বেক্সিমকোর অর্থায়নে নবাবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে সেন্ট্রাল অক্সিজেনের উদ্বোধন

নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি

অনলাইন (৬ দিন আগে) মে ৪, ২০২১, মঙ্গলবার, ২:৩০ অপরাহ্ন

বেক্সিমকো গ্রুপের অর্থায়নে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা রোগীদের  জরুরি অক্সিজেন সুবিধার জন্য সেন্ট্রাল অক্সিজেন মেনিফোল্ড কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা ঢাকা-১ দোহার-নবাবগঞ্জ আসনের সংসদ সদস্য বেক্সিমকো গ্রুপের ভাইস চেয়ারম্যান সালমান ফজলুর রহমানের  উপদেশক্রমে ও সার্বিক সহযোগিতায় করোনাকালীন রোগীদের দ্রুত সুস্থতা জন্য তিনি অক্সিজেনের অভাব পূরণ করতে উদ্যোগ নেন ।
মঙ্গলবার বেলা ১২টায় নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কনফারেন্স রুমে এই বিষয়ে মতবিনিময় ও পরে প্লান্ট উদ্বোধন করা হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবাবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নাসিরউদ্দিন আহমেদ ঝিলু, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা শহিদুল ইসলাম সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বেক্সিমকো ফার্মার সেলস ম্যানেজার আহমেদ সালেহ নাগভি, ইসলাম অক্সিজেন গ্রুপের সিইও কামরুল আলম ।
এসময় আরও উপস্থিত ছিলেন নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম শেখ,   উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা সাইফুল ইসলাম,  উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটি যুগ্ন আহ্বায়ক দেওয়ান আওলাদ হোসেন,  ঢাকা আওয়ামী লীগের নেতা ও উপজেলা শিল্পকলা একাডেমী সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, সাইদুর রহমান সোহেল,  জরুরী  ১৭ বেডের রোগীদের ২৪ ঘন্টা অক্সিজেন সুবিধা দিতে পারবে।
নবাবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নাসিরউদ্দিন আহমেদ ঝিলু বলেন, আমাদের প্রাণপ্রিয় ও নবাবগঞ্জ দোহার উপজেলার অভিভাবক সালমান এফ রহমান এমপি মহোদয় খোঁজখবর নিয়েছেন। তার ঐকান্তিক প্রচেষ্টায় ও নিজস্ব অর্থায়নে দোহার ও নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যে রোগীদের সবচেয়ে দুর্লভ অক্সিজেন সেন্টার স্থাপনের মাধ্যমে আমাদের সকলকে এই মহামারী হাত থেকে রেহাই পাওয়ার প্রথম ও প্রধান চিকিৎসা সেবার হাতিয়ার প্রদান করেন। আমরা তার নিকট কৃতজ্ঞতা প্রকাশ করছি।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

ক্যান্সারে সাবেক ফার্স্ট ডগ বো-র মৃত্যু

সে জোরে ঘেউ ঘেউ করতো, কামড় দিতো না: বারাক ওবামা

১০ মে ২০২১



অনলাইন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status