মামুনুল হক ফের ৫ দিনের রিমান্ডে

অনলাইন ডেস্ক

অনলাইন (৬ দিন আগে) মে ৪, ২০২১, মঙ্গলবার, ১২:৫১ অপরাহ্ন | সর্বশেষ আপডেট: ১১:০৪ পূর্বাহ্ন

রাজধানীর পল্টন থানার দুই মামলায় হেফাজতে ইসলামের আলোচিত নেতা মাওলানা মামুনুল হকের বিরুদ্ধে পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আজ ৪ঠা মে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সত্যব্রত সিকদারের আদালত শুনানি শেষে এ রিমান্ড আবেদন মঞ্জুর করেন। মামুনুল হকের আইনজীবী সৈয়দ জয়নাল আবেদীন মেজবাহ ঢাকা পোস্টকে এ তথ্য নিশ্চিত করেছেন। সাত দিনের রিমান্ড শেষে আজ সকালে মামুনুল হককে আদালতে হাজির করা হয়।  পরে চলতি বছরের মার্চে বায়তুল মোকাররমে হেফাজতের তাণ্ডবের ঘটনায় পল্টন থানায় করা ৬০(৩)২১ ধারার মামলার সুষ্ঠু তদন্তের জন্য তাকে দশ দিনের রিমান্ডের আবেদন করে পুলিশ। অপরদিকে এ ঘটনায় পল্টন থানায় করা ৫৭(৩)২১ ধারার মামলার সুষ্ঠু তদন্তের জন্য মামুনুলের সাত দিনের রিমান্ডের আবেদন করে পুলিশ। উভয় মামলায় ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সত্যব্রত সিকদারের আদালতে শুনানি হয়। শুনানি শেষে ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।
উল্লেখ্য, গত ১৮ই এপ্রিল রাজধানীর মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া মাদরাসা থেকে দুপুর সাড়ে ১২টার দিকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পর দুদফায় ১৪ দিন রিমান্ড ভোগ তিনি।।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

আনিস উল হক

২০২১-০৫-০৪ ১০:০৯:৩০

সুরা কাসাসের ৭৭ নং আয়াতে মহান আল্লাহ বলেছেন- '...এবং পৃথিবীতে ফাসাদ সৃষ্টি করতে চেয়ো না। নিশ্চয় আল্লাহ ফাসাদ সৃষ্টিকারীদের ভালোবাসেন না।' সুরা বাকারার ১৯১ আয়াতে বলেছেন - ফিতনা - ফাসাদ হোল হত্যার চেয়েও গুরুতর।

কাজি

২০২১-০৫-০৪ ০২:৩৫:০৮

হায়রে কপাল মন্দ চোখ থাকতে অন্ধ । হুজুগে কথা কয় জ্বালাও পোড়াও দেখে না ।

Yasin Khan

২০২১-০৫-০৪ ১৫:০৭:৫৪

আল্লাহ সেদিন তাদেরকে তাদের ন্যায্য পাওনা পুরোপুরি দেবেন আর তারা জানতে পারবে যে, আল্লাহই সত্য স্পষ্ট ব্যক্তকারী। সুরা নুর আয়াত-২৫

জামশেদ পাটোয়ারী

২০২১-০৫-০৪ ১৫:০৩:৩৬

রিমান্ডে যেতে যেতে এখন রিমান্ডের ভয় কেটে গেছে। গ্রেফতার রিমান্ড হবার আগে মানুষ ভয়ে থাকে। একবার হয়ে গেলে সে ভয় কেটে যায়। এক মামুনুলকে বার বার রিমান্ডে নিয়ে হাজার মামুনুলের কাছে সরকার মেসেজ দিতে চায়।

Samsulislam

২০২১-০৫-০৪ ০১:৩২:১৯

লটকানো হউক।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

ক্যান্সারে সাবেক ফার্স্ট ডগ বো-র মৃত্যু

সে জোরে ঘেউ ঘেউ করতো, কামড় দিতো না: বারাক ওবামা

১০ মে ২০২১



অনলাইন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status