নেইমারের ‘বার্সায় ফেরা’ গুঞ্জনের সমাপ্তি টানল পিএসজি

স্পোর্টস ডেস্ক

খেলা ৮ মে ২০২১, শনিবার

নেইমারের বার্সেলোনায় ফেরা নিয়ে প্রতি মৌসুমেই শুরু হয় গুঞ্জন। সেটার চূড়ান্ত রূপ কখনই পায়নি। এবার গুঞ্জনটা ছড়িয়েছে বেশি। পিএসজি চ্যাম্পিয়নস লীগ থেকে বিদায়ের পরই ইউরোপিয়ান সংবাদমাধ্যমে গুঞ্জন ছড়িয়ে পড়ে, ‘নেইমারের বার্সায় ফেরার সম্ভাবনা বেশ জোরালো।’ দলের অন্যতম সেরা তারকাকে ধরে রাখতে আগেভাগেই পদক্ষেপ নিয়েছে পিএসজি। আনুষ্ঠানিক ঘোষণা না আসলেও ফরাসি সংবাদমাধ্যম লেকিপ জানিয়েছে, ২০২৬ পর্যন্ত পিএসজিতে থাকছেন নেইমার। শীঘ্রই আসবে চূড়ান্ত ঘোষণা।

২০২২ সালের জুন পর্যন্ত পিএসজির সঙ্গে চুক্তি ছিল নেইমারের। সেটি নবায়নের দেরি হতেই ছড়িয়ে পড়ে নেইমারের বার্সেলোনায় ফেরার গুঞ্জন। স্প্যানিশ সংবাদমাধ্যমগুলো জানায়, নেইমারকে কিনতে ৬০ মিলিয়ন ইউরো এবং একজন খেলোয়াড়কে পিএসজিকে দিতে রাজি বার্সেলোনা।
নেইমারের ফেরার আশায় ছিলেন বার্সা সমর্থকরাও। লেকিপে প্রকাশিত খবরে স্বপ্নভঙ্গ কাতালান জায়ান্ট ভক্তদের। নতুন চুক্তিতে বড় অঙ্কের পারিশ্রমিক যোগ হবে নেইমারের অ্যাকাউন্টে। কর ছাড়াই প্রতি বছর ৩০ মিলিয়ন ইউরো পাবেন ব্রাজিলিয়ান সুপারস্টার। পরবর্তী কয়েক বছরের মধ্যে পিএসজি চ্যাম্পিয়নস লীগ জিতলে মোটা অঙ্কের বোনাসও পাবেন নেইমার। লেকিপ জানিয়েছে, নেইমারের চুক্তি নবায়নের খবর জাঁকজমকভাবে ঘোষণা করবে পিএসজি।

পিএসজির আরেক তারকা কিলিয়ান এমবাপ্পে এখনো নতুন চুক্তিতে সই করেননি। রিয়াল মাদ্রিদ, লিভারপুলের আগ্রহের শীর্ষে থাকা সময়ের অন্যতম সেরা এই তরুণ ফরোয়ার্ডকে আগেই চুক্তি নবায়নের প্রস্তাব দিয়ে রেখেছে পিএসজি। ২০২২ সালের জুন পর্যন্ত ফরাসি জায়ন্টদের সঙ্গে চুক্তি রয়েছে এমবাপ্পের।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর



খেলা সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status