শিশুদের বাংলা পাঠ্যবইতে সুশান্ত সিং রাজপুতের ছবি!

বিনোদন ডেস্ক

বিনোদন ৮ মে ২০২১, শনিবার

গত বছরের ১৪ই জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছিল। এখনও বলিউড অভিনেতার মৃত্যুর তদন্ত চলছে। সোশ্যাল মিডিয়ায় সুশান্তের বিচারের দাবি এখনও করে চলেছেন অনুরাগীরা। এরমধ্যে এবার বাংলা পাঠ্যবইতে দেখা গেল সুশান্তের ছবি। দুটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। একটি ছবি শেয়ার করেছেন প্রয়াত সুশান্তর বন্ধু এবং ‘জাস্টিস অফ সুশান্ত’ গ্রুপের অন্যতম মুখ স্মিতা পারিখ। স্মিতার শেয়ার করা ছবিটি সুশান্তর ‘পবিত্র রিস্তা’ ধারাবাহিকের। সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে এবং এক শিশুশিল্পীও রয়েছে ছবিটিতে।
মা ও বাবার উদাহরণ হিসেবে সুশান্ত-অঙ্কিতার ছবিটি শিশুদের পাঠ্যবইয়ে ব্যবহার করা হয়েছে। ছবি শেয়ার করে স্মিতা জানিয়েছেন, সুশান্তের এই সম্মানে তিনি গর্বিত। স্যান্ডি দত্ত নামের একটি প্রোফাইল থেকে আরেকটি ছবি শেয়ার করা হয়েছে। যেখানে মানব জাতির উদাহরণ হিসেবে সুশান্তের ছবি ব্যবহার করা হয়েছে। ছবির ক্যাপশনে স্যান্ডি জানিয়েছেন, প্রকৃত মানুষের উদাহরণ হিসেবে সুশান্তের ছবি ব্যবহার করায় খুশি তিনি। পাঠ্য বইয়ে সুশান্তের ছবি দেখে খুশি তার অন্যান্য অনুরাগীরাও। অনেকেই এই উদ্যোগের প্রশংসা করেছেন। পাশাপাশি সুশান্তের বিচারের দাবিতেও সরব হয়েছেন।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

সৈয়দ সরোয়ার উদ্দিন

২০২১-০৫-০৮ ০৮:৩৪:২৪

ভাই ,এটা কোন দেশের পাঠ্যবইয়ে সংযুক্তি হয়েছে তা কিন্তু ক্লিয়ার করেন নি। আপনারাও কি এপার বাংলা ওপার বাংলা লীন করে দেওয়ার নতুন এজেন্ডা হাতে নিয়েছেন কিনা!!

আপনার মতামত দিন

বিনোদন অন্যান্য খবর

আশাবাদী তানহা

২৪ জুন ২০২১

দুই বছর পর

২৪ জুন ২০২১

আপাতত ‘না’

২৪ জুন ২০২১

ছোট পর্দায় আজ

২৪ জুন ২০২১

এনটিভিতে ‘হাওয়াই মিঠাই’এনটিভিতে আজ ৮টা ২০ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘হাওয়াই মিঠাই’। নাটকটি ...



বিনোদন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status