অলৌকিকভাবে বেঁচে গেলো শিশুটি

শিবচর (মাদারীপুর) প্রতিনিধি

অনলাইন (১ সপ্তাহ আগে) মে ৩, ২০২১, সোমবার, ১:৫৬ অপরাহ্ন

পদ্মায় স্পিডবোট ডুবিতে পিতা-মাতা ও দুই বোনকে হারিয়ে অলৌকিকভাবে বেঁচে গেল শিশু মিম। আজ সকালে দুর্ঘটনার পর নদীতে একটি ব্যাগ ধরে ভাসছিল মিম। এসময় নৌপুলিশ সদস্যরা তাকে উদ্ধার করে। সোমবার দুপুরে শিবচরের পাঁচ্চর রয়েল হাসপাতালে গিয়ে দেখা যায়, শিশু মিম শিবচর ইউএনও অফিসের এক কর্মচারি ও বাংলাবাজার স্পিডবোট ঘাটের নৈশ প্রহরী দেলোয়ার ফকিরের তত্ত্বাবধানে হাসপাতালের একটি কক্ষে দুপুরের ভাত খাচ্ছিল।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, শিশু মিমের বাবা মনির হোসেন, মা হেনা বেগম, ছোট দুই বোন সুমি (৫) ও রুমি (৩) স্পিডবোট দুর্ঘটনায় মারা গেছে। তাদের লাশ উদ্ধার করা হয়েছে।

মিমকে উদ্ধারকারী নৌ পুলিশের কনস্টেবল মেহেদী বলেন, 'শিশুটিকে নদীতে ব্যাগ ধরে ভাসতে দেখি। হাত ও চোখের কাছে আঘাতের চিহ্ন ছিল সামান্য। দ্রুত তাকে পাঁচ্চর রয়েল হাসপাতালে পাঠানো হয়।
শিশুটির পরিবারের সকল সদস্যরাই মারা গেছে।'

শিশু মিম শুধু জানে তার মা, বাবা, বোনেরা কেউ বেঁচে নেই। মাঝে মাঝেই মা মা বলে কেঁদে উঠছে সে। কান্নারত অবস্থায় মিম বলে, আমরা দাদু বাড়ি যাচ্ছিলাম। দাদা মারা গেছে। তাকে দেখতে। আমার আর কেউ নাই।

উল্লেখ্য, সোমবার সকালে শিমুলিয়া থেকে ছেড়ে আসা স্পিডবোটটি কাঁঠালবাড়ী ঘাটের কাছে এসে নোঙর করে রাখা একটি বাল্কহেডের সাথে ধাক্কা লেগে দুমড়ে-মুচড়ে যায়। এ পর্যন্ত ২৬ জনের লাশ উদ্ধার করা হয়েছে। আহত ৫ জন চিকিৎসাধীন আছেন।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

মোঃ আব্বাস উদ্দিন

২০২১-০৫-০৩ ১৯:২৮:১৫

শিশু মিমের স্থায়ী সম্পূর্ণ দায়িত্ব নিতে চাই। নিজ সন্তানের ন্যায় তাকে আদর যত্নে মানুষ করবো ইনশাআল্লাহ। আমার ৩ ছেলে কোন মেয়ে নেই আমার খুবই ইচ্ছা তাকে মানুষ করবো। মোবাইলঃ ০১৭২২৪৬৪৬৯৫, রহমতপুর, বাবুগঞ্জ, বরিশাল।

মোঃ আব্বাস উদ্দিন

২০২১-০৫-০৩ ১৯:২৮:০৮

শিশু মিমের স্থায়ী সম্পূর্ণ দায়িত্ব নিতে চাই। নিজ সন্তানের ন্যায় তাকে আদর যত্নে মানুষ করবো ইনশাআল্লাহ। আমার ৩ ছেলে কোন মেয়ে নেই আমার খুবই ইচ্ছা তাকে মানুষ করবো। মোবাইলঃ ০১৭২২৪৬৪৬৯৫, রহমতপুর, বাবুগঞ্জ, বরিশাল।

fastboy

২০২১-০৫-০৩ ১৫:৫৩:৪৯

শিশু মিমের স্থায়ী সম্পূর্ণ দায়িত্ব নিতে চাই। নিজ সন্তানের ন্যায় তাকে আদর যত্নে মানুস হবে। মোবাইলঃ ০১637142680

ওমর ফারুক

২০২১-০৫-০৩ ০১:১১:১১

শিশু মিমের স্থায়ী সম্পূর্ণ দায়িত্ব নিতে চাই। নিজ সন্তানের ন্যায় তাকে আদর যত্নে মানুস কো হবে। মোবাইলঃ ০১৩০৭৮০৮৬৪৮

কাজি

২০২১-০৫-০৩ ০১:০৬:২২

তাহলে স্পিড বোট দায়ী ? গতকাল স্পিড বোটে অতিরিক্ত যাত্রী ও অতিরিক্ত ভাড়া আদায় নিয়ে একটি খবর পড়ে ছিলাম।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

আলোচিত মিতু হত্যাকাণ্ড

সাবেক এসপি বাবুলকে প্রধান আসামি করে মামলা

১২ মে ২০২১



অনলাইন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status