জেমি ডে আসছেন সোমবার

বাফুফে’র অনুমতি ছাড়া কোচের কথা বলা নিষেধ

স্পোর্টস রিপোর্টার

খেলা ৭ মে ২০২১, শুক্রবার

সংবাদমাধ্যমের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্কই জাতীয় ফুটবল দলের কোচ জেমি ডে’র। যেকোনো সময় সাড়া দিয়ে থাকেন। কিন্তু এবার তার মুখ ‘বন্ধ’ করে দেয়া হয়েছে! বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফের) অনুমতি ছাড়া কথা বলা নিষেধ এ ইংলিশ কোচের। জেমি ডে নিজেই দিয়েছেন এ তথ্য। লন্ডন থেকে মুঠোফোনে ৪১ বছর বয়সী কোচ বলেছেন, ‘অনেক সময় আমার কথা ভুলভাবে উপস্থাপন করা হয়। মিথ্যা নিউজও তৈরি হয়। যা লজ্জার বিষয়। তাই বাফুফের মাধ্যম ছাড়া আমাকে কথা বলতে নিষেধ করা হয়েছে।’ বিশ্বকাপ ও এশিয়ান কাপ বাছাই পর্বের বাকি ম্যাচগুলোর প্রস্তুতির জন্য আগামী ১০ই মে ঢাকায় আসছেন ডে ও সহকারী কোচ স্টুয়ার্ট ওয়াটকিস।
ঢাকা ও কাতার মিলিয়ে প্রস্তুতি হওয়ার কথা রয়েছে। জাতীয় দলের খেলোয়াড়দের দুই ভাগে কাতার যাওয়ার কথা। এএফসি কাপ শেষে বসুন্ধরা কিংসের খেলোয়াড়রা মালদ্বীপ থেকে, আর বাকিরা কোচসহ যাবেন ঢাকা থেকে।
ছুটি কাটিয়ে আগামী সোমবার ঢাকায় ফিরছেন জাতীয় ফুটবল দলের প্রধান কোচ জেমি ডে। তার সঙ্গে আসবেন সহকারী কোচ স্টুয়ার্ট ওয়াটকিস ও গোলরক্ষক কোচ ক্লেভারলি। নেপালের ত্রিদেশীয় টুর্নামেন্ট শেষে এই ইংলিশ কোচরা ছুটিতে ছিলেন। ৩০শে এপ্রিল শুরু হয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লীগের দ্বিতীয় পর্ব। ২২ ম্যাচ হওয়ার পর ১২ই মে বিরতিতে যাচ্ছে ঈদ ও বিশ্বকাপ বাছাইয়ের জন্য। বিরতি শেষে আগামী ২২শে জুন আবার শুরু হবে লীগের খেলা। বিশ্বকাপ বাছাইয়ের বাকি ৩ ম্যাচের জন্য জাতীয় ফুটবল দলের প্রস্তুতি শুরু করতেই কোচ ঢাকায় ফিরছেন। আফগানিস্তান, ভারত ও ওমানের বিপক্ষে বাংলাদেশের তিন ম্যাচ বাকি। জুনে ম্যাচ তিনটি হবে কাতারে। ৩রা জুন বাংলাদেশের ম্যাচ আফগানিস্তানের বিপক্ষে। ৭ই জুন ভারতের বিপক্ষে এবং ১৫ই জুন ওমানের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ দল।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

জয়ে ফিরলো আর্জেন্টিনা

আলো টানলেন রদ্রিগেজ

২০ জুন ২০২১



খেলা সর্বাধিক পঠিত



আর্জেন্টিনা-উরুগুয়ে দ্বৈরথ

বন্ধু মেসিকে ছাড় দেবেন না সুয়ারেজ

জয়ে ফিরলো আর্জেন্টিনা

আলো টানলেন রদ্রিগেজ

DMCA.com Protection Status