এমন এক পুত্র হউক যে পণ্ডিত,প্রখ্যাত, সভাসদ ও সুভাষ হইবে, সর্ববেদ অধ্যয়ন করিবে এবার পূর্ণায়ু হইবে - তবে তাহারা স্বামী - স্ত্রী উভয়ে মাংস মিশ্রিত অন্ন রন্ধন করিয়া তাহাতে ঘি মিশাইয়া খাইবে। এই মাংস তরুণ বা অধিক বয়স্ক বৃষের হইলে তাহারা ঐ রকম সন্তান জন্ম দিতে পারিবে।'( দেখুন ঃ উপনিষদ,অখণ্ড সংস্করণ,সম্পাদনা - অতুল চন্দ্র সেন, সীতানাথ তত্ত্বভূষণ ও মহেশচন্দ্র ঘোষ। হরফ প্রকাশনী, কলেজ স্ট্রিট মার্কেট,কলকাতা-৭০০০ ০৭)।তাহলে আমরা দেখছি প্রাচীন ভারতে সনাতন ধর্মালম্বীগণ গোমাংস খেতেন। একালে এসে যার ব্যত্যয় ঘটেছে। গোমূত্র বা গোময় থেকে তো গোমাংসই উত্তম দ্রব্য।

AMIR

২০২১-০৫-০৯ ১৬:২১:৩২

গোমূত্র পান করে ‘করোনা রেহাই পেয়েছেন’ উত্তরপ্রদেশের বালির বিজেপি বিধায়ক --------এই গোবর মগজ বিধায়কদের বিধানেই তাহলে ভারত চলছে ?

Shahab

২০২১-০৫-০৯ ০৩:১৩:৫৪

Cheat...drink cow's urine .

Md. Harun al-Rashid

২০২১-০৫-০৯ ১৫:৫৪:৫২

এদের এমন ধর্মান্ধতা বিষ্ময়কর। এ দলটি শুধু একটা জাতিকে গোড়ামি ও কুসংস্কারের অন্ধকার গলিতে ঠেলে দিচ্ছে।

মামুন

২০২১-০৫-০৯ ০২:৫২:৪১

মানব জমিন বলছি, এই খবর গুলো আপনারা কেন প্রচার করছেন? ৯০ ভাগ মুসলিমদের এই দেশে এই খবর প্রচার করা ঠিক নয়। তার মধ্যে আবার রমজান চলছে। এই হেডলাইন দেখার পর বমি ভাব হয়।

rst

২০২১-০৫-০৯ ০২:৪৯:৪৭

শুধু পান করবেন কেন স্নানও কর

হাবিব

২০২১-০৫-০৯ ১৫:২৭:৫৩

গো মুত্র পান কারিরা মানব জাতির কলংক। এই ধর্মান্ধ মুর্খ গুলির কারনে নিজে মানুষ হিসাবে পরিচয় দিতে লজ্জা লাগে।

Rita Rani Dey

২০২১-০৫-০৯ ১৫:১৫:১০

মূত্রের সাথে একটু গোবরও মিশাও

henry

২০২১-০৫-০৯ ১৫:১৫:০৭

রিজিপির রাম দাওয়াই ! মোদিজীর খাওয়া আবশ্যক ! হুদাহুদি হালারা টিকা বানাইতাছে এই রাম দাওয়াই থুুইয়া !!

Josim

২০২১-০৫-০৯ ০২:১১:১৭

গু মূত্রের সাথে একটু টয়লেট ও মিশিয়ে খেতে পারেন

জামশেদ পাটোয়ারী

২০২১-০৫-০৯ ১৫:০৪:২৭

মূত্রের সাথে একটু গোবরও মিশাও

Kayes

২০২১-০৫-০৯ ০২:০৩:৩২

Make a formula with cow shit and eat it too.

কাজি

২০২১-০৫-০৯ ০২:০২:১৯

মানবজমিন কে অনুরোধ এসব সংবাদ যেন প্রকাশ করা থেকে বিরত থাকেন। অকাট্য প্রমাণ নাই এমন সব খবর ছাড়া কি আর কোন খবর অগ্রাধিকার পায় না পত্রিকায় ?

Kazi

২০২১-০৫-০৯ ০১:৫৬:০৮

কুসংস্কারাচ্ছন্ন জাতি। আধুনিক যুগে এসে ও কুসংস্কার থেকে মুক্ত হতে পারে নি। বৈজ্ঞানিক প্রমাণ ছাড়া যার যা ইচ্ছে বক্তব্য দেয়। তাহলে টিকা না দিয়ে হাসপাতালে সব হিন্দু রোগী কে গো মূত্র পান করিয়ে সুস্থ করে না কেন। দৈনিক ৪ /৫ হাজার মরছে কেন ? পাগলের আস্তানা বিজেপি।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

ক্যাপশন নিউজ

১৮ জুন ২০২১

শনাক্তের হার ১৮.৫৯

একদিনে আরও ৫৪ জনের মৃত্যু,শনাক্ত ৩৮৮৩

১৮ জুন ২০২১



অনলাইন সর্বাধিক পঠিত



পরীমনিকে ধর্ষণচেষ্টা মামলা

নাসির উদ্দিনসহ গ্রেপ্তার ৩

DMCA.com Protection Status