হেফাজত নেতা মুফতি ইজাহার ৯ দিনের রিমান্ডে

অনলাইন ডেস্ক

অনলাইন (৬ দিন আগে) মে ৩, ২০২১, সোমবার, ২:৩৭ অপরাহ্ন | সর্বশেষ আপডেট: ১০:৩৫ পূর্বাহ্ন

হেফাজতে ইসলামের নেতা মুফতি হারুণ ইজাহারের বিরুদ্ধে চট্টগ্রামের হাটহাজারীতে সহিংসতার ঘটনায় করা তিন মামলায় তিন দিন করে নয় দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আজ সোমবার দুপুরে চট্টগ্রামের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হেলাল উদ্দিন ভার্চ্যুয়াল শুনানি শেষে এই আদেশ দেন। একইসঙ্গে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) আবেদনের পরিপ্রেক্ষিতে হাটহাজারী থানার আরও দুই মামলায় হারুন ইজাহারকে গ্রেপ্তার (শ্যোন অ্যারেস্ট) দেখিয়েছেন আদালত।

মুফতি হারুন ইজাহার হেফাজতে ইসলামের বিলুপ্ত কমিটির শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক ছিলেন। গত বুধবার রাতে নগরের লালখান বাজার জামেয়াতুল উলুম আল ইসলামিয়া মাদ্রাসা থেকে হারুন ইজাহারকে গ্রেপ্তার করে র‌্যাব।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

মাজিদ

২০২১-০৫-০৪ ০৩:৪৮:০৪

সরকার নিজ ক্ষমতা দিরঘায়ু করতে উলামা গন কেও ছাড়লোনা ! আল্লাহ জালেমের জুলুম থেকে আলেমদের ও জনগনকে হেফাজত করুক .

Nurun Nabi

২০২১-০৫-০৩ ১৯:৫২:১০

Time has come to ABOLISH Remand. Time has come for Care Taer Govt. for an Election.

Borno bidyan

২০২১-০৫-০৩ ০৫:২২:২০

সমস্যা হেফাজতে নয়؛ সমস্যা আমাদের সরকারের! প্রায় একযুগ ধরে নতুন প্রজন্ম ভোট দিতে পারে না ! তারা ভোট কি জিনিস তা ভুলতে বসেছে ! সরকার ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠা করতে এসে নিজেরাই তার কবর রচয়িতা সেজে বসে আছে ! ক্ষমতাকে দীর্ঘায়িত করতে সরকার নিত্য নতুন ইস্যুই সৃষ্টি করে চলেছে ! সর্ব শেষ হেফাজত গ্রেফতার নাটক পুরোনো ইস্যুকে নতুন মোড়কে মঞ্চায়ন ছাড়া আর কিছুই না !

Sayem

২০২১-০৫-০৩ ০৩:২২:৩৩

বাংলাদেশে যারাই ধর্মনিরপেক্ষতার কথা বলে, তাদের শুধু ইসলাম ধর্ম নিয়ে সমম‍্যা। আসলে এই ধর্ম নিরপেক্ষতার কথা তাদের ক্ষেত্রে ভূতের মুখে রামরামের মত শোনায়। এরা সবাই ইসলাম ধর্মবিরোী। প্রকৃত ধর্মনিরপেক্ষতাবাদ কখোনো নির্দিষ্ট একটি ধর্মকে প্রশ্নবিদ্ধ করতে পারেনা।

আনিস উল হক

২০২১-০৫-০৩ ০২:২৯:৪৭

বাংলাদেশের মানুষের ধর্মানুরাগ বেশি। ধর্মাশ্রয়ী যে কোন কথনে মানুষ অতিমাত্রায় সাড়া দেয়। কে কোন উদ্দেশ্য নিয়ে ওয়াজের আয়োজন করেছে তার বাছাই বিচার করে না। হুজুর যখন উচ্চস্বরে চিৎকার দিয়ে বলে ঠিক কি না বলেন শ্রোতারাও তখন দ্বিগুণ স্বরে বলে উঠে ঠিক। এখন হেফাজতিদের আটক করে যতই রিমান্ডে নেয়া হোকনা কেন মূল সমস্যা সমস্যাই থেকে যাবে। হেফাজতের তৈরী মাঠে খেলতে আসবে অন্য কোন ধর্মাশ্রয়ী গোষ্ঠী।কাজেই সাধারণ মানুষের মনোজগত থেকে আগে মৌলবাদী ও সাম্প্রদায়িক ভূতের আছড় তাড়াতে হবে।তাহলে ধর্মাশ্রয়ী সন্ত্রাসী রাজনীতি এমনিতেই কমে যাবে। এজন্য আমাদের রাষ্ট্র ও রাষ্ট্রযন্ত্রকে আগে ধর্মনিরপেক্ষ করে তুলতে হবে এবং লোকাচারে বাঙালি সংস্কৃতির চর্চা বাড়াতে হবে। ধর্মভীরু মানুষ কে সৎ মানুষ রূপে গড়ে তুলতে হবে।ধর্মভ্রষ্ট সন্ত্রাসী নয়।

MAHMUDUR RAHMAN

২০২১-০৫-০৩ ০১:৪৫:২১

May ALLAH bless him

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

ক্যান্সারে সাবেক ফার্স্ট ডগ বো-র মৃত্যু

সে জোরে ঘেউ ঘেউ করতো, কামড় দিতো না: বারাক ওবামা

১০ মে ২০২১



অনলাইন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status