প্রথম করোনা টেস্টে ‘নেগেটিভ’ সাকিব

স্পোর্টস রিপোর্টার

খেলা ৮ মে ২০২১, শনিবার

বিশেষ বিমানে বৃহস্পতিবার ভারত থেকে ঢাকায় ফিরেছেন সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমান। দেশে ফিরে প্রথম করোনা পরীক্ষায় নেগেটিভ এসেছেন সাকিব। বিষয়টি নিশ্চিত করেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ফিজিশিয়ান মঞ্জুরুল হোসাইন চৌধুরী।  মোস্তাফিজের পরীক্ষার ফল এখনো পাওয়া যায়নি।
শনিবার (৮ই মে) গণমাধ্যমকে মঞ্জুরুল হোসাইন বলেন, ‘সাকিব প্রথম করোনা পরীক্ষায় নেগেটিভ এসেছে। মোস্তাফিজের পরীক্ষার ফল আগামীকাল পাবো।’

ভারতে করোনাভাইরাসের থাবায় মাঝ পথেই স্থগিত হয়ে যায় ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের (আইপিএল) চতুর্দশ আসর। নিরাপত্তার কারণে ভারত-বাংলাদেশের সঙ্গে আকাশ ও স্থল সীমান্ত বন্ধ রয়েছে। তাই টাইগারদের এই দুই তারকা ক্রিকেটারের দেশে ফেরা নিয়ে সৃষ্টি হয়েছিল জটিলতা। তবে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) বিদেশি ক্রিকেটারদের দেশে ফেরত পাঠানোর দায়িত্ব নেয়। অন্যদিকে দেশে ফিরে সাকিব ও মোস্তাফিজকে থাকতে হচ্ছে ১৪ দিনের কোয়ারেন্টিনে।
বৃহস্পতিবার বিমানবন্দরে নেমেই সাকিব রাজধানীর ফোর পয়েন্টস বাই শেরাটনে ও মোস্তাফিজুর রহমান স্ত্রীকে নিয়ে কোয়ারেন্টিনে সোনারগাঁও হোটেলে উঠেছেন।

শ্রীলঙ্কার বিপক্ষে আসন্ন ওয়ানডে সিরিজের ২৩ সদস্যের প্রাথমিক দলে রয়েছেন সাকিব-মোস্তাফিজ। আগামী ২৩শে মে থেকে শুরু হতে চলা ৩ ম্যাচের সেই ওয়ানডে সিরিজে দুই গুরুত্বপূর্ণ খেলোয়াড়কে দলে পাওয়ার সর্বোচ্চ চেষ্টা চালাচ্ছে টিম ম্যানেজমেন্ট।

এদিকে আইপিএলে সাকিবের দল কলকাতা নাইট রাইডার্সের আরো একজন সতীর্থ করোনায় আক্রান্ত হয়েছেন- টিম সেইফার্ট নিউজিল্যান্ডের চার্টার্ড ফ্লাইটে ওঠার আগমুহূর্তে করোনা পরীক্ষায় পজেটিভ হয়েছেন। এর আগে বরুণ চক্রবর্তী ও সন্দ্বীপ ওয়ারিয়র করোনায় আক্রান্ত হন।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

আর্জেন্টিনা-উরুগুয়ে দ্বৈরথ

বন্ধু মেসিকে ছাড় দেবেন না সুয়ারেজ

১৮ জুন ২০২১



খেলা সর্বাধিক পঠিত



আর্জেন্টিনা-উরুগুয়ে দ্বৈরথ

বন্ধু মেসিকে ছাড় দেবেন না সুয়ারেজ

DMCA.com Protection Status