ঢাকা উত্তর সিটির ১৮নং ওয়ার্ডে দরিদ্র ও অসহায়দের খাদ্যসামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে

অনলাইন (১ মাস আগে) মে ৬, ২০২১, বৃহস্পতিবার, ৬:৩২ অপরাহ্ন

করোনা ভাইরাসের চলমান দ্বিতীয় ওয়েভেও অসহায় ও দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছে সেবামূলক সামাজিক সংগঠন ‘আর-রাফি ফাউন্ডেশন’। বৃহস্পতিবার বেলা ১১টা থেকে ২টা পর্যন্ত ঢাকা উত্তর সিটি করপোরেশনের ১৮নং ওয়ার্ডের গুলশানে ৪০০ দরিদ্র ও অসহায় পরিবারের মাঝে ৭ দিনের সমপরিমাণ নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল ৫ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি চিনি, সেমাই, পেঁয়াজ ইত্যাদি।

এসময় উপস্থিত ছিলেন, আর-রাফি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান রুমা ইসলাম, ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক গিয়াস উদ্দিন, ট্রাষ্টি বোর্ডের সদস্য রিয়াকা ইসলাম, ভাইস প্রেসিডেন্ট হাবীব উল্লাহ্ খান, সজিবুল আবেদীন নয়ন, রচি ইসলাম, ফাউন্ডেশনের সদস্য শামীম, রিমা, ফাহাদ, আলিফ ও রাজিনসহ স্বেচ্ছাসেবকবৃন্দ।

এর আগে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের শুরু থেকেই ঢাকা, বগুড়া, পটুয়াখালীসহ দেশের বিভিন্ন অঞ্চলে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী, রান্না করা খাবার বিতরণসহ বিভিন্নভাবে কর্মহীন ও বিপর্যস্ত মানুষের পাশে দাঁড়িয়েছে আর রাফি ফাউন্ডেশন। প্রচণ্ড শীতে মানুষ যখন কষ্ট করছিল তখন ফাউন্ডেশনের পক্ষ থেকে রাজধানী ঢাকায় ও পটুয়াখালীর পঞ্চায়েতের চর এলাকায় বিভিন্ন অসহায় পরিবারের মাঝে ১০০টি কম্বল বিতরণ করা হয়। এছাড়াও আর-রাফি ফাউন্ডেশন নিয়মিতভাবে মসজিদ, মাদ্রাসা, এতিমখানাসহ পথ শিশুদের সাহায্য করে আসছে বলে জানিয়েছেন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ইসলাম। এছাড়া ঈদ উপলক্ষে ১০০ জন দরিদ্র মানুষকে শাড়ী, রান্না করা খাবার প্রদান ও অসহায় মানুষের জন্য ইফতারের আয়োজনের পরিকল্পনা ফাউন্ডেশন ইতিমধ্যে গ্রহণ করেছে।


রুমা ইসলাম বলেন, আর্তমানবতার সেবার লক্ষ্য নিয়ে সামাজিক সেবামূলক সংগঠন ‘আর-রাফি ফাউন্ডেশন’র যাত্রা শুরু হয়। এই ফাউন্ডেশন সামর্থ অনুযায়ী সব সময় দু:স্থ ও অসহায় মানুষের পাশে থাকবে, ইনশাআল্লাহ। তিনি বলেন, সমাজের সকল বিত্তবানরা যদি স্বেচ্ছায় তাঁর আশে পাশের অসহায় মানুষের খোঁজ-খবর নিয়ে তাদের পাশে দাঁড়ায় তবে দেশের অভাবী পরিবারগুলো দু'মুঠো খাবারের জন্য কষ্ট পাবে না।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

কদমতলীতে পিতা-মাতা ও বোনকে হত্যা

মেহজাবিন ও তার স্বামীর বিরুদ্ধে মামলা

২০ জুন ২০২১

সাভার-আশুলিয়ায় দুর্ঘটনায় দুজনের মৃত্যু

২০ জুন ২০২১

সাভার ও আশুলিয়ায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছে। এসময় আহত হয়েছে আরো একজন। গভীর রাতে ...



অনলাইন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status