এখন ঘরে বসেই পাওয়া যাবে বেক্সিমকো এলপিজি স্মার্ট সিলিন্ডার

অর্থনৈতিক রিপোর্টার

শেষের পাতা ৬ মে ২০২১, বৃহস্পতিবার | সর্বশেষ আপডেট: ১:১৫ অপরাহ্ন

এখন ঘরে বসেই দেশের যেকোনো প্রান্ত থেকে বেক্সিমকো এলপিজি হটলাইন নাম্বার ১৬৫৬৫-এ ফোন করে অর্ডার করা যাবে বেক্সিমকো এলপিজি স্মার্ট সিলিন্ডার। শুধুমাত্র একটি ফোন কলেই কোনো ঝামেলা ছাড়া বাড়িতে পৌঁছে যাবে স্মার্ট সিলিন্ডার। করোনার এই দুঃসময়ে মানুষের নিত্যদিনের প্রয়োজন এবং নিরাপত্তা নিশ্চিত করতেই এই ব্যবস্থা চালু করেছে বেক্সিমকো এলপিজি। একটি নির্ধারিত ডেলিভারি চার্জের বিনিময়ে, সরকার নির্ধারিত মূল্যে বাসাবাড়িতে সিলিন্ডার পৌঁছে দেয়া হবে, যা সাধারণ মানুষের দৈনন্দিন জীবনকে একটু সহজ করবে বলে আশাবাদ ব্যক্ত করছে বেক্সিমকো এলপিজি। গৃহস্থালি এবং বাণিজ্যিক ব্যবহারের জন্য বেক্সিমকো এলপিজিই প্রথম বাংলাদেশে কম্পজিট ফাইবার গ্লাস-এর স্মার্ট সিলিন্ডার চালু করেছে। ইউরোপিয়ান স্ট্যান্ডার্ড ডিজাইন এবং স্পেসিফিকেশন অনুসারে তৈরি আন্তর্জাতিক মানের এই সিলিন্ডার যেমন টেকসই তেমনি নিরাপদ। এই কম্পজিট সিলিন্ডারগুলোতে গ্লাস ফাইবার ও রেজিনের ৩টি লেয়ার থাকে, যা সিলিন্ডারকে দেয় অভাবনীয় শক্তি ও স্থায়িত্ব। বেক্সিমকোর স্মার্ট সিলিন্ডার, সাধারণ সিলিন্ডারের চাইতে ওজনে হালকা, গ্যাসের স্তর বাইরে থেকে দেখা যায়, মরিচানিরোধী এবং বিস্ফোরণরোধী।
১৬৫৬৫ নম্বরের পাশাপাশি হোম ডেলিভারির জন্য অর্ডার করা যাবে বেক্সিমকো এলপিজি’র অফিসিয়াল ফেসবুক পেইজের ইনবক্স-এও। ফেসবুক লিঙ্ক: িি.িভধপবনড়ড়শ.পড়স/নবীষঢ়ম।

আপনার মতামত দিন

শেষের পাতা অন্যান্য খবর

‘বিএনপি ষড়যন্ত্রের মাধ্যমে দেশের অগ্রযাত্রাকে থামিয়ে দিতে চায়’

২০ জুন ২০২১

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ১২ বছর আগের পিছিয়ে পড়া বাংলাদেশ আজ প্রধানমন্ত্রী ...

শিক্ষাপ্রতিষ্ঠান খুলে না দিলে আন্দোলনের হুঁশিয়ারি

২০ জুন ২০২১

দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান আগামী ৩০শে জুনের মধ্যে খুলে দেয়ার আলটিমেটাম দিয়েছে শিক্ষক-কর্মচারী-অভিভাবক ফোরাম নামে একটি ...

তবুও প্রেম জমলো না

২০ জুন ২০২১

প্রেম নিয়ে নতুন এক পরীক্ষা করেছেন ইউক্রেনের খারকিভের এক যুবক আর যুবতী। তারা হলেন আলেকজান্দর ...



শেষের পাতা সর্বাধিক পঠিত



প্রার্থীরা মুখোমুখি

সিলেটে ভোটের আগেই উত্তাপ

আরও ৫৪ জনের মৃত্যু

শনাক্তের হার বাড়ছে

DMCA.com Protection Status