দুবাইয়ে উড়ছেন পরী

স্টাফ রিপোর্টার

বিনোদন ৪ মে ২০২১, মঙ্গলবার | সর্বশেষ আপডেট: ৩:১৮ অপরাহ্ন

লকডাউনের এই সময়ে কোনো শুটিং বন্ধের ঘোষণা আসেনি। তবু এই সময়ে চলচ্চিত্রের শিল্পীরা বেশির ভাগই  ঘরবন্দি। তবে কেউ কেউ ব্যতিক্রমও। এই সময়টাকে কাজে লাগাচ্ছেন। এরমধ্যে আলোচিত চিত্রনায়িকা পরীমনি অন্যতম। সাম্প্রতিক সময়ে দুবাইয়ে উড়ছেন পরী। গেল কয়েকদিন তিনি সোশ্যাল মিডিয়ায় তার উড়ে বেড়ানোর ছবি পোস্ট করছেন নিয়মিতভাবে। বিভিন্ন সময় বিভিন্ন ছবি দিয়ে জানান দিচ্ছেন কতটা উচ্ছ্বসিত তিনি।
দুবাইয়ের দর্শনীয় জায়গাগুলোও ঘুরে বেড়াচ্ছেন নায়িকা। যদিও এরইমধ্যে একটি ঘটনার সঙ্গে অভিনেত্রীকে জড়িয়ে গুঞ্জন ওঠে। কিন্তু সেসবকে পাত্তা না দিয়ে নিজের মতোই সময় কাটাচ্ছেন নায়িকা। খুব শিগগিরই দেশেও ফিরবেন বলে জানান। এই অভিনেত্রীকে সর্বশেষ দেখা গেছে জনপ্রিয় নির্মাতা ও অভিনেতা তৌকীর আহমেদের ‘স্ফুলিঙ্গ’ ছবিতে। দর্শক মহলে এটি দারুণ প্রশংসিত হয়। এ ছাড়া লকডাউনের আগে সরকারি অনুদানের ‘মুখোশ’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত ছিলেন তিনি। সম্প্রতি পরী হাঁস মার্কা গন্ধরাজ তেলের শুভেচ্ছাদূত হয়েছেন। এরমধ্যে দিয়ে তার ছোট বেলার একটি স্বপ্নপূরণ হয়েছে বলেও জানান। বাংলাদেশের একমাত্র অভিনেত্রী হিসেবে পরীমনি ‘এশিয়ার ১০০ ডিজিটাল তারকা’র তালিকায় জায়গা করে নিয়েছেন। ফেসবুকে তাকে ফলো করেন দেশ-বিদেশের ১ কোটিরও বেশি মানুষ! ফলে ফেসবুকে তিনি যাই দেন ভাইরাল হয়ে যায়।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Musa

২০২১-০৫-০৭ ০১:২৫:২৮

দেশে এখন চামড়া ব্যাবসায়ী দের জয় জয়কার । হোলসেল ব্যাবসায়ী হলে পাখা লাগানো যায়, কলেজ পড়ুয়া হয়ে ও লক্ষ টাকায় গুলশানে ভাড়া থাকা যায়।

Nirala

২০২১-০৫-০৫ ০১:৪৩:৫৩

একজন অভিনেত্রী যে কিনা বছরে ১ টা বা ২ টা সিনেমায় অভিনয় করে ,আর আমরা এটাও জানি বাংলাদেশী একজন অভিনেত্রী কত টাকা পান ১ তা সিনেমাতে। এখন কথা হলো এদের মতো অভিনেত্রীরা কিভাবে এতো টাকা এফোর্ড করে.সব কিছুই সামনে আসে যখন এরা কারো দ্বারা প্রতারিত হন.তখন আমরা জানতে পারি এদের এতো টাকার উৎস কি,আর দুবাই তে উড়ে বেড়ানোর জন্য পাখা কোথা থেকে আসে.

MD ZULFIKAR ALI

২০২১-০৫-০৩ ১১:২৮:৪৪

Eka naki???

আপনার মতামত দিন



বিনোদন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status