করোনায় আরো ৬১ জনের মৃত্যু

স্টাফ রিপোর্টার

অনলাইন (১ সপ্তাহ আগে) মে ৪, ২০২১, মঙ্গলবার, ৪:১০ অপরাহ্ন | সর্বশেষ আপডেট: ৬:১৪ অপরাহ্ন

দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় আরো ৬১ জনের মৃত্যু হয়েছে। নতুন করে করোনা শনাক্ত হয়েছে ১ হাজার ৯১৪ জনের। মঙ্গলবার স্বাস্থ্য অধিদপ্তরের সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, এ পর্যন্ত করোনা আক্রান্ত হয়ে ১১ হাজার ৭০৫ জনের মৃত্যু হয়েছে। মোট রোগী শনাক্ত হয়েছে ৭ লাখ ৬৫ হাজার ৫৯৬ জন।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

কাজি

২০২১-০৫-০৪ ০৪:৩৯:১৯

এই ভাইরাসকে বিলুপ্ত করার ক্ষমতা জনগণের হাতে। সরকার বা ভ্যাকসিন এ নয়। জনগণ চাইলে, সবাই চেষ্টা করলে বিলুপ্ত করাও সম্ভব। ভাইরাস কে আশ্রয় হীন করে দিতে পারলে বিলুপ্ত হতে বাধ্য।

Kazi

২০২১-০৫-০৪ ০৪:৩৪:০৫

আপনারা জানেন কি এই ভাইরাসকে আশ্রয় না দিলে আপনাআপনি বিলুপ্ত হয়ে যাবে ? আপনি আমি যদি আশ্রয়ের পথ না দেই, একজন থেকে আরেকজন এ না যায় বংশ বিস্তার করতে পারে না । জনগণ পারবেন ভাইরাস কে বিনা ঔষধে বিলুপ্ত করত । আশ্রয় পথ রুখে দিন । দেশ থেকে বিলুপ্ত করুন - স্বাস্থ্য বিধি মেনে ও নিজের প্রটেকশন মজবুত করে। খুব সহজ বিধি মাস্ক পরি সাবান দিয়ে হাত ধুয়ে মুখ মণ্ডল ও ধুয়ে নিন। নিজ পরিবারের লোক ও নিশ্চিত ভাবে জানেন বংশের সুস্থ ব্যক্তি ছাড়া কারো সামনে মাস্ক ছাড়া বসে গল্প করবেন না। এমনকি আপনার পরিবারের যে লোক ঘন ঘন বাজারে যায় তার থেকে ও দুরত্ব রাখুন। যদি অগত্যা সে বাইরে আক্রান্ত হয়ে যায় তাহলেও ঘরের সবাই আক্রান্ত হবেন না।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

আলোচিত মিতু হত্যাকাণ্ড

সাবেক এসপি বাবুলকে প্রধান আসামি করে মামলা

১২ মে ২০২১



অনলাইন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status