এসএসসি’র ফর্ম পূরণ ২৯শে মে পর্যন্ত

স্টাফ রিপোর্টার

শিক্ষাঙ্গন (১ মাস আগে) মে ৭, ২০২১, শুক্রবার, ২:০৯ অপরাহ্ন

করোনা ভাইরাস সংক্রমণ রোধে চলমান বিধিনিষেধের কারণে স্থগিত এসএসসি পরীক্ষার ফর্ম পূরণের সময় বাড়ানো হয়েছে। আগামী ২২শে মে থেকে ২৯শে মে পর্যন্ত বিলম্ব ফি ছাড়াই ফর্ম পূরণ করতে পারবে শিক্ষার্থীরা।

গতকাল বৃহস্পতিবার ঢাকা শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর এস এম আমিরুল ইসলাম স্বাক্ষরিত চিঠিকে এ তথ্য জানানো হয়েছে। এতে বলা হয়, এসএসসি পরীক্ষা-২০২১ এর ফর্ম পূরণ গত ১লা এপ্রিল থেকে ৭ই এপ্রিল পর্যন্ত সম্পন্ন হয়েছে। কিন্তু কোভিড-১৯ বিস্তারের কারণে অনেক শিক্ষার্থী ফর্ম পূরণ করতে পারেনি। যারা ওই সময়ে ফরম পূরণ করতে পারেনি তারা আগামী ২২শে মে থেকে ২৯শে মে পর্যন্ত বিলম্ব ফি ছাড়া অনলাইনে ফরম পূরণ করতে পারবে। শিক্ষাপ্রতিষ্ঠান কর্তৃক অনলাইনে ফি জমা দেয়ার শেষ তারিখ ৩০শে মে।

এতে আরো বলা হয়, এসএসসি পরীক্ষার ফরম পূরণে বোর্ড কর্তৃক নির্ধারিত ফি’র অতিরিক্ত ফি আদায় করার কোনো সুযোগ নেই। ফর্ম পূরণের অতিরিক্ত ফি আদায়ের কোনো অভিযোগ পাওয়া গেলে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

আজিজুল ইসলাম

২০২১-০৫-০৭ ১৬:০৮:৫৩

এস এস সির ফরম পুরন কি শুধু মেয়েরা করবে, মিডিয়া শুধু নারীদের হাইলাইড করে, পুরুমদের কোথাও হাইলাইড করে না।উচিত ছিল ছাত্র-ছাত্রী উভয়ের ছবি দেয়া

আপনার মতামত দিন

শিক্ষাঙ্গন অন্যান্য খবর

সাধারণ শিক্ষার্থী কথন (২)

‘টিউশনি আর সোনার ডিম পাড়া হাঁস পাওয়া একই কথা’

২৩ জুন ২০২১

সাধারণ শিক্ষার্থী কথন (১)

‘বিছিন্ন দ্বীপে আটকে আছি, একটু শ্বাস নিতে চাই’

২২ জুন ২০২১



শিক্ষাঙ্গন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status