ব্যাগ ধরে ছিনতাইকারীর টান, নারীর মৃত্যু

স্টাফ রিপোর্টার

অনলাইন (১ মাস আগে) মে ৫, ২০২১, বুধবার, ১:৩৬ অপরাহ্ন | সর্বশেষ আপডেট: ৯:৪৯ পূর্বাহ্ন

রাজধানীর মতিঝিল বিআরটিসি বাস ডিপোর সামনে চলন্ত প্রাইভেট কার থেকে ছিনতাইকারীরা ব্যাগ ধরে টান দিলে রিকশা থেকে ছিটকে পড়ে সুনিতা রানী দাস (৫০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। বুধবার সকাল ৬টার দিকে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে চিকিৎসাধীন অবস্থায় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের ভাগিনা সুজিত জানান, আজ ভোরে গোপীবাগ ঋষিপাড়া থেকে আমি এবং আমার খালা রিকশা করে যাচ্ছিলাম। মতিঝিল বিআরটিসি বাস ডিপোর সামনে যাওয়া মাত্রই প্রাইভেট কার থেকে ছিনতাইকারীরা আমার খালার ভ্যানেটি ব্যাগ টান দিয়ে নিয়ে চলে যায়। এসময় ছিনতাইকারীদের টানে আমার খালা রিকশা থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হন। আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে ২০৪ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

তিনি আরো জানান, আমার খালার গ্রামের বাড়ি টাঙ্গাইল জেলায়। তিনি সুজন দাসের স্ত্রী। বর্তমানে গোপীবাগ ঋষিপাড়া একটি বাসায় পরিবার নিয়ে থাকতেন। তিন ছেলের জননী ছিলেন তিনি।
আমার খালা একটি অ্যাপার্টমেন্টে ক্লিনারের কাজ করতেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শ) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, সকালের দিকে এক নারী মতিঝিল বিআরটিসি ডিপোর পাশে ছিনতাইকারীরা ব্যাগ টান দিলে এক নারী গুরুতর আহত হন। পরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

mohon

২০২১-০৫-০৫ ১৫:১১:০০

বড় লোক ছিনতাইবাজরা ছোয়ার বাহিরেই থেকে যায়। সিসি ফুটেজে ওদের চেহারা আসে না, আর আমার ধারনা পুলিশ ও জানে, ওরা কারা হতে পারে?

সুলতান

২০২১-০৫-০৫ ০১:৩৩:৪০

দুংখ জনক। দেশে আইনের শাসন বাস্তবায়িত হলেই এ সব ঘটনার অবশান হবে। বর্তমানে আওয়ামী খেলাফতের শাষক গোষ্ঠী বার্থ হয়েছে দেশে আইনের শাসন কায়েম করতে।

Md. Harun al-Rashid

২০২১-০৫-০৫ ১৪:২১:২৪

এলাকার সিসি ক্যামেরার ফুটেজ দেখে এই হত্যকারিদের সনাক্ত করে আইনের হাতে তুলে দিন।

Kazi

২০২১-০৫-০৫ ০১:১১:০৪

হায়েনার দল ছিনতাই কারি। এরা শুধু ছিনতাই করে না, এভাবে মানুষ খুন করে। এদের দৌরাত্ম বন্ধ করতে হলে ক্রস ফায়ার ছাড়া সম্ভব নয়। যদিও অনেকে বলেন এটা বেআইনি। যে দেশে যা প্রযোজ্য।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

কদমতলীতে পিতা-মাতা ও বোনকে হত্যা

মেহজাবিন ও তার স্বামীর বিরুদ্ধে মামলা

২০ জুন ২০২১

সাভার-আশুলিয়ায় দুর্ঘটনায় দুজনের মৃত্যু

২০ জুন ২০২১

সাভার ও আশুলিয়ায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছে। এসময় আহত হয়েছে আরো একজন। গভীর রাতে ...



অনলাইন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status