'সত্যিই সেলুকাস কী বিচিত্র এই দেশ'

নিজস্ব সংবাদদাতা

অনলাইন (১ সপ্তাহ আগে) মে ৪, ২০২১, মঙ্গলবার, ৯:৫৮ পূর্বাহ্ন | সর্বশেষ আপডেট: ১১:০৪ পূর্বাহ্ন

তামিলনাড়ু বিধানসভা নির্বাচনে জয়ী হয়েছে দ্রাবিড় মুন্নেত্রা কাজাগাম বা ডিএমকে। প্রায় এক দশক বিরোধী হয়ে থাকার পর ডিএমকে অবশেষে তার প্রতিদ্বন্দ্বী এডিএমকে হারিয়ে তামিলনাড়ুর মসনদে বসে। দীর্ঘ ১০ বছর পর তামিলনাড়ুতে পরিবর্তন হল এবং এই বদল নিয়ে আসল ডিএমকে। রোববার ডিএমকের জয়ের খবর প্রচার হতেই বিভিন্ন রাজনৈতিক দলের নেতা–নেত্রীরা এমকে স্ট্যালিনকে শুভেচ্ছা জানাতে শুরু করেন। জয় এবং এগিয়ে থাকার নিরিখে তামিলনাড়ুতে ডিএমকে ১৫৭ আসনে এবং এডিএমকে ৭৭ আসন পায়। তবে গণনার আগেই ডিএমকের জয় যে নিশ্চিত ছিল তা বুথ ফেরত সমীক্ষাতেই বোঝা গিয়েছিল স্পষ্ট।
এবার ডিএমকে জেতার খুশিতে রাজ্যের এক মহিলা প্রতিশ্রুতি মতো নিজের জিভ কেটে তা অর্পণ করলেন মন্দিরে ভগবানের সামনে। ৩২ বছরের বনিতা এর আগেই শপথ নিয়েছিলেন যে, ২০২১ সালের বিধানসভা নির্বাচনে যদি ডিএমকে জয়ী হয় তবে বলিদান হিসাবে তিনি তাঁর জিভ কেটে দিয়ে তা ভগবানকে অর্পণ করবেন।
ডিএমকের জয়ের খবর শোনার পরই বনিতা মুত্থালামান মন্দিরে সোমবার সকালে যান এবং জিভ কেটে তা ভগবানকে অর্পণ করার চেষ্টা করেন। কিন্তু কোভিড সংক্রান্ত নিষেধাজ্ঞার কারণে বনিতা তাঁর কাটা জিভ মন্দিরের গেটে রেখে আসেন এবং অজ্ঞান হয়ে যান। তাঁকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

palash

২০২১-০৫-০৫ ২১:১২:৪৯

love u

Kayes

২০২১-০৫-০৪ ১৪:৩৪:৫২

Better have some cow urine drink party .

কাজি

২০২১-০৫-০৪ ০২:৩৮:৪৪

কুসংস্কারাচ্ছন্ন।

আনিস উল হক

২০২১-০৫-০৩ ২১:০৮:৫১

সত্যিই বিচিত্র মানুষের বিশ্বাস ধর্মান্ধতা ! একে কোনভাবেই একজন মানুষের ধর্মানুরাগ বলা যায় না।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

আলোচিত মিতু হত্যাকাণ্ড

সাবেক এসপি বাবুলকে প্রধান আসামি করে মামলা

১২ মে ২০২১



অনলাইন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status