অনুশীলন ম্যাচ নিয়ে সিদ্ধান্ত আজ

স্পোর্টস রিপোর্টার

খেলা ৮ মে ২০২১, শনিবার

 নজ দেশ লন্ডনে এক মাসের বেশি সময় ছুটি কাটিয়ে আগামী সোমবার ঢাকায় ফিরছেন জাতীয় দলের ব্রিটিশ  কোচ  জেমি  ডে। বাংলাদেশ বিমানে লন্ডন  থেকে  জেমির সঙ্গে ফিরবেন সহকারি  কোচ স্টুয়ার্ট ওয়াটকিস এবং  গোলকিপার কোচ লেস ক্লিভলি। নেপালে ত্রিদেশীয় টুর্নামেন্ট শেষে তারা দেশে ফিরে গিয়েছিলেন।
ঈদের আগে আগামী মঙ্গলবার স্থগিত হচ্ছে প্রিমিয়ার লীগ। এরপর জাতীয় দলের বিশ্বকাপ বাছাইপ পর্বের খেলার জন্য লম্বা বিরতি। ঈদের আগেই ক্যাম্প শুরু হওয়ার কথা জাতীয় দলের। ক্যাম্প শুরু হলেও ব্রিটিশ  কোচেরা কবে নাগাদ অনুশীলন করাতে পারবেন  সেটা এখনো নিশ্চিত নয়। জানা গেছে, মঙ্গলবার ও বুধবার বিশ্বকাপ বাছাইয়ের জন্য জাতীয় দল ঘোষণা হবে। আজ জাতীয় দল কমিটির সভা রয়েছে।
কাতারে ক’দিন আগে যাওয়া হবে, অনুশীলন ম্যাচ, কিংসের ফুটবলার কিভাবে জাতীয় দলে অংশ  নেবেন- এসব বিষয় নিয়ে আলোচনা হবে বলে জানিয়েছেন বাফুফে সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ। আফগানিস্তান, ভারত এবং ওমানের বিপক্ষে বিশ্বকাপ বাছাই পর্বে বাংলাদেশের তিনটি ম্যাচ বাকি রয়েছে। জুনে কাতারে হবে এই ম্যাচ তিনটি। ৩ জুন আফগানিস্তান, ৭ জুন ভারত  এবং ১৫ জুন ওমানের বিপক্ষে বাংলাদেশের ম্যাচ।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর



খেলা সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status